পুরনো ফর্মে ফিরছেন সানি দেওল, জোসেফ ছবির হিন্দি রিমেকে ধর্মেন্দ্র পুত্র

বহুদিন আগেই শোনা গিয়েছিল, তৈরি হচ্ছে জোসেফ ছবির হিন্দি রিমেক। ছবিটি দক্ষিণ ভারতের হিট ছবির মধ্যে একটি। কিন্তু, এই ছবির প্রধান চরিত্রে কাকে দেখা যাবে, তা নিয়ে নানা রকম গুঞ্জন চলছিল। কিন্তু, এবার পাকাপাকি খবর এল ছবি ঘিরে। শোনা যাচ্ছে, এই ছবি দিয়ে পুরনো ফর্মে ফিরতে চলেছেন সানি দেওল।

Sayanita Chakraborty | Published : Mar 30, 2022 10:02 AM IST / Updated: Mar 30 2022, 03:34 PM IST

বেশ কিছুদিন হল বলিউড থেকে বেপাত্তা সানি দেওল। সেভাবে মুক্তি পায় না তাঁর অভিনীত ছবি। তাঁর অভিনীত শেষ ছবি বলতে ২০১৮ সালে মুক্তি পাওয়া ইয়ামলা পাগলা দিওয়ানা। এর পর তিনি কাজ করেননি এমন নয়। তবে, সেভাবে মুক্তি পেতে দেখা যায়নি তাঁর ছবি। অনেকে তো ভেবেই বসেছিলেন অভিনয় ছেড়ে পুরোপুরি রাজনীতি করবেন সানি দেওল। কিন্তু, এবার মনে হচ্ছে সকলের ধারণা ভুল প্রমাণ করতে উদ্যোগ নিয়েছেন নায়ক। শোনা পুরনো দমে ফিরবেন সানি দেওল। 

বহুদিন আগেই শোনা গিয়েছিল, তৈরি হচ্ছে জোসেফ ছবির হিন্দি রিমেক। ছবিটি দক্ষিণ ভারতের হিট ছবির মধ্যে একটি। কিন্তু, এই ছবির প্রধান চরিত্রে কাকে দেখা যাবে, তা নিয়ে নানা রকম গুঞ্জন চলছিল। কিন্তু, এবার পাকাপাকি খবর এল ছবি ঘিরে। শোনা যাচ্ছে, এই ছবি দিয়ে পুরনো ফর্মে ফিরতে চলেছেন সানি দেওল। মালায়লাম ক্রাইম থ্রিলার জোসেফ ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন ধর্মেন্দ্র পুত্র। 

ছবির গল্প তৈরি হয়েছে জয়পুর শহরকে কেন্দ্র করে। এই গরমের মধ্যেই নাকি কাজ শেষ করতে চান নায়ক। বর্তমানে কাজ চলছে জোসেফ ছবির কাস্টিং নিয়ে। সানি দেওলের সঙ্গে কাকে দেখা যাবে তা এখনও জানা যায়নি। এই কাজ চলছে পুরোদমে। তারপরই শুরু হবে শ্যুটিং। 

অন্য দিকে, সানি দেওলের হাতে রয়েছে আপনে ২ এবং গদর ২। এই দুই ছবির কাজ সেরেই তিনি হাত দেবেন জোসেফ ছবিতে। ইতিমধ্যে, আপনে ২ এবং গদর ২ ছবির সব গুরুত্বপূর্ণ অংশের কাজ শেষ করে ফেলেছেন। রয়েছে, শেষ দিকের কিছু পোস্ট প্রোডাকশনে কাজ। সম্ভবত, চলতি বছরেই মুক্তি পারে  গদর ২ ছবিটি। অনিল শর্মা পরিচালনা করছেন এটি। গদর ছবির সাফল্যের পর বহুদিন ধরেই সিক্যোয়েল তৈরির কথা ভেবেছিলেন নায়ক। সে কথা জানিয়েও ছিলেন বহুবার। অবশেষে হাত দিতে পারলেন সেই কাজে। ২০০১ সালে মুক্তি পেয়েছিল গদর এক প্রেম কথা। এই ছবিটি একাধিক পুরস্কারের জন্য মনোনিত হয়েছিল। পেয়েছিল জি সিনে স্পেশ্যাল অ্যাওয়ার্ড ফর আউটস্যান্ডিং পারফরমেন্স মেল স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড বেস্ট অ্যাক্টর। সে সময় ছবির আয়ও নজর কেড়েছিল সকলের। ছবির সাফল্য যেমন নজর কেড়েছিল, তেমনই ছবির আয় রেকর্ড গড়েছিল সে সময়। এবার ফের চমক দিতে আসছেন তিনি।

আরও পড়ুন- অন্তঃসত্ত্বা সোনমকে দেখে রেগে আগুন অনুরাগীরা, হবু মা-কে বকতেই সপাট জবাব দিলেন আনন্দ

আরও পড়ুন- জাহ্নবীকে সঙ্গী করে বাওয়াল করতে আসছেন বরুণ, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা নতুন ছবির

আরও পড়ুন- বুকে টেনে নিয়ে আদর থেকে চুম্বন, এটাই যে স্ত্রীকে শেষ স্পর্শ তা কি টের পেয়েছিলেন অভিষেক
 

Read more Articles on
Share this article
click me!