'প্রতিদিন মালপোয়া দেব, কোয়ান্টাম ফিজিক্সের সব বই পড়ব', শুধু তুমি ফিরে এসো, আবেগঘন পোস্ট রিয়ার

  • দেখতে দেখতে একটা বছর পার
  • সকলের মাঝে থেকে বিদায় নিয়েছেন সুশান্ত 
  • রিয়ার আবেগঘন পোস্ট 
  • কী লিখলেন সুশান্তের শেষ সময়ের সঙ্গী 

Jayita Chandra | Published : Jun 14, 2021 11:39 AM IST

দেখতে দেখতে একটা বছর পার। কীভাবে যেন সময় কেটে যায়। জীবনের নানা উত্থান-পত্তন এই একটা বছরে দেখেছে রিয়া। বারে বারে ভেঙে পড়েছেন, আবারও শুরু করেছেন নতুন দিন। সকলের ঘেন্না-তিক্ততা মাথায় নিয়েই সোশ্যাল দুনিয়া থেকে নিয়েছিলেন বিদায়। তবে আজ তা অতীত। ধীরে ধীরে ছন্দে ফিরছেন রিয়া, তবে সুশান্তকে ভোলা কি এতটাও সহজ ছিল! হয়তো না। তা স্পষ্ট করে দিল রিয়া চক্রবর্তীর পোস্ট। 

আরও পড়ুন- প্রশান্ত কিশোরের জীবনী নিয়ে কি ওয়েব সিরিজ, শাহরুখের সঙ্গে সাক্ষাৎ ঘিরে জল্পনা 

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে রিয়া চক্রবর্তী লিখলেন- এমন একটা দিন কাটেনি যখন তোমার কথা মনে পড়ে না। সবাই বলে সময় সব ভুলিয়ে দেয়, তুমি ছিলে আমার সময় আমার সবকিছু। আমি জানি তুমি এখন আমার গারজেন এঞ্জেল, তোমার টেলিস্কোপ দিয়ে সবসময় আমায় দেখছ চাঁদ থেকে। আমি প্রতিদিন তোমার জন্য অপেক্ষা করি, আমি জানি তুমি আমার সঙ্গে আছো।

আরও পড়ুন- সত্যি কি দ্বিতীয় বিয়ে রাহুল ও রকমা-র, ভাইরাল ছবিকে ঘিরে হইচই বাংলা সিরিয়াল জগতে. 

আরও পড়ুন- খুল্লামখুল্লা যৌনতায় লিঙ্গের বেড়াজাল ভাঙলেন মিমি, কেউ কি সাড়া দিলেন লাস্যময়ীর ডাকে 

তোমাকে ছাড়া জীবন অর্থহীন, তাও আমি দাঁড়িয়ে আছি, এ ক্ষতি পূরণ হবার নয়। আমি তোমাকে কথা দিচ্ছি প্রতিদিন মালপোয়া দেবো, পৃথিবীতে কোয়ান্টাম ফিজিক্স এর যত বই আছে সব পড়ে নেব। এই বলে প্রিয় বন্ধু ও ভালবাসার প্রতি ভালোবাসা জানিয়ে পোস্ট সমাপ্ত করেন রিয়া চক্রবর্তী। শেষে লেখা থাকে বেবু ও পুটপুট। মুহূর্তে এই পোস্ট ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। 

Share this article
click me!