মনের মত বাড়ি কিনলেন অর্পিতা, কত কোটি ব্যয়ে স্বপ্নপূরণ সলমন বোনের

সলমন খানের প্রিয় ফার্মহাউস তার বোন অর্পিতার নামেই রয়েছে। গ্যালাক্সিতে একসঙ্গেই থাকেন তারা সকলে, কিন্তু এবার সেই বাড়ির পাশাপাশি মুম্বইয়ের খারে একটি ফ্ল্যাট কিনে নিলেন অর্পিতা।

Jayita Chandra | Published : Feb 22, 2022 2:44 AM IST

কখনও জুহু, কখনও বান্দ্রা (Flat At Juhu Bandra), একের পর এক নতুন প্রজেক্ট উঠছে বিভিন্ন মহলের, তারই মধ্যে একের পর এক প্রপার্টি কিনে ফেলছে সিনে দুনিয়ার স্টাররা (Bollywood Star)। গতবছরই একটি প্রপার্টি ইতিমধ্যেই কিনে ফেলেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। একটি ডুপ্লেক্স, যার দাম পড়েছে ৩১ কোটি টাকা। সেই একই জায়গায় বাড়ি কিনেছেন সানি লিওনও (Sunny Leone)। আট মাস আগে সেই একই তালিকাতে নাম লিখিয়েছিলেন অজয় দেবগণ (Ajay Devgn)। তবে না, তাঁর পছন্দ ফ্ল্যাট নয়, তিনি কিনে ফেলেছিলেন একটি আস্তো বাংলো। তবে অমিতাভকে টেক্কা দিয়েই কিনেছিলেন এই ভিলা।

এই টাকায় অমিতাভের দুটি ডুপ্লেক্স হয়ে যেত, ৬০ কোটি খরচ করে এবার মুম্বইয়ের জুহুতে মনের মত একটি বাংলো কিনে নিয়েছিলেন অজয় দেবগন। কয়েকদিন আগেই মেলে খবর, দু-দুটি ফ্ল্যাট কিনে ফেললেন কাজল (2 Appertment Bought by Kajol)। যার মোটের ওপর দাম পড়ে ১১.৯৫ কোটি টাকা। এবার সেই তালিকাতে নাম লেখালেন সলমন খানের (Salman Khan) প্রিয় ফার্মহাউস তার বোন অর্পিতার নামেই রয়েছে। গ্যালাক্সিতে একসঙ্গেই থাকেন তারা সকলে, কিন্তু এবার সেই বাড়ির পাশাপাশি মুম্বইয়ের খারে একটি ফ্ল্যাট কিনে নিলেন অর্পিতা। ১৭৫০ স্কোয়ার ফিটের এই প্রপার্টিতে রয়েছে চারটি পার্কিং এরিয়া। যার দাম পড়েছে ১০ কোটি টাকা। ১২ তলায় অবস্থিত এই ফ্ল্যাটটা বেশ পছন্দের অর্পিতার। 

আরও পড়ুন- ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, হল্টার নেক বিকিনি-তে হটনেসের ডবল ডোজ বাড়ালেন ইশা

আরও পড়ুন- দাদাসাহেব ফালকে পেলেন রণবীর সিং-আল্লু অর্জুন, তালিকায় জায়গা করলেন

আরও পড়ুন- পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

৪ ফেব্রুয়ারি ৪০ লক্ষ টাকা ডিপোজিট দিয়ে এই বাড়ি বুকিং করেছে অর্পিতা। এই অ্যাপার্টমেন্টে ৩ আর ৪ বিএইচকে রয়েছে, যার বুকিং চার্জ ৬০ থেকে ৬৫ হাজার টাকার মধ্যে, পাওয়া যাচ্ছে ভাড়াও, সেক্ষেত্রে মাসে মাসে দিতে হতে ১.৫ থেকে ২ লাখ টাকা। তবে অর্পিতার এখন পরিবারে কেবলই খুশির হাওয়া। সদ্য দাদাসাহেব ফালকে আন্তর্জাতিক পুরষ্কার পেয়েছেন আয়ূষ শর্মা, তারপরই নতুন বাড়ি কেনান খবর প্রকাশ্যে আসে। সলমন খান এর আগে তার একটি বাড়ি ভাড়া দিয়েছিলেন। ৯৫,০০০ টাকা মাসে ভাড়া বাবদ। বর্তমানে অর্পিতার লক্ষ্যে তার নতুন বাড়ি, এখন চলছে শেষ পর্যায়ের কাজ। 

Read more Articles on
Share this article
click me!