বছর ঘুরে এল সুখবর, শীঘ্রই শুরু হবে দ্য ফ্যামিলি ম্যান সিজন ৩-র শ্যুটিং

আসছে দ্য ফ্যামিলি ম্যান সিজন ৩ । এই খবর আসতেই খুশির হাওয়া দর্শক মহলে। এখন শুধু অপেক্ষা আমাজন প্রাইমে কবে আসবে দ্য ফ্যামিলি ম্যান সিরিজের তৃতীয় সিজন।  সব ঠিক থাকলে এ বছরের শেষেই শুরু হবে দ্য ফ্যামিলি ম্যান ৩-র শ্যুটিং। 
 

Kasturi Kundu | Published : Feb 21, 2022 7:32 PM IST / Updated: Feb 22 2022, 01:03 AM IST

অতিমারি কোভিড পরিস্থিতিতে (Covid 19) ওটিটি প্ল্যাটফর্মের (OTT Platform) জনপ্রিয়তা খুবই বেড়েছে। বলিউড মুভি (bollywood) থেকে ওয়েব সিরিজ (Web Series), সব কিছুই এখন দেখা যায় ওটিটি প্ল্যাটফর্মে। কোভিড পরবর্তী পরিস্থিতিতে দর্শক হলমুখী হলেও ঘরে বসে মনোরঞ্জন করতেই অনেকে বেশী পছন্দ করেন আবার অনেকে এই পরিস্থিতিতে ওটিটি প্ল্যাটফর্মকেই বিনোদনের মাধ্যম হিসাবে পেতে বেশী স্বচ্ছন্দ্যবোধ করছেন। যারা এখনও ওটিটি প্ল্যাটফর্মে নতুন ওয়েব সিরিজ (Web Series) বা মুভির অপেক্ষায় মুখিয়ে রয়েছেন, তাঁদের জন্য এসে গেল সুখবর। আসছে দ্য ফ্যামিলি ম্যান ৩ (The Family Man 3) । এই খবর আসতেই খুশির হাওয়া দর্শক মহলে। এখন শুধু অপেক্ষা আমাজন প্রাইমে (Amazon Prime) কবে আসবে দ্য ফ্যামিলি ম্যান সিরিজের তৃতীয় সিজন (The Family Man Series season 3)।  

প্রসঙ্গত, ২০২১ সালে আমাজন প্রাইমের জনপ্রিয় ওয়েব সিরিজ ছিল দ্য ফ্যামিলি ম্যান ২ । টানটান উত্তেজনায় ভরপুর দ্য ফ্যামিলি ম্যান সিরিজের দ্বিতীয় পর্ব দেখার পরই দর্শক তৃতীয় সিরিজের জন্য অপেক্ষা করতে শুরু করে দেন। রাতিমতো তৃতীয় সিজনের অপেক্ষায় হাঁকপাঁক করছেন দর্শকেরা। প্রায় এক বছর বাদে এল সুখবর। আমাজন প্রাইমের এই সিরিজের দ্বিতীয় সিজনে চূড়ান্ত পর্বের শেষে ছিল তৃতীয় সিজনের ঝলক। আর সেখান থেকে দর্শকের প্রত্যাশার সুত্রপাত। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার এক দায়িত্বপূর্ণ পদের ভার বনাম স্বামী ও বাবার কর্তব্যপালনের টানাপড়েনের কাহিনিতে মজে থাকা দর্শক এখন দ্য ফ্যামিলি ম্যান-এর তৃতীয় সিজনের দিন গুনছেন। প্রায় এক বছর বাদে সেই অপেক্ষা ফুরোনোর ইঙ্গিত দিলেন নির্মাতারা। সব ঠিক থাকলে এ বছরের শেষেই শুরু হবে দ্য ফ্যামিলি ম্যান ৩-র শ্যুটিং (shooting Will Start From End Of The year)। 

আরও পড়ুন-লাভবার্ডের ডেটিং, কন্যা সন্তান বাড়িতে আসার পর প্রথম একান্তে প্রিয়ঙ্কা-নিকের

আরও পড়ুন-মুক্তি পেল দ্য কাশ্মীর ফাইলস ছবির ট্রেলার, কাশ্মীরি পণ্ডিতদের দুর্দশার এক জীবন্ত কাহিনী তুলে ধরেছেন পরিচালক

আরও পড়ুন-ভক্তের ভালবাসার চোট, এক ধাক্কায় গাড়ির ছাদে সজোরে পড়লেন অভিনেতা, দেখুন ভিডিও

আমাজন প্রাইমের  দ্য ফ্যামিলি ম্যান সিরিজের দ্বিতীয় পর্ব থেকেই ইঙ্গিত পাওয়া গিয়েছিল, করোনা অতিমারির প্রেক্ষাপটে চিন ও উত্তর পূর্ব ভারতের যোগাযোগ ঘিরে এগোবে কাহিনি। সম্ভবত কলকাতাও থাকবে সেই গল্পের অলিগলিতে। কোভি়ড-যুদ্ধের নেপথ্যেই কি এ বার জঙ্গি-যোগ ঠেকাবেন ফ্যামিলি ম্যান মনোজ বাজপেয়ী..সেই উত্তরের অপেক্ষাতেই অধীর আগ্রহে প্রহর গুনছে দর্শক। উল্লেখ্য, প্রথম সিজনে দিল্লিতে জঙ্গি কার্যকলাপ রোধ, দ্বিতীয় সিজনে তামিলনাড়ুর বুকে স্লিপার সেলের সঙ্গে টানটান লড়াই থেকে নিজের মেয়েকে নিরাপদে ঘরে ফেরানোর চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছে অভিনেতা মনোজ বাজপেয়ী। দ্য ফ্যামিলি ম্যান সিরিজে শ্রীকান্ত তিওয়ারি ওরফে মনোজ বাজপেয়ীর স্ত্রীর ভূমিকায় দক্ষিণী অভিনেত্রী প্রিয়মণি এবং সহকারী জে কে-এর চরিত্রে শরিব হাসমিও প্রশংসা কুড়িয়েছেন সমালোচক থেকে দর্শকের। লাস্ট বাট নট ইন লিস্ট, দ্য ফ্যামিলি ম্যান সিরিজের দ্বিতীয় সিজনে জঙ্গি নেত্রীর ভূমিকায় নজর কেড়েছিলেন আর এক দক্ষিণী তারকা সামান্থা প্রভু।

Share this article
click me!