Deepveer: দীপিকাকে কাছে টেনে সটান চুম্বন, ভিক্যাট নিয়ে কি হিংসে হচ্ছে রণবীরের, প্রশ্ন নেটিজেনদের

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের হট কেমিস্ট্রি সকলেরই নজরে। এবং সেই তালিকায় এবার চলে এসেছেন বলিউডের হট হ্যাপেনিং কাপল ভিকি কৌশল এবং ক্যাটরিনা। তবে নেটিজেনদের একটা বড় অংশের বলেন, ভিকি-ক্যাটের রসায়ন দেখেই নাকি নিরাপত্তাহীনতায় ভুগছেন রণবীর ও দীপিকা।

Riya Das | Published : Dec 16, 2021 5:27 AM IST / Updated: Dec 16 2021, 11:49 AM IST

 ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে সর্বদাই সরগরম টিনসেল টাউন। ইতিমধ্যেই বলিউডের গ্র্যান্ড ওয়েডিং নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। অন্যদিকে ভিক্যাটের ব্র্র্যান্ড ভ্যালু এখন আঁকাশছোয়া। গত মঙ্গলবারই  মুম্বই ফিরেছেন নিউলি ম্যারেড কাপল (Vicky kaushal)  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে এসেও সকলকে চমকে দিয়েছেন। এবং তাদের সেই ক্রেজ  দেখে হতবাক হয়েছে বি-টাউনের একাধিক সেলেব। আর সেই তালিকায় প্রথমেই রয়েছেন দীপিকা পাড়ুকোন। কারণ (Katrina Kaif) ক্যাটের সঙ্গে দীপিকার  (Deepika Paducone) রেষারেষির কথা সকলেরই জানা। বলিউডের চকোলেট হিরোর এই দুই প্রাক্তন দীপিকা ও ক্যাটরিনা কেউই একে অপরকে পছন্দ করেন না বলেই মনে করেন সমালোচকরা। আসলে অনেকেই বলেই দীপিকা ও রণবীর কাপুরের সম্পর্ক নাকি ক্যাটরিনার জন্যই ভেঙে যায়। এবং ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার পরই নাকি দীপিকা পাড়ুকোনকে ছেড়ে দেয় রণবীর। তারপরের কাহিনি সকলেরই জানা। রণবীর তার নামের সঙ্গে জুড়ে রয়েছে এখন। (Ranveer Singh) রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের (Deepika Paducone) হট কেমিস্ট্রি সকলেরই নজরে। এবং সেই তালিকায় এবার চলে এসেছেন বলিউডের হট হ্যাপেনিং কাপল (Vicky kaushal) ভিকি কৌশল এবং ক্যাটরিনা (Katrina Kaif)।

 

ভিকি-ক্যাটরিনার (Katrina Kaif) রাজকীয় বিয়ের রেশ এখনও কাটেনি। সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই একের পর এক ছবিতে ভরে গিয়েছে । ভিক্যাটের বিগ ফ্যাট ওয়েডিং-এর মাঝেই দীপিকাও নিজের বিয়ের পুরোনো ছবি সামনে এনেছিলেন। যা দেখামাত্রই নেটিজেনরা বলছেন ক্যাটকে দেখে হিংসায় জ্বলছে দীপিকা। ফের এই অভিযোগ উঠল (Deepika Paducone)  দীপিকা পাড়ুকোন ও রণবীরের বিরুদ্ধে (Ranveer Singh)  । তবে এবার দীপিকা একা নন, রণবীর সিংয়েরও নাম জড়াল।

 

 

সম্প্রতি লাল প্যান্ট ও টাইগার প্রিন্টেড সোয়েট শার্ট পরে এয়ারপোর্টে লেন্সবন্দি হন  রণবীর-দীপিকা।  সাদা-কালো স্কার্ট-টপে নজর কাড়েন  দীপিকা পাড়ুকোন। রণবীরের এই অদ্ভুত সাজগোজ নিয়ে চর্চা তো হয়েছে পাশাপাশি আচমকা দীপিকাকে কাছে টেনে গালে চুম্বন করেন রণবীর। ব্যাস এই নিয়ে শুরু হয়ে যায় ট্রোলিং। আচমকা প্রকাশ্যেই চুমু খেতে দেখে হতবাক হয়ে যান সকলেই।  নেটিজেনদের একটা বড় অংশের বলেন, ভিকি-ক্যাটের রসায়ন দেখেই নাকি নিরাপত্তাহীনতায় ভুগছেন (Ranveer Singh)  রণবীর ও দীপিকা।  (Deepika Paducone)   এবং সকলের নজর কাড়তেই নাকি প্রকাশ্যে এই কান্ড  করেছেন রণবীর। তবে কি ভিক্যাট জুটির (Katrina-Vicky) জনপ্রিয়তা দেখেই হিংসায় জ্বলছে বলিউডের হট কাপলরা। এই নিয়ে জোর চর্চা শুরু হয়েছে বি-টাউনে।

 

 

আরও পড়ুন-Katrina-Vicky Reception : ভিক্যাটের গ্র্যান্ড রিসেপশনেও কড়াকড়ি ব্যবস্থা, জেনে নিন ভেন্যু ও তারিখ

আরও পড়ুন-Alia-Ranbir Romance : প্রকাশ্যেই চরম রোম্যান্স, ব্রহ্মাস্ত্র-কি কাছাকাছি এনে দিল রণবীর-আলিয়াকে

আরও পড়ুন-Covid 19 Positive Shanaya : করোনায় আক্রান্ত সঞ্জয় কন্যা শানায়া, Covid পজিটিভ হয়ে দিলেন বার্তা

 

রাজকীয় বিয়ের পর এবার পালা গ্র্যান্ড রিসেপশনের। খুব শীঘ্রই বসতে চলেছে ভিক্যাটের গ্র্যান্ড রিসেশপন, তবে সূত্র বলছে বিয়ের মতোই রিসেপশনেও কড়াকড়ি ব্যবস্থা রেখেছেন অতিথিদের জন্য। কবে বসছে গ্র্যান্ড রিসেপশন। বলি ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্যই গ্র্যান্ড রিসেপশন পার্টির আয়োজন করতে চলেছেন ভিক্যাট জুটি। তবে করোনা এবং ওমিক্রন আতঙ্কের মধ্যেই গ্র্যান্ড রিসেপশনে বিএমসি-র সমস্ত নিয়ম কানুন মেনে চলছেন তারা। তবে শুধু তারা নয়, যারা পার্টিতে উপস্থিত হবেন তাদেরও এই নিয়ম মেনে চলতে হবে। সূত্রের খবর আগামী ২০ ডিসেম্বর জে ডব্লিউ ম্যারিয়টে রিসেপশন পার্টি দিচ্ছেন বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল। এবং  সেখানে বলিউডের একঝাঁক তারকারা উপস্থিত থাকবেন বলেই জানা গিয়েছে। তবে ভিক্যাটের গ্র্যান্ড রিসেপশনে (Katrina-Vicky Reception) কি উপস্থিত থাকবেন রণবীর-দীপিকা (Ranveer-Deepika), তা নিয়ে জল্পনা তুঙ্গে।

Read more Articles on
Share this article
click me!