সর্বনাশ! বিয়ের দিনই প্রেগন্যান্ট হতে চান রাখি, ফোলা পেট নিয়ে বেফাঁস মন্তব্য

ড্রামাকুইন মানে সকলেরই একজনের নামে সবার আগে মনে আসে, তিনি হলেন বিনোদন জগতের পপুলার ড্রামাকুইন রাখি সাওয়ান্ত।  বেশিরভাগ সময়েই রাখি সাওয়ান্তকে দেখা যায় প্রেমিক আদিল খানের সঙ্গে। বলিপাড়ার নতুন জুটির প্রেম-ভালবাসা সবটাই খুল্লামখুল্লা। সম্প্রতি এক সাক্ষাৎকারে মা হওয়ার প্রসঙ্গে বেফাঁস মন্তব্য করে বসেন রাখি। 

Riya Das | Published : Sep 13, 2022 10:57 AM IST

মা হওয়ার হিড়িক পড়েছে টিনসেল টাউনে। খুব শীঘ্রই মা হচ্ছেন আলিয়া ভাট। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন ধরা পড়েছে। চোখে-মুখে স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। ওজনও বেশ খানিকটা বেড়েছে।  তবে আলিয়ার বেবিবাম্প দেখে  অনেকেই বলছেন তবে কি আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া ভাট। যদিও আলিয়ার মা হওয়ার খবরে নিজেকে মাসি বলে অভিহিত করেছেন রাখি সাওয়ান্ত।

বেশিরভাগ সময়েই রাখি সাওয়ান্তকে দেখা যায় প্রেমিক আদিল খানের সঙ্গে। বলিপাড়ার নতুন জুটির প্রেম-ভালবাসা সবটাই খুল্লামখুল্লা। সম্প্রতি এক সাক্ষাৎকারে মা হওয়ার প্রসঙ্গে বেফাঁস মন্তব্য করে বসেন রাখি।  আদিলের পাশে দাঁড়িয়ে পাপারাৎজ্জোকে  বলেন, এই আলিয়া যেমন বিয়ের দু-মাসের মধ্যেই মা হওয়ার কথা সবাইকে জানিয়েছে, আমি তো চাই বিয়ের দিনই আমি মা হয়ে যাই। আমার ফোলা পেট যেন তখনই  সবার চোখে পড়ে। রাখির এই মন্তব্য মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

ড্রামাকুইন মানে সকলেরই একজনের নামে সবার আগে মনে আসে, তিনি হলেন বিনোদন জগতের পপুলার ড্রামাকুইন রাখি সাওয়ান্ত। তার মুখে কোনও লাগাম নেই, যখন যেটা মনে হয় সেটা যেন মুখ ফুটে বলে দেন,তেমনই আবার কাজেও করে দেখিয়ে দেন রাখি সাওয়ান্ত। তার এই সাহসীকতার জন্যই তিনি শিরোনামে থাকেন। এবং শিরোনামে থাকতেই নানা রকমের মন্তব্য করে থাকেন রাখি সাওয়ান্ত। প্রেমিক আদিল খানের সঙ্গে প্রেমে মজে আছেন রাখি। তাদের অন্তরঙ্গতাই এখন নেটদুনিয়ার হটকেক। একের পর এক ছবি পোস্ট করে লাইমলাইটের শীর্ষে সবর্দাই থাকেন  বলিউডের ড্রামাকুইন।  বলি অভিনেত্রীদের মতোই বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বির্তকের কেন্দ্রবিন্দুতে থাকেন রাখি সাওয়ান্ত । কখনও বিয়ে, কখন প্রেগনেন্সি আবার কখনও বা কন্ট্রোভার্সি ভিডিও পোস্ট করে নয়া চমক দেন অভিনেত্রী।রাখি মানেই ভাইরাল, এর আগেও তিনি একটি ভিডিওতে বলেছিলেন। তার এই স্তন সুডৌল করতে তিনি প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন। আর একথা বলতে তার কোনও দ্বিধা নেই বলেই স্পষ্ট জানিয়েছিলেন অভিনেত্রী। তবে বলিউডের সমস্ত অভিনেত্রীরাই এখন প্লাস্টিক সার্জারিতে মজেছে। তবে এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেলেন রাখি সাওয়ান্ত।

Read more Articles on
Share this article
click me!