সঞ্জুর পর ফের বডি ট্রান্সফর্মেশন, ট্রেনার শিবমের প্রশংসায় পঞ্চমুখ রনবীর

এই  মুহুর্তে রনবীর ব্যস্ত  রয়েছেন বডি ট্রান্সফফর্মেশনের কাজে। তাঁর আগামী ছবির জন্যই বডি ট্রান্সফর্মেশন বিশেষভাবে প্রয়োজন। অভিনেতা নিজেই শেয়ার করেছেন তাঁর ফিটনেস কোচ শিবম কীভাবে নিজের লুক অ্যান্ড ফিল চেঞ্জের জন্য তাঁকে প্রতিনিয়ত সাহায্য করে চলেছে। রুপোলি পর্দার বরফি আরও বলেন, শিবমের সাহচার্যে এসেই তাঁর বডি আর ডয়েট এখন পুরো পাারফেক্ট।

Kasturi Kundu | Published : Apr 10, 2022 7:14 AM IST / Updated: Apr 10 2022, 12:47 PM IST

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তারপরই ছাদনাতলায় পৌঁছাবেন বলিউডের সুপারস্টার রনবীর কাপুর। তার আগে অবশ্য  জোড়কদমে চলছে শুটিং-র কাজ। শুধু তাই নয়, বিয়ের পরও বেশ কয়েকটি ছবির সঙ্গে যুক্ত হবেন বলিডিভা আলিয়া ভাটের হবু বর রনবীর কাপুর। আর সেই জন্য এই  মুহুর্তে রনবীর ব্যস্ত  রয়েছেন বডি ট্রান্সফফর্মেশনের কাজে। তাঁর আগামী ছবির জন্যই বডি ট্রান্সফর্মেশন বিশেষভাবে প্রয়োজন। অভিনেতা নিজেই শেয়ার করেছেন তাঁর ফিটনেস কোচ শিবম কীভাবে নিজের লুক অ্যান্ড ফিল চেঞ্জের জন্য তাঁকে প্রতিনিয়ত সাহায্য করে চলেছে। রুপোলি পর্দার বরফি আরও বলেন, শিবমের সাহচার্যে এসেই তাঁর বডি আর ডয়েট এখন পুরো পাারফেক্ট। বলিউডের খলনায়ক সঞ্জয় দত্তের বায়োপিকে কাজ করার জন্য প্রথমবার বডি ট্রান্সফর্মেশনের প্রয়োজন হয়েছিল। বলিসস্টার রনবীরকে দেখা যাবে পরিচালক লাভ রঞ্জনের আগামী ছবিতে, যদিও সিনেমার নাম এখনও প্রকাশ্যে আসে নি। এছাড়াও অভিনেতার পাইপলাইনে রয়েছে পরিচালক সন্দীপ রেড্ডি ভগ্নার নতুন ছবি অ্যানিম্যাল। এই ছবিতে রনবীরের বিপরীতে দেখা যাবে দক্ষিণী নয়িকা রেশমিকাকে। 

এই মুহুর্তে রনবীর কেন তাঁর ফিটনেস কোচ বা  ট্রেনারের সঙ্গে বেশিরভাগ সময় কাটাচ্ছেন সেই প্রসঙ্গে বলেন, এখন লাভ রঞ্জনের নির্দেশনয় রোম্যান্টিক কমেডি ছবিতে কাজ করছেন তিনি। আর সেই জন্য প্রয়োজন একটা অন্য লুকের। সেক্ষেত্রে শরীরে কোনও মাসলসের প্রয়োজন নেই, দরকার শুধু টোনড বডি আর সঙ্গে চরিত্রের মানানসই মুখের আদল। তবে পরিচালক সন্দীপ রেড্ডি ভগ্নার আগামী ছবি অ্যানিম্যালের ক্ষেত্রে প্রয়োজন রাফ অ্যান্ড টাফ বডি। আর সেই ম্যাসকুলার বডি পেতে ফিটনেস কোচ শিবমই রনবীরের একমাত্র ভরসা। প্রায় একমাস মত সময় লাগবে নিজেকে সম্পূর্ণ অন্য রুপে মেলে ধরতে। শুধু তাই নয়, এই ধরনের বডি তৈরি করা রনবীরের কাছে বিরাট চ্যলেঞ্জের থেকে কম কিছু নয়। রুপোলি পর্দার বরফি বলেন, সঞ্জুর পর দ্বিতীয় বার চরিত্রের প্রয়োজনে মাসকুলার বডি  তৈরির প্রয়োজন পরছে। আর সেই জন্য ট্রেনার শিবমই এখন রনবীরের ধ্যান-জ্ঞান। 

আরও পড়ুন-শারীরিক সম্পর্ক এখন অতীত, বিচ্ছেদের যন্ত্রণা ভুলে কি রণবীরের রিসেপশনে আসবেন ক্যাট ও দীপিকা?

আরও পড়ুন-মৃত্যুর মুখ থেকে ফিরে প্রথম পোস্ট মালাইকার, দুর্ঘটনা পর কেমন আছেন বলি ফ্যাশনিস্তা

আরও পড়ুন-এবার বঙ্কিমচন্দ্রের আনন্দমঠ উপন্যাসের কাহিনি বড়পর্দায়, পরিচালনায় রাম কমল মুখোপাধ্যায়

দর্শকের মনোরঞ্জনের জন্য সিনেমার চরিত্রের প্রয়োজনে কড়া ডাায়েট বা ফিটনেস টিপস মেনে নিজেও যে বেশ উপকার পেয়েছেন। শরীর ঠিক রাখতে সঠিক নিয়ম না মানলে বয়স বৃদ্ধির সঙ্গে সঙ্গে শরীরে জমে যাওয়া মেদ ঝড়াতে কষ্ট হয় সে কথাও স্বীকার করেছেন বলিউডের উড বি গ্রুম থুরি, রনবীর কাপুর। শিবমের সঙ্গে রনবীরের জার্নি প্রসঙ্গে বছর ৩৯ -এর এই অভিনেতা বলেন, শিবসের সংস্পর্ষে এসে তাঁর পুরো লাইফস্টাইলটাই বদলে গিয়েছে। বিভিন্ন রকমের ট্রেনিং, ওয়েট মিক্সিং, প্রচুর পরিমানে রিং ওয়ার্কের মত বিষয়গুলোর জন্যই আজ একটা পারফেক্ট বডি পেয়েছেন তিনি। ওজন হ্রাসের সঙ্গে সঙ্গে শরীরে বয়সের ছাপও অনেকটা কমে যায় সে কথাও বলেন রনবীর। সর্বোপরি শিবমের সঙ্গে থেকে প্রপার ডায়েট আর ফিটনেসের গুণাবলী সম্বন্ধে অবগত হওয়ার সুযোগ পেয়েছেন তিনি। ওয়ার্কআউট করা বা জিমে যাওয়াকে কখনও বোরিং ভাবতে নেই, এমনটাই বলেছেন আলিয়ার হবু বর রনবীর কাপুর। শরীরচর্চার মাধ্যমে নিজেকে ফিট রাখার মধ্যে একটা আলাদা আনন্দ আছে। 

Read more Articles on
Share this article
click me!