ছুটি কাটিয়ে ফিরলেন আলিয়া-রণবীর, ট্রোল নিয়ে মুখে কুলুপ সেলেব জুটির

  • ছুটি কাটিয়ে ফিরলেন রণবীর আলিয়া
  • কোভিড নেগেটিভ হওয়ার পরই পারি দিয়েছিলেন মলদ্বীপ
  • কটাক্ষ করেছিলেন নাওয়াজ 
  • ট্রোল নিয়ে কোনও কথাই বললেন সেলেব জুটি

Jayita Chandra | Published : Apr 26, 2021 2:53 AM IST

বর্তমানে করোনা পরিস্থিতি ভয়ানক আকার ধারণ করছে. দিকে দিকে কেবলই মৃত্যু মিছিল, সাধারণ মানুষের হাহাকার। সেলেব থেকে শুরু করে সাধারণ মানুষ, প্রাণ হারাচ্ছেন নিত্য বহু মানুষ। এমন সময় সাধ্য মত সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন এক পক্ষের তারকারা। করোনায় আক্রান্ত হওয়ার পরও সাহায্য করা বন্ধ হয়নি সোনু সুদের। অন্যদিকে আরেক শ্রেণীর মানুষ এই লকডাউনকে বেজায় উপভোগ করছেন। 

আরও পড়ুন- করোনা পজিটিভ হয়ে করোনা রোগীর প্রাণ বাঁচানোর চেষ্টায় মরিয়া সোনু সুদ, বিরল অপারেশন করিয়ে প্রশংসার ঝড়ে

সেই তালিকাতেই পড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। একের পর এক সেলেব যখন পরিস্থিতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন, তখনই তাঁরা করোনা নেগেটিভ হওয়ার পর পাড়ি দিলেন মলদ্বীপে। এতেই বেজায় চটলেন নাওয়াজ উদ্দিন সিদ্দিকি। জানালেন, দেশ জ্বলছে, এই সময় ঘুরতে গিয়ে ছবি পোস্ট করাটা কতটা যুক্তিযুক্ত! সাহায্য বা করোনা নিয়ে এখনও কোনও পদক্ষেপই নিতে দেখা যায়নি এই জুটিকে। 

 

 

দুজনেই পর পর হয়েছিলেন করোনা পজিটিভ। নেগেটিভ হতেই কোয়ারেন্টাইনের ঘোর কাটাতে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন এই জুটি। ছুটি কাটিয়ে ফিরলেন মুম্বইতে। সেখানে এখন ভয়ানক ছবি। বিমান বন্দর থেকে মাথা নিচু করেই বেরিয়ে যান তাঁরা। কোনও কথাই বলেলনি এখনও। তবে তাঁদের এই ঘুরতে যাওয়ায় প্রসঙ্গ নেট দুনিয়ায় ভাইরাল। নেটিজেনদের কটাক্ষে চুপ সেলেব জুটি। 

Share this article
click me!