Richa-Ali Wedding: বিয়ের পিঁড়িতে রিচা চাড্ডা, আলি ফজলের সঙ্গে মুম্বইতে সাতপাকে বাঁধা পড়বেন বলি নায়িকা

বলিমহলের অন্দরে কান পাতলেই একের পর এক বিবাহ গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন  বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। টিনসেল টাউনের অন্দরে এই নিয়ে জোর কানাঘুষো চলছে। চলতি মার্চেই  চার হাত এক হবে রিচা ও আলির।

Riya Das | Published : Feb 4, 2022 5:03 AM IST / Updated: Feb 04 2022, 05:38 PM IST

বলিমহলের অন্দরে কান পাতলেই একের পর এক বিবাহ গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন  বলি অভিনেত্রী  রিচা চাড্ডা (Richa Chadda ) এবং অভিনেতা আলি ফজল (Ali Fazal)। টিনসেল টাউনের অন্দরে এই নিয়ে জোর কানাঘুষো চলছে। চলতি মার্চেই  চার হাত এক হবে রিচা ও আলির। দীর্ঘদিন ধরেই তাদের বিয়ের গুঞ্জনে মাতোয়ারা বলিউড। ২০২০ সালের এপ্রিলেই চার হাত এক হওয়ার কথা ছিল। কিন্তু করোনার জন্য ভেস্তে যায় বিয়ে।সূত্র থেকে জানা গিয়েছিল,   ১৫ এপ্রিল  সাত পাকে বাঁধা পড়তে চলেছিলেন (Richa Chadda ) রিচা চাড্ডা-আলি ফজল (Ali Fazal)। ৪ দিন ধরে চলত বিয়ের অনুষ্ঠান।১৮ এপ্রিল লখনউতে প্রথম রিসেপশন, শুধু তাই নয়, দিল্লি, লখনউ, মুম্বইতে হবে বিয়ের অনুষ্ঠান। তারপর ২০ তারিখ মুম্বইয়ে গ্র্যান্ড রিসেপশন হবে বলে জানা গিয়েছিল। কিন্তু তা আর হয়নি । তবে সূত্র বলছে, মার্চেই ছাদনতলায় বসতে চলেছেন রিচা ও আলি।

প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে,  বিয়ের সময়টাকে 'ফুকরে ৩' ছবির শুটিংয়ের জন্য তারা দিল্লিতে থাকবেন। সেই সময়টাতেই নাকি কয়েকদিনের ছুটিতে বিয়ে সারবেন আলি ও রিচা। তবে দিল্লিতে নয়, বরং মুম্বইতে (Mumbai Wedding)  এসেই ছাদনাতলায় বসবেন রিচা চাড্ডা (Richa Chadda ) ও আলি ফজল (Ali Fazal) । এরপর বিয়ের অনুষ্ঠান শেষ করে ফের  'ফুকরে ৩'  (Fukrey 3 ) ছবির শুটিংয়ে দিল্লি উড়ে যাবে তারা।  'ফুকরে' ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন রিচা ও আলি ফজল। এবার বিয়ের দিনক্ষণ ও ডেস্টিনেশন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

 

 

আরও পড়ুন-Alia Bhatt: 'রাত হলেই ইজ্জত বিক্রি করি', কীভাবে যৌনপল্লীর ম্যাডামজি হয়ে উঠলেন 'গাঙ্গুবাঈ' আলিয়া

আরও পড়ুন-Urvashi Rautela : সোনায় মোড়া সুডৌল বক্ষযুগল, ক্লিওপেট্রা লুকে উর্বশীর এই গাউনের মূল্য কত জানেন

আরও পড়ুন-Srabanti : প্যান্ট ছাড়াই উন্মুক্ত উরুতে হট পোজ, সাদা শর্ট ফ্রকে বোল্ড শ্রাবন্তীকে নোংরা কটাক্ষ সাইবারবাসীর

 

বহুমুখী প্রতিভা, এবং একাধিক চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যেই বলিউডে স্বপ্রতিষ্ঠিত রিচা চাড্ডা। বেশ কয়েকটি সিনেমা করেই  তিনি লাইমলাইটে চলে এসেছেন।নিজের অভিনয় নিয়ে বরাবরই কাটাছেড়া করতে পিছুপা হননি রিচা। আর তাতে তিনি সফল। প্রায় সবকটি চরিত্রকেই সাবলীল ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন রিচা  (Richa Chadda -Ali Fazal Wedding)  ।  আলি ফজলও নিজের অভিনয় দক্ষতা দিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। যদিও নিজেদের ওয়েডিং ডেস্টিনেশন নিয়ে মুখ খোলেননি রিচা বা আলি কেউই। তবে সূত্র বলছে,  দু পক্ষের বাড়ি থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে। ২০১৩ সালে   'ফুকরে  ' (Fukrey ) ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রিচা-আলি। সেখান থেকে বন্ধুত্ব তারপরই প্রেম। ৭৪ তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ভিক্টোরিয়া ও আব্দুল ছবির প্রিমিয়ারে তাদের প্রথম দেখা হয়। এরপর দুজনের কেউই মুখ না খুললেই সম্পর্ক যে এগিয়ে গেছে তার প্রতিফলন সিনেমাতেই মিলেছে। বর্তমানে মুম্বইতে সাগরমুখী অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকছেন (Richa Chadda -Ali Fazal Wedding) রিচা চাড্ডা ও আলি ফজল। বিয়ের পরও এখানেই একসঙ্গে সংসার বাঁধবেন বলিউডের এই জুটি।  'ফুকরে ৩' ছবি ছাড়াও বেশ কিছু ওয়েব সিরিজে কাজ করছেন আলি ফজল। বিগ বাজেটের হলিউড প্রজেক্ট 'ডেথ অন দ্য নাইল' রয়েছ আলির ঝুলিতে। অন্যদিকে তিগমাংশু ধুলিয়ার ' দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার'  ছবিতে দেখা যাবে রিচা চাড্ডা-কে।

Read more Articles on
Share this article
click me!