হ্যালো ভাবি! বিয়ের আগেই বৌদি সম্বোধন হৃত্বিকের চর্চিত প্রেমিকাকে

একদিকে যখন হৃত্বিকের ছবি জুড়ে নেটদুনিয়ায় ভক্তদের ভিড় তখন সকলের মাঝে বোমা ফেললেন নায়কের চর্চিত প্রেমিকা সাবা আজাদ। অনুরাগীদের কমেন্টের মাঝে একেবারে জ্বলজ্বল করছে 'হোয়াই হ্যালো'। সাবার নজর রয়েছে এই কমেন্টের দিকেই। এই কমেন্টের পাল্টা উত্তর দিয়েছেন ভক্তরা।  একজন তো ওপেন ফোরামেই সাবাকে বৌদি বলে সম্বোধন করে ফেললেন। কমেন্ট বক্সে লিখেছেন, হ্যালো ভাবি। 

Kasturi Kundu | Published : Apr 3, 2022 9:43 AM IST

বলিউডের গ্রীক গড হৃত্বিক রোশনের আগামী ছবি বিক্রম ভেদা। এই ছবিকে ঘিরে হৃত্বিক ভক্তদের উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে। তামিল ছবির রিমেকে হৃত্বিকের সঙ্গে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সইফ আলি খানকে। আগামী ৩০ সেপ্টেম্বর বিগস্ক্রিনে মুক্তি পেতে চলেছে বলিউডের বহু প্রতিক্ষীত ছবি বিক্রম ভেদা। সম্প্রতি সোশ্যাল সাইটে কয়েকটি ছবি পোস্ট করেছেন বলি সুপারস্টার হৃত্বিক রোশন। ক্যাপশনে লিখেছেন "চ্যানেলিং দ্য ইনার ভেদা"। এই ছবি পোস্টের সঙ্গে সঙ্গেই ছবিতে লাইকের বন্যা বয়ে যায়। এই ছবিতে সকলের প্রিয় নায়ক হৃত্বকের লুকটা ঠিক কেমন হবে, সেই লুকে নতুন কোন চমক থাকছে কিনা সেটা দেখতে চরম উৎসাহিত হৃত্বিক ভক্তরা।  

একদিকে যখন হৃত্বিকের ছবি জুড়ে নেটদুনিয়ায় ভক্তদের ভিড় তখন সকলের মাঝে বোমা ফেললেন নায়কের চর্চিত প্রেমিকা সাবা আজাদ। অনুরাগীদের কমেন্টের মাঝে একেবারে জ্বলজ্বল করছে 'হোয়াই হ্যালো'। সাবার নজর রয়েছে এই কমেন্টের দিকেই। এই কমেন্টের পাল্টা উত্তর দিয়েছেন ভক্তরা।  একজন তো ওপেন ফোরামেই সাবাকে বৌদি বলে সম্বোধন করে ফেললেন। কমেন্ট বক্সে লিখেছেন, হ্যালো ভাবি। আরেক ভক্ত লিখেছেন, ম্যারি হিম অ্যান্ড বি হিজ ওয়াইফ অর্থাৎ হৃত্বিককে বিয়ে করে তাঁর স্ত্রী হয়ে যাওয়ার জন্য। এখন অপেক্ষা কবে অফিসিয়ালি ভাবি হয়ে উঠবেন সাবা আজাদ। 

আসলে বেশ কয়েকদিন ধরেই বলিউডের গ্রীক গড হৃত্বিক রোশন আর সাবা আজাদের প্রেম কাহিনি হয়ে উঠেছে পেজ থ্রি-র হট কেক। মুম্বইয়ের বিভিন্ন অনুষ্ঠানেই পাপারাতজিদের লেন্সবন্দী হয়েছেন বি-টাউনের এই চর্চিত তারকা যুগল। পরিবারের সঙ্গে খোদ রেস্তোরা মালিকের ক্যামেরাবন্দী হয়েছেন হৃত্বিক- সাবা জুটি। এছাড়াও অনেক সময় কোয়ালিটি টাইম স্পেন্ট করতে দেখা গিয়েছে  বলউডের এই চর্চিত কপলকে। নিজেদের সম্পর্কের বিষয় সেভাবে প্রকাশ্যে মুখ খোলেন নি কেউই। তবে তাঁদের চালচলন একজন প্রেমিকযুগলের থেকে কোনও অংশে কম নয়। আর সেই জন্যই হৃত্বিক-সাবার সম্পর্ক উঠে এসেছে লাইমলাইটে। 

আরও পড়ুন-হৃত্বিকের চর্চিত প্রেমিকার পোস্টে কমেন্ট তাঁর প্রাক্তন স্ত্রীর

আরও পড়ুন-রোশন পরিবারের বরিবাসরীয় লাঞ্চে বিশেষ আকর্ষণ সাবা, তাহল কী হৃত্বিকের সঙ্গে সম্পর্ক এগনোর ইঙ্গিত

আরও পড়ুন-Hritick- kareena Pair-দীর্ঘ ১৯ বছরের ব্যবধান, ফের বড়পর্দায় ফিরছে লাড্ডু আর পু-এর নস্টালজিয়া, সৌজন্যে উলাজ

আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্কে শিলমোহর দেওয়ার আগেই ভাবি বলে সম্বোধন করে ফেলল হৃত্বিকের অনুরাগীরা। একদিকে যখন একাংশ তাঁকে হৃত্বিকের স্ত্রীর ভূমিকায় দেখতে চাইছেন তখন অন্যদিকে নেটদুনিয়ায় নানারকম কটূক্তি ছোড়া হয়েছে সাবার দিকে। এক নেটিজেন সাবাকে হৃত্বিকের থেকে দূরে থাকার পরামর্শ দিচ্ছে কেও আবার সারার লুক নিয়ে নিন্দা করে বলেছেন, হৃত্বিকের মতো হ্যান্ডসাম হ্যাঙ্কের সঙ্গে তাঁকে মোটেই মানায় না। এখানেই শেষ নয়, দুজনের বয়সের এতটাই ফারাক যে, হৃত্বিকের পোস্টে কমেন্ট করার জন্য, সাবাকে শুনতে হল যে বাবা ছবিতে যেন সে আর কমেন্ট না করে। আসলে তারকাদের নিয়ে ইতিবাচক পোস্ট যেমন থাকে, তেমন নেটিজেনদের হুল বিদানো পোস্টেও আঘাত লাগে সেলেব হৃদয়ে। 

 

 

Share this article
click me!