সম্পর্কের মাঝে কী এমন হল! রণবীরকে বিড়াল আর নিজেকে কুকুরের সঙ্গে তুলনা আলিয়ার

সম্প্রতি এক সাক্ষাৎকারে সাংবাদিকরা তাঁর কাছে বিয়ের নির্দিষ্ট দিন জানতে চাইলে তিনি মজা করে বলেছিলেন, তাঁকে কী পাগল কুকুরে কামড়েছ! বিয়ের দিন সংবাাদমাধ্যমে জানালে আর রক্ষে নেই! এই ঘটনাার কয়েকদিন পরই রনবীরের হবু ঘরণী অর্থাৎ বলিডিভা আলিয়া ভাটও আবার সেই কুকুর প্রসঙ্গ টেনে নিজেকেই কুকুর বললেন তিনি। শুধু তাই নয়, রনবীর-আলিয়ার সম্পর্কে আলিয়া যেমন কুকুর বললেন, তেমনই রনবীরকে কিন্তু মোটেই ছেড়ে কথা বলেন নি, বলিউডের ব্যাডবয়কে প্রকাশ্যে বিড়াল বললেন মহেশ কন্যা। 
 

Kasturi Kundu | Published : Apr 3, 2022 6:07 AM IST

এই মুহুর্তে পেজ থ্রি-র খবর জুড়ে রনবীর কাপুর ও আলিয়ার বিয়ের খবরে একেবারে ছয়লাপ। দিন কয়েক আগেই জানা গিয়েছে চলতি এপ্রিলেই ছাদনাতলায় বসতে চলেছেন বলিউডের এই চর্চিত প্রেমিক যুগল। এই খবরকে আরেকটু উসকে দিয়েছে যখন প্রকাশ্যে এল রনবীরের পৈতৃক বাড়িতেই অর্থাৎ আর.কে হাউজেই বসছে তাঁদের বিয়ের  আসর। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে সাংবাদিকরা তাঁর কাছে বিয়ের নির্দিষ্ট দিন জানতে চাইলে তিনি মজা করে বলেছিলেন, তাঁকে কী পাগল কুকুরে কামড়েছ! বিয়ের দিন সংবাাদমাধ্যমে জানালে আর রক্ষে নেই! এই ঘটনাার কয়েকদিন পরই রনবীরের হবু ঘরণী অর্থাৎ বলিডিভা আলিয়া ভাটও আবার সেই কুকুর প্রসঙ্গ টেনে নিজেকেই কুকুর বললেন তিনি। শুধু তাই নয়, রনবীর-আলিয়ার সম্পর্কে আলিয়া যেমন কুকুর বললেন, তেমনই রনবীরকে কিন্তু মোটেই ছেড়ে কথা বলেন নি, বলিউডের ব্যাডবয়কে প্রকাশ্যে বিড়াল বললেন মহেশ কন্যা। 

কী ভাবছেন, বিয়ের দিনক্ষণ সব ঠিক তাঁর আগে প্রেমের সম্পর্কে লড়াই শুরু হয়ে গিয়েছ। আরে নারে বাবা....এই গোটা বিষয়টি নিছকই মজার। আসলে সম্প্রতি প্রথমসারির এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার  দেওয়ার সময় বলেন, প্রতি মানুষেরই একটা নিজস্ব পার্সোনালিটি থাকে। সকলেই একে অপরের থেকে ব্যক্তিগতভাবে আলাদা। সেই প্রসঙ্গেই নিজেদের সম্পর্কের উদাহরণ দিতে গিয়ে রুপোলি পর্দার গাঙ্গুবাঈ বলেন, রনবীর আর তাঁর সম্পর্কে তিনি কুকুর আর রনবীর বিড়াল। কারন হিসাবে বলেছেন, অনেক সময়ই সকালে ফুল অন এনার্জি নিয়ে দিন শুরু করেন কিন্তু রনবীরের মধ্যে একটা আলসেমি কাজ করে। শুধু তাই নয়, কোনও স্পেশাল ডে বা এক্সাইটেড দিনেও ধীর গতিতেই যেন রনবীরের দিন শুরু হয়। আলিয়া অবশ্য নিজেই আরও একটা প্রকাশ্যে বলেছেন, রনবীর তাাঁর থেকে অনেক বেশি শান্ত ও ধীরস্থির প্রকৃতির। সেই জন্যই মজা করে নিজেকে কুকুর আর প্রেমিককে বিড়াল বললেন আলিয়া। 

আরও পড়ুন-সময় বদলাতেও বদলাচ্ছে না বিয়ের জায়গা, রনবীর-আলিয়ার বিয়ের ভেনুতে বিশেষ চমক

আরও পড়ুন-'বউমা কবে ঘরে আসছে?' রণবীর- আলিয়ার বিয়ে নিয়ে এ কেমন প্রতিক্রিয়া দিলেন নীতু কাপুর

আরও পড়ুন-ব্রহ্মাস্ত্র মুক্তির আগেই বিরাট ঘোষণা আলিয়ার সঙ্গে কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রকাশ্যেই তা জানালেন রণবীর

২০১৯৮ সালে অনিল কন্যা সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠানে রনবীর-আলিয়ার একসঙ্গে গ্র্যান্ড এন্ট্রি নিলে তখন থেকেই তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে বিনোমহলে গুঞ্জনের সুত্রপাত। পরে অবশ্য সেই গুঞ্জনে শিলমোহর দিয়েছেন এই তারকা যুগল। ২০২০ সাালে রনবীর জানিয়েছিলেন, সেই বছরই তাঁরা আনুষ্ঠানিকভাবে নতুন জীবন শুরু করারপরিকল্পনা করেছিলেন  কিন্তু অতিমারি পরিস্থিতির জেরে তা সম্ভব হচ্ছে না। তবে ২০২২  সালের অর্থাৎ এই বছরের এপ্রিলেই শুভ কাজ সম্পন্ন হওয়ার সবুজ সংকেত পাওয়া যাচ্ছে। 

Read more Articles on
Share this article
click me!