ব্রহ্মাস্ত্র মুক্তির আগেই বিরাট ঘোষণা আলিয়ার সঙ্গে কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রকাশ্যেই তা জানালেন রণবীর

প্রায় অনেকদিন ধরেই একে ওপরের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হয়ে রয়েছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর।  দুই পরিবারের তরফে বিয়ের কথা ও পুরোপুরি স্থির, শুধু তারিখটা নিয়ে কোনও মতেই মুখ খুলছিলেন না আলিয়া বা রণবীর কেউই। অবশেষে সকল জল্পনার অবসান ঘটিয়ে ঠিক কবে গাঁটছড়া বাঁধবেন দুজনে তা খোলসা করলেন রণবীর। 
 

Riya Dey | Published : Mar 30, 2022 11:13 AM IST

বি- টাউনের হট কাপল রণবীর কাপুর এবং আলিয়া ভাট (Ranbir Kapoor & Alia Bhatt)। যেদিন থেকে তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে সেদিন থেকেই নিজের অনুভূতিগুলো প্রকাশ্যে সকলের সামনে আনতে দ্বিধা বোধ করেন নি আলিয়া। এরপর কাপুর পরিবারের বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানে আলিয়ার উপস্থিতি দুজনের সম্পর্কের গভীরতাকে আরও শক্তিশালী করে তুলেছে। রণবীর কাপুরের বাবা ঋষি কাপুরের (Ranbir Kapoor's Father Rishi Kapoor) মৃত্যুর সময় শোকের ওই মুহূর্তে প্রতি নিয়ত কাপুর পরিবারের পাশে থাকতে দেখা গেছে আলিয়াকে। এর ঠিক কিছুদিন পর থেকেই উঠতে শুরু করে আলিয়া রণবীরের বিয়ের গুঞ্জন। একুশ সালের শেষে এবং বাইশ সালের শুরুতে যখন একঝাঁক বলিউড তারকা একের পর এক বিয়ের পিঁড়িতে বসতে শুরু করে তখন এই প্রশ্ন আরও জোরালো হয়ে ওঠে যে ঠিক কবে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন এই জুটি। 

সূত্রের খবর, ব্রহ্মাস্ত্র ছবিতে একসঙ্গে কাজের জন্য সাক্ষর করার পর থেকে তাঁদের মধ্যে বন্ধুত্ব বাড়তে শুরু করে। ২০১৭ সাল থেকে একে অপরকে ডেট করছিলেন রণবীর এবং আলিয়া। এরপর অনিল কাপুর কন্যা সোনম কাপুরের বিয়েতে (Sonam Kapoor's Wedding) গিয়ে নিজেদের সম্পর্কের গুঞ্জনে শিলমোহর দেন এই জুটি। তবে এবার শুধু সম্পর্ক নয় বিয়ের গুঞ্জনকেও নিশ্চিত করলেন রণবীর কাপুর, জানালেন আলিয়ার সঙ্গে ঠিক কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। 

রণবীরের বাবা ঋষি কাপুর আর নেই, তবে তাঁর অভিনীত শেষ ছবি 'শর্মাজি নামকিন' (Sharmaji Namkeen) মুক্তি পেতে চলেছে চলতি বছরেই। আর সেই ছবিরই সাংবাদিক সম্মেলনে গিয়ে তাঁর এবং আলিয়ার বিয়ের প্রসঙ্গে এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে তিনি জানান, 'আমি মিডিয়ার সাথে কথা বলার সময় কোনও নির্দিষ্ট তারিখ নিশ্চয়ই বলবো না, তবে হ্যাঁ এইটুকু বলতে পারি যে আলিয়া এবং আমি খুব শীঘ্রই বিয়ে করতে চলেছি, তাই হ্যাঁ আশা করছি খুবই শীঘ্রই।'

আরও পড়ুন- অন্তঃসত্ত্বা সোনমকে দেখে রেগে আগুন অনুরাগীরা, হবু মা-কে বকতেই সপাট জবাব দিলেন আনন্দ

আরও পড়ুন- জাহ্নবীকে সঙ্গী করে বাওয়াল করতে আসছেন বরুণ, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা নতুন ছবির

আরও পড়ুন- পুরনো ফর্মে ফিরছেন সানি দেওল, জোসেফ ছবির হিন্দি রিমেকে ধর্মেন্দ্র পুত্র

এদিকে রণবীর এবং আলিয়া সম্প্রতি ডিজাইনার বীনা কান্নানের সঙ্গে দেখা করেছেন যিনি সীমাট্টি টেক্সটাইলের সিইও এবং প্রধান ডিজাইনার, যারা মূলত ব্রাইডালওয়্যারের ব্যবসায়ী। এছাড়া ও সম্প্রতি জুটির নতুন অ্যাপার্টমেন্ট কেনার খবর প্রকাশ্যে আসে, যা থেকে অনুরাগীদের অনুমান যে খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধবেন তারা এবং সম্ভবত বিয়ের পর সেই অ্যাপার্টমেন্টেই থাকবেন তাঁরা। অনুমান ঠিক হলে এপ্রিল মাসেই বসবে আলিয়া- রণবীরের গ্র্যান্ড ওয়েডিংয়ের আসর। 

প্রসঙ্গত, বহু প্রতীক্ষার পর পর্দায় একসঙ্গে দেখা যাবে এই হট কাপলকে। দীর্ঘ ৫ বছর পর মুক্তি পাচ্ছে আলিয়া ভাট এবং রণবীর কাপুর অভিনীত ছবি ব্রহ্মাস্ত্র (Brahmastra)। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিটি আগামী ৯ই সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড়- সহ মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে চলেছে। এই ছবিতে আলিয়া এবং রণবীরের পাশাপাশি রয়েছেন অমিতাভ বচ্চন ও। এছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রগুলির মধ্যে রয়েছেন মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি এবং আরও অনেকে। 
 

Read more Articles on
Share this article
click me!