বক্ষযুগলের উপর বসানো বাটি, অদ্ভুত বাজনায় বেলি ডান্স শেখালেন ড্রামাকুইন রাখি

ড্রামাকুইন মানে সকলেরই একজনের নামে সবার আগে মনে আসে, তিনি হলেন বিনোদন জগতের পপুলার ড্রামাকুইন রাখি সাওয়ান্ত। তার মুখে কোনও লাগাম নেই, যখন যেটা মনে হয় সেটা যেন মুখ ফুটে বলে দেন,তেমনই আবার কাজেও করে দেখিয়ে দেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। এবং এই সাহসীকতার জন্যই তিনি শিরোনামে থাকেন । রাখির পোস্ট করা ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, ক্রপ টপ ও শর্টস প্যান্ট পরে বেলি ডান্স শেখাচ্ছেন রাখি সাওয়ান্ত। তবে ভিডিওতে যা চমক দিয়েছেন রাখি তা দেখেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। বক্ষযুগলের উপর বসানো বাটি, মাথায় কড়াই, নিম্নাংশে লাগানো রান্নার সরঞ্জাম, হাতা-খুন্তি দিয়েই অদ্ভুত বাজনায় নেচে নেচে বেলি ডান্স শেখালেন রাখি সাওয়ান্ত। ভিডিও ভাইরাল হতেই মোটেই সময় লাগেনি। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। এমন বেলি ডান্স কোনওদিনই দেখেননি বলেই মন্তব্য করেছেন নেটিজেনরা। হু হু করে ভাইরাল হয়েছে এই ভিডিও। 

Riya Das | Published : Mar 18, 2022 4:24 AM IST / Updated: Mar 18 2022, 03:50 PM IST

ড্রামাকুইন মানে সকলেরই একজনের নামে সবার আগে মনে আসে, তিনি হলেন বিনোদন জগতের পপুলার ড্রামাকুইন রাখি সাওয়ান্ত। তার মুখে কোনও লাগাম নেই, যখন যেটা মনে হয় সেটা যেন মুখ ফুটে বলে দেন,তেমনই আবার কাজেও করে দেখিয়ে দেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। এবং এই সাহসীকতার জন্যই তিনি শিরোনামে থাকেন। বর্তমানে তিনি এখন সিঙ্গল। স্বামী রিতেশের সঙ্গে বিচ্ছেদের পর নতুন প্রেমের সন্ধানে রয়েছেন ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। 

একের পর এক ছবি পোস্ট করে লাইমলাইটের শীর্ষে সবর্দাই থাকেন  বলিউডের ড্রামাকুইন।  বলি অভিনেত্রীদের মতোই বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বির্তকের কেন্দ্রবিন্দুতে থাকেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) । কখনও বিয়ে, কখন প্রেগনেন্সি আবার কখনও বা কন্ট্রোভার্সি ভিডিও পোস্ট করে নয়া চমক দেন অভিনেত্রী। সম্প্রতি আবারও একটি ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছেন রাখি সাওয়ান্ত। যা পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই প্রথমবারই হয় এর আগেও একাধিকবার বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছেন তিনি। এবার যেন সবকিছুকে ছাঁপিয়ে গেছেন রাখি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বেলি ডান্সের ভিডিও শেয়ার করেছেন রাখি, যা দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।

 

 

আরও পড়ুন-লাল আবিরে রঙিন ভালবাসা, ভিকি-ক্যাটের প্রথম হোলি সেলিব্রেশনের ছবি ভাইরাল মুহূর্তে

আরও পড়ুন-ক্রপ টপের পাশ দিয়ে বেরিয়ে সুডৌল স্তন, টোনড ফিগারের হট কার্ভসে আগুন জ্বালালেন এষা

আরও পড়ুন-শাহরুখ -গৌরী থেকে সলমন, বলি সেলেবদের 'রং বরসে', হোলির রঙিন মুহূর্তে মাতল নেটপাড়া

 

রাখির (Rakhi Sawant) পোস্ট করা ভাইরাল ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে, ক্রপ টপ ও শর্টস প্যান্ট পরে বেলি ডান্স শেখাচ্ছেন রাখি সাওয়ান্ত। তবে ভিডিওতে যা চমক দিয়েছেন রাখি তা দেখেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। বক্ষযুগলের উপর বসানো বাটি, মাথায় কড়াই, নিম্নাংশে লাগানো রান্নার সরঞ্জাম, হাতা-খুন্তি দিয়েই অদ্ভুত বাজনায় নেচে নেচে বেলি ডান্স শেখালেন রাখি সাওয়ান্ত। ভিডিও ভাইরাল হতেই মোটেই সময় লাগেনি। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। এমন বেলি ডান্স কোনওদিনই দেখেননি বলেই মন্তব্য করেছেন নেটিজেনরা। হু হু করে ভাইরাল হয়েছে এই ভিডিও। সম্প্রতি এক সাক্ষাৎকারে ছোটবেলার গল্প ফাঁস করলেন রাখি সাওয়ান্ত। একবার হোলিতে এমন এক কান্ড ঘটেছিল সেই অভিজ্ঞতা জানিয়েছিলেন রাখি সাওয়ান্ত। তিনি বলেছিলেন বাড়িতে খুঁজে পাওয়া কন্ডোমকে বেলুন ভেবেছিলাম। এবং তার ভিতরে রং ভরে মানুষের মুখে ছুঁড়ে মেরেছিলাম। তারপরই লোকে আমায় গালাগাল দিয়েছিল। কেউ আমাকে বোকা বলেছিল,কেউ আবার চিৎকার করে বকা দিয়েছিল। পরে জানতে পেরেছিলাম এটা বেলুন নয়, একটা কন্ডোম। আসলে বিনোদনের রসদ জোগানোর জন্যই হামেশাই এমন কান্ড ঘটিয়ে থাকেন রাখি সাওয়ান্ত।


 

Read more Articles on
Share this article
click me!