এপ্রিলের শেষেই হবে শুরু,সন্দীপের সঙ্গে অ্যানিম্যালের ফ্লোরে নামবেন রণবীর

চলতি মাসের শেষে অর্থাৎ এপ্রিলের শেষভাগে পরিচলক সন্দীপ রেড্ডি ভগ্নার সঙ্গে জুটি বাঁধছেন রুপোলি পর্দার বরফি। সৌজন্যে অ্যানিম্যাল। রণবীরের সঙ্গে অ্যানিম্যালে অভিনয়ের কথা ছিল বলিডিভা পরিনীতি চোপড়ার । কিন্তু শেষ মুহুর্তে নায়িকা এই ছবি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার ফলে বেশ কিছু সমস্যার সৃষ্টি হয়েছিল। পরিনীতির পরিবর্তে এবার রণবীরের বিপরীতে দেখা যীবে দক্ষিণী নায়িকা রশমিকা মনদনাকে। 

Kasturi Kundu | Published : Apr 1, 2022 6:05 AM IST

বিগত কয়েকদিন ধরে বলিউডের ব্যাড বয় রণবীর কাপুর ব্যস্ত ছিলেন তাঁর স্বর্গীয় পিতা ঋষি কাপুরের শেষ ছবি শর্মাজি-র প্রচারের কাজে। রণবীরের চর্চিত প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে ব্রহ্মাস্থের প্রমোশনেও দেখা গিয়েছে রণবীরকে। এবার আগামি ছবির জন্য ময়দানে নামছেন বলি অভিনেতা। চলতি মাসের শেষে অর্থাৎ এপ্রিলের শেষভাগে পরিচলক সন্দীপ রেড্ডি ভগ্নার সঙ্গে জুটি বাঁধছেন রুপোলি পর্দার বরফি। সৌজন্যে অ্যানিম্যাল। বি-টাউনের অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে, গ্যাংস্টার পরিবারের প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে পরিচালক সন্দীপ রেড্ডি ভগ্নার পরবর্তী প্রোজেক্ট অ্যানিম্যাল। সিনেমার সিংহভাগ শ্যুটিং-ই হবে আরব সাগরের তীরে অর্থাৎ ফিল্ম সিটি মুম্বইতে। ইতিমধ্যেই সিনেমার প্রযোজনা টিমের সঙ্গে কথাবাার্তা বলে শ্যুটিং স্পট ঠিক করে ফেলেছেন পরিচালক। 

মুম্বইয়ের ভিতরেই আউটডোর শ্যুটিং হবে সন্দীপের আগামী ছবি অ্যানিম্যালের। সেই জন্য ছবির নির্মাতা অনুমতি সংগ্রহের কাজও শুরু করে দিয়েছেন। রণবীরের সঙ্গে অ্যানিম্যাল ছবিতে অভিনয় করতে দেখা যাবে বলিউডের একঝাঁক তারকাকে। সেই তালিকাতে রয়েছে বলি সুপারস্টার অনিল কাপুর, ববি দেওল ও রেশ্মিকা মানদনা। বলা বাহুল্য, এই সব কটি চরিত্রকেই কিন্তু সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। বি-টাউনের খবর অনুযায়ী, শ্যুটিং শুরুর প্রথম ১৫ দিনের মধ্যেই অনিল কাপুরের চরিত্রের অংশের শ্যুটিং সেরে ফেলবেন। এদিকে পরিচালক লাভ রঞ্জনের সঙ্গে ছবির কাজে ব্যস্ত রয়েছেন রণবীর কাপুর। এই মুহুর্তে সিনেমার একটি গুরুত্বপূর্ণ অংশের শ্যুটিং করছেন তিনি। সেই জন্যই পরিচালক সন্দীপ রেড্ডি ভগ্নার সঙ্গে এপ্রিলের শেষ ভাগ থেকে কাজ শুরু করবেন তিনি।  

পরিচালক লাভ রঞ্জনের ছবিতে রণবীরের বিপরীতে নায়িকার চরিত্রে দেখা যাবে বলিউডের গ্ল্যামারাাস নায়িকা শ্রদ্ধা কাপুরকে। এছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বলিউডের বর্ষীয়ান তারকা বনি কাপুর ও ডিম্পল কাপাডিয়া। এই দুটো ছবি ছাড়াও আয়ান মুখার্জির নির্দেশনায় লেডিলাভ আলিয়া ভাটের সঙ্গে রণবীরের আগামী ছবি ব্রহ্মাস্থ দেখার অপেক্ষায় অধার আগ্রহে প্রহর গুনছে দর্শক। এই ছবিতে প্রথমবার বলিউডের লাভবার্ডকে একসঙ্গে দেখার জন্য দর্শক যেমন অপেক্ষা করছে তেমনই এই ছবির প্রতি আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছেন বলিউডের শাহেনসা অমিতাভ বচ্চন। ব্রহ্মাস্থে অন্যান্য চমকের মধ্যে রয়েছে এই ছবিতে নাগাার্জুন আক্কিনেনি ও মৌমি রয়েছে উপস্থিতি। ২০২২ সালের ৯ সেপ্টেম্বর বিগস্ক্রিনে মুক্তি পাবে বলিউডের বহুপ্রতিক্ষীত এই মুভি। 

আরও পড়ুন-ট্রান্সপারেন্ট নেটের পোশাকে স্পষ্ট শরীরী ভাঁজ, হট ক্লিভেজে নেশা ধরালেন ঋতাভরী

আরও পড়ুন-যৌনমিলনের পরও মিলছে না যৌনতৃপ্তি, নিকের গোপনীয়তা ফাঁস করে বোমা ফাটালেন প্রিয়ঙ্কা

আরও পড়ুন-উদ্দাম সহবাসের সুখ নিচ্ছেন দিশা, ভুল করেও 'সঙ্গম' ছাড়তে রাজি নন টাইগারের প্রেমিকা, কেন জানেন

পরিচালক লাভ রঞ্জনের সঙ্গে কাজ শেষ করেই আরেক পরিচালক সন্দীপের সঙ্গে জুটি বাঁধবেন রণবীর। দুটি ছবির মধ্যে কোনও ব্রেক নিচ্ছেন না এই বলি সুপারস্টার। রণবীরের সঙ্গে অ্যানিম্যালে অভিনয়ের কথা ছিল বলিডিভা পরিনীতি চোপড়ার । কিন্তু শেষ মুহুর্তে নায়িকা এই ছবি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার ফলে বেশ কিছু সমস্যার সৃষ্টি হয়েছিল। পরিনীতির পরিবর্তে এবার রণবীরের বিপরীতে দেখা যীবে দক্ষিণী নায়িকা রশমিকা মনদনাকে। সিনেমার পর্দায় রণবীর ঘরণীর চরিত্রে দেখা যাবে তাঁকে। অন্যদিকে সিনেমায় রণবীরের বাবার ভূমিকায় অভিনয় করবেন অনিল কাপুর। 

Share this article
click me!