রাজকুমার হিরানির সেটে হাজির হলেন বাদশা, শুরু করতে চলেছেন নতুন প্রোজেক্ট

| Apr 16 2022, 11:43 AM IST

রাজকুমার হিরানির সেটে হাজির হলেন বাদশা, শুরু করতে চলেছেন নতুন প্রোজেক্ট

সংক্ষিপ্ত

হিরানির প্রোজেক্টে আজ হাত দেবেন শাহরুখ। গতকাল থেকে শুরু হয়ে গিয়েছে এই ছবির কাজ। ছবির কাজে যোগ দিয়েছেন তাপসী। আর আজ শ্যুটিং-এ যোগ দেবেন বাদশা। মুম্বই শহরেই হচ্ছে শ্যুটিং। এই ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তাপসী। তবে, এখনও পর্যন্ত এই ছবির ব্যাপারে তেমন কোনও ঘোষণা হয়নি। তবে, জানা গিয়েছে, একেবারে নতুন কোনও চরিত্রে দেখা গিতে চলেছেন বাদশা। 

দীর্ঘ প্রতীক্ষার অবসান। শুরু করতে চলেছেন রাজকুমার হিরানির নতুন প্রোজেক্টের কাজ। আর আজই এই কাজে যোগ দেবেন শাহরুখ খান। গতকালই অ্যাটলির ছবির কাজ শেষ করেছেন বাদশা। আজ থেকে শুরু করতে চলেছেন নতুন ছবির কাজ। সদ্য প্রকাশিত একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, হিরানির প্রোজেক্টে আজ হাত দেবেন শাহরুখ। গতকাল থেকে শুরু হয়ে গিয়েছে এই ছবির কাজ। ছবির কাজে যোগ দিয়েছেন তাপসী। আর আজ শ্যুটিং-এ যোগ দেবেন বাদশা। মুম্বই শহরেই হচ্ছে শ্যুটিং। এই ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তাপসী। তবে, এখনও পর্যন্ত এই ছবির ব্যাপারে তেমন কোনও ঘোষণা হয়নি। তবে, জানা গিয়েছে, একেবারে নতুন কোনও চরিত্রে দেখা গিতে চলেছেন বাদশা। 

এদিকে, পাঠান ছবির জন্য দীর্ঘদিন স্পেনে শ্যুটিং করছেন শাহরুখ। গত মাসের শেষেই মুম্বই ফেরেন তিনি। তারপর অ্যাটলির হোম প্রোডাকশনের কাজে যোগ দেন বাদশা। এই শিডিউলে শাহরুখের সঙ্গে যোগ দেবেন নয়নতারা। মুম্বইয়ে ১০ দিনের শ্যুটিং শিডিউল ছিল। সে কাজ শেষে এবার শুরু করলেন হিরানির প্রোজেক্ট। সব মিলিয়ে একের পর এক কাজ নিয়ে ব্যস্ত বাদশা। তাঁর কাদের দৌলতে বারে বারে খবরে আসছেন তিনি। তবেষ শুধু কাজ নয় সদ্য ব্যক্তিগত জীবন নিয়েও খবরে আসতে দেখা গিয়েছিল বলি খানকে। 

সদ্য, গৌরি খান ও ফারহা খানের একটি ছবি সকলের নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে গৌরি খানকে জড়িয়ে ধরেছেন ফারহা। দুজনের মুখেই মিষ্টি হাসি। দুজনে বন্ধুত্ব নজর কেড়েছে সকলের। আর এই ছবি জানান দিয়েছিল, পুরনো সকল অশান্তি ভুলে এক হয়েছেন গৌরি ও ফারহা। আবার পুরনো বন্ধুত্ব ফিরে পেয়েছেন দুজন। সকল দ্বন্দ্ব ভুলে আবার এক হলেই এই দুই। বলি গলিস অনুসারে বেশ কিছুদিন ধরে দ্বন্দ্ব চলছিল ফারহা ও গৌরির। সমস্যা শুরু হয়েছিল একটি থাপ্পর থেকে। একবার শাহরুখ একটি পার্টিতে গিয়েছিলেন। সেখানে উপস্থিত ছিলেন ফারহার স্বামী। কথা প্রসঙ্গে বেফাঁস মন্তব্য করে ফেলেন ফারহার বর। তারপরই নিজের রাগ নিয়্ন্ত্রণ করতে না পেরে সকলের সামনে তাকে চড় মারেন। এরপর থেকে চলছ সমস্যা। তবে, এবার এই সকল সমস্যা ভুলে আবার মিল হয়েছে দুই বন্ধুর। এই খবরে বেশ খুশি শাহরুখ ও ফারহা ভক্তরা।  

আরও পড়ুন- রানুর কন্ঠে কাঁচা বাদাম, কনের সাজে গান গাইলেন রানাঘারের ভাইরাল শিল্পী রানু মন্ডল

Subscribe to get breaking news alerts

আরও পড়ুন- নেট দুনিয়ায় ভাইরাল পূজা হেগড়ের বিকিনি শ্যুটের ছবি, এক ঝলকে দেখে নিন সেই সকল ছবি

আরও পড়ুন- 'আর কোনও অনুষ্ঠান হবে না- শান্তিতে ঘুমাতে পারেন', রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে হতাশ করলেন নীতু

Read more Articles on