রণবীর এখন শুধু আলিয়ার, অভিমান-তিক্ততা ভুলে প্রাক্তনকে শুভেচ্ছা ভালবাসায় ভরালেন দীপিকা ও ক্যাটরিনা

 ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর এখন হ্যাপিলি ম্যারেড।  সম্প্রতি নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রণবীরের সঙ্গে বিয়ের একগুচছ ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। বিয়ে করেই ঠোঁটে ঠোঁট রেখে আদুরে চুম্বনে ভরিয়ে দিলেন একে অপরকে। আদর-সোহাগে মাখা সেই ছবি প্রকাশ্যে এনেছেন স্বয়ং কাপুর পরিবারের বউমা। ভালবাসা, একসঙ্গে পথচলার অঙ্গীকার নিয়ে নয়া জীবন শুরু করলেন রণবীর ও আলিয়া। কাপুর পরিবারের বউমার পোস্ট করা ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ।

Riya Das | Published : Apr 15, 2022 4:35 AM IST / Updated: Apr 15 2022, 06:25 PM IST

একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর। কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। সেই সম্পর্কও টেকেনি।  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্কের পর ২০০৮ সালে ব্রেক আপ নিয়ে চর্চা তুঙ্গে। ক্যাটের জন্যই যে দুজনের সম্পর্ক ভেঙে গিয়েছিল তা নিয়েও জল্পনা অব্যাহত। যদিও এসব এখন অতীত। প্রাক্তনরাই যে পরবর্তী কালে খুব ভাল বন্ধু হয়েছেন সেই উদাহরণ বহু রয়েছে  বলিউডে। এমনকী দীপিকা পাড়ুকোনও এই ধারণা নিজেই ভেঙেছেন। এমনকী আলিয়া ও রণবীরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায়  রাখতে চান স্বয়ং ক্যাটরিনা। আর তাই তো পুরোনো মান-অভিমান, তিক্ততা ভুলে রণবীর ও আলিয়ার বিয়ের ছবি দেখে শুভেচ্ছা ও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন রণবীর কাপুরের দুই প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ। যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া।

প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়।  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হল রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের। ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর এখন হ্যাপিলি ম্যারেড।  সম্প্রতি নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রণবীরের সঙ্গে বিয়ের একগুচছ ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। বিয়ে করেই ঠোঁটে ঠোঁট রেখে আদুরে চুম্বনে ভরিয়ে দিলেন একে অপরকে। আদর-সোহাগে মাখা সেই ছবি প্রকাশ্যে এনেছেন স্বয়ং কাপুর পরিবারের বউমা। ভালবাসা, একসঙ্গে পথচলার অঙ্গীকার নিয়ে নয়া জীবন শুরু করলেন রণবীর ও আলিয়া। কাপুর পরিবারের বউমার পোস্ট করা ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ।

আরও পড়ুন-ঠিকরে বেরোচ্ছে গ্লো, গর্জিয়াস লেহেঙ্গায় রণবীরের বিয়েতে ঋদ্ধিমা-করিনাকে ছাপিয়ে গেলেন নীতু কাপুর

আরও পড়ুন-হাতে মাত্র কয়েকঘন্টা, কোথায়-কখন হচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে, জেনে নিন সমস্ত খুঁটিনাটি

আরও পড়ুন-কেমন হল রণবীর-আলিয়া মেহেন্দির অনুষ্ঠান, নীতু-ঋদ্ধিমা নাকি সোনি-পূজা, কে দিলেন কাকে টেক্কা

রালিয়া জুটির রাজকীয় বিয়ের ছবিতে দীপিকা পাড়ুকোন কমেন্টে জানিয়েছেন, তোমাদের দুজনকে আগামী জীবনের জন্য অনেক ভালবাসা পাঠালাম। এবং ক্যাটরিনা কাইফও নবদম্পতিকে ছোট বার্তায় জানিয়েছেন, দুজনকে অনেক অনেক শুভেচ্ছা। ভালবাসা আর আনন্দ পাঠালাম। আলিয়ার ছবির নীচে এই দুই প্রাক্তনীর কমেন্ট যেন জ্বলজ্বল করছে। মান-অভিমান যে গলে জল হয়ে গেছে তা কমেন্টেই স্পষ্ট। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে রণবীরে রিসেপশনের অতিথি তালিকায় নাকি নাম রয়েছে ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের। তবে কি সত্যিই পুরোনো বিবাদ মিটিয়ে প্রাক্তনের রিসেপশনে উপস্থিত হচ্ছেন বলি ডিভারা তা দেখার জন্যই মুখিয়ে রয়েছেন সকলেই। সূত্র বলছে, বলিউডের দুই ডিভার সঙ্গেই প্রায় সব বিবাদ মিটে গেছে। দীপিকা এবং ক্যাটরিনা দুজনেই এখন বিবাহিত।  অন্যদিকে দীপিকা ও রণবীর দুজনেই এখন ভাল বন্ধু। আবার আলিয়া ও রণবীর সিংয়ের সঙ্গেও দারুণ সম্পর্ক। এছাড়াও ফারহান আখতারের ছবিতে ক্যাটরিনা ও আলিয়াও একসঙ্গে কাজও করেছেন। এছাড়ও ভিক্যাটের বিয়েতেও আলিয়া উপস্থিত ছিলেন।  সুতরাং ক্যাটও দীপিকার উপস্থিতি নিয়ে খুব একটা যে কিছু এফেক্ট ফেলতে পারে, তেমনটা মনে করছেন না নেটিজেনরা। 

Read more Articles on
Share this article
click me!