নগ্ন হয়েই দিওয়ালির শুভেচ্ছা উরফির, হাতের বিগ সাইজের লাড্ডুকে ছাঁপিয়ে গেল উন্মুক্ত বক্ষযুগল

দিওয়ালির শুভেচ্ছা জানিয়ে নেটদুনিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন উরফি জাভেদ। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। পুরো নগ্ন হয়ে দিওয়ালির শুভেচ্ছা জানাতেই চরম ট্রোলের মুখে পড়েছেন উরফির।

Web Desk - ANB | Published : Oct 23, 2022 8:07 AM IST / Updated: Oct 23 2022, 04:20 PM IST

দিওয়ালির দিন পুরোপুরি নগ্ন হয়ে গেলেন উরফি জাভেদ। নেটদুনিয়ার অ্যাটেনশন কেড়ে নিতেই যে এমনটা করেছেন তা বুঝতে আর বাকি নেই কারোর। দিওয়ালির শুভেচ্ছা জানিয়ে নেটদুনিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন উরফি জাভেদ। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। পুরো নগ্ন হয়ে দিওয়ালির শুভেচ্ছা জানাতেই চরম ট্রোলের মুখে পড়েছেন উরফির।

দিওয়ালির শুভেচ্ছা যে এমন বিনা পোশাকে জানাবেন, তা কেউই ভাবতে পারেননি।  বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর  এমন হট ভাইরাল ভিডিও নেটদুনিয়ার হটকেক। ভিডিওতে দেখা গেছে, লাল রঙের কাউচের উপর বসে আছেন উরফি জাভেদ। শরীরের  উপরে পোশাকের লেশমাত্র নেই।  নীচে একটি ঘাগড়া পরেছেন। এক হাত দিয়ে চেপে ঢেকে রেখেছেন সুডৌল স্তনযুগল। আর অন্য হাতে ধরে রয়েছেন বড সাইজের লাড্ডু। টেবিলের উপর সাজানো রয়েছে প্রদীপ। এই ভিডিও এখন নেটদুনিয়ার হটকেক।

 

 

উরফির এই ভিডিও দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। ভিডিওতে দেখা যাচ্ছে, হাতে নেওয়া বড় সাইজের লাড্ডুতে কামড় বসাচ্ছেন উরফি। ভিডিওর ক্যাপশনে লেখা, দিওয়ালির অনেক অনেক শুভেচ্ছা সবাইকে, সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন। নগ্ন শরীর দেখতে হামলে পড়েছেন ভক্তরা। উরফির এই হট ভিডিওতে পাগল হয়েছেন ভক্তরা। ভিডিওর কমেন্টে পাল্টা দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। তবে শরীরে পোশাক না রেখে নগ্ন শরীরে দিওয়ালির শুভেচ্ছা জানাতেই চরম ট্রোলড হয়েছেন উরফি জাভেদ।  অভিনেত্রীর সাহসী ছবি নিয়ে নতুন করে বলার আর কিছু নেই। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে। জামাকাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। প্রতিদিনই নিত্য নতুন পোশাকে ভক্তদের চমকে দেন উরফি। এমনকী কোনও পোশাকে তাকে দ্বিতীয়বার পরতেও দেখা যায়নি। মূলত পোশাকের জন্য চর্চায় থাকেন উরফি।  বলিউডের রাতের ঘুম কেড়ে নিয়েছেন উরফি জাভেদ। এত অল্প সময়ের মধ্যে যে এভাবে ভাইরাল হওয়া যায় তা মনে হয় উরফির চেয়ে ও ভাল আর কেউ জানে না। তবে সাহসীকতার সমস্ত সীমা লঙ্ঘন করেও নেটিজেনদের চর্চায় থাকেন উরফি।  বর্তমানে  ৪০ থেক ৫৫ লক্ষ টাকার সম্পত্তির মালিক উরফি জাভেদ। পুরোটাই তার নিজস্ব আয়। বর্তমানে সিনে দুনিয়া থেকে প্রচুর কাজের অফার পাচ্ছেন উরফি জাভেদ। তবে এখনই অভিনয়ের জন্য রাজি নন তিনি। ভালো চিত্রনাট্য পেলে তবে অভিনয় করবেন। এর আগেও নীল ছবিতে অভিনয়ের অফার পেয়েছিলেন উরফি জাভেদ।

আরও পড়ুন-পোশাক ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তন, ৪৯-এও মালাইকার হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা, ভাইরাল ছবি

আরও পড়ুন-ভারত ছেড়ে পালানোর চেষ্টা করেছিলেন জ্যাকলিন, চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন ইডি

আরও পড়ুন-বলি নায়িকা না হলে কী হতেন আলিয়া? কী ছিল অভিনেত্রীর ভাগ্যে খোলসা করলেন মা সোনি রাজদান

Read more Articles on
Share this article
click me!