Viral Rakhi Sawant: কেউ ভুল করেও ছুঁলে ৫০০ কোটির মামলা, ফোটোগ্রাফারদের চোখ রাঙানি রাখির

গায়ে যদি বিন্দুমাত্র আঁচ লাগে তবে ৫০০ কোটির মানহানি মামলা করবেন রাখি। এই ভিডিও বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল। রাখি সাওয়ান্ত মানেই একের পর এক হট লুকে ভাইরাল পোস্ট। 

Jayita Chandra | Published : Feb 4, 2022 4:13 AM IST

বলিউডের ড্রামা কুইন রাখী সাওয়ান্ত (Bollywood Drama Queen Rakhi Sawant)। বরাবরই তিনি মিডিয়ার সামনে খোলামেলা আলোচনা করতে পছন্দ করেন। এবারও তার ব্যাতিক্রম হল না। সদ্য রাখি (Rakhi Sawant) একের পর এক শো ও নিজের কাণ্ড কারখানার দাপটে খবরের শিরোনামে বারে বারে উঠে আসছেন, কখনও প্রচারের আলোতে তাঁর ভাইরাল মন্তব্য, কখনও আবার সেলেবদের আক্রমণ করে নানান বিতর্ক, রাখি সাওয়ান্ত মানেই নেট দুনিয়ায় হটকেক (Social Media Star)। প্রতিবারই বিশেষ কিছু কাণ্ড করে থাকেন তিনি, নেট দুনিয়ায় মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল। এবার রাখি সাওয়ান্তের হুমকিতে মজল নেট দুনিয়া। সদ্য সমিতা শেট্টির (Shamita Shetty)  জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন রাখি সাওয়ান্ত। এদিন হট লুকে সকলের নজর কাড়েন তিনি। রাখির নয়া লুকে চোখ ধাঁধিয়ে যাওয়ার জোগার। 

 

 

খুশি মনে রাখি মন খুলে এদিন একের পর এক হট পোজ দিতে থাকেন পাপরাজিৎদের সামনে। ব্যতিক্রম ঘটেনা তাতে বিন্দুমাত্র। মুহূর্তে এক ফোটোগ্রাফার মন্তব্য করে বসেন, তিনি নোরা ফাতেহিকেও (Nora Fatehi) হার মানিয়ে দেবেন। কিন্তু এই মন্তব্য শুনে বিন্দুমাত্র বিচলিত হন না তিনি। উল্টে বলেন, তিনি নোরাকে ভালোবাসেন। তবে এখানেই শেষ নয়, রাখির (Rakhi Sawant) হটপোজ দেখে এতক্ষণে সকলে ঘিরে ধরেছে, এরপরই ঝড়ের গতীতে এগিয়ে যান রাখী সাওয়ান্ত। পাশ থেকে ফোটোগ্রাফারদের সরাতে তিনি মন্তব্য করেন, তাঁর গায়ে যদি বিন্দুমাত্র আঁচ লাগে তবে ৫০০ কোটির মানহানি মামলা (Defametion Case) করবেন তিনি। এই ভিডিও বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল (Viral Vedio)। রাখি সাওয়ান্ত মানেই একের পর এক হট লুকে ভাইরাল পোস্ট। বিটাউনের এই ড্রামা কুইন এক কথায় জমিয়ে রেখেছিলেন পবিগ বসের ঘর। তবে কোথাো গিয়ে যেন এই সেলেবের পরতে-পরতে সামনে আসা বিতর্ককেই বেশি পছন্দ করে ভক্তমহল। 

আরও পড়ুন-Movie Baba Babu O:'বাবা হওয়ার ফায়দাটা পুরো তুলেছি', 'বাবা বেবি ও' নিয়ে একান্ত সাক্ষাৎকারে যিশু

আরও পড়ুন-একদিকে অজয় দেবগণের প্রথম লুক অন্যদিকে ছবির নতুন পোস্টার, ফের খবরে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি

আরও পড়ুন- FARHAN SHIBANI WEDDING: ৪ বছরের প্রেমিকাকে বিয়ে করতে চলেছেন ফারহান, প্রস্তুতি নিয়ে নেই কোনও রাখ-ঢাক

মুখে নেই লাগান, নেই কোনও রাখ ঢাক, ঝড়ের গতীতে ছড়িয়ে পড়া এক একটি ভিডিও থেকে সংলাপে রাখির দাপট নেট দুনিয়ায় এক কথায় তুঙ্গে। এই কারণেই বিটাউনের একশ্রেণী বেশ পছন্দ করে রাখি সাওয়ান্তকে, অন্যদিকে আর এক শ্রেণি স্পষ্টই এড়িয়ে যায় তাঁকে। তবে এসব রাখির ওপর তেমন কোনও প্রভাব ফেলতে পারে না। একাধিকবার এই বিষয়টা স্পষ্ট করে দিয়েছেন রাখী সাওয়ান্ত। 

Read more Articles on
Share this article
click me!