বি-টাউনকেও টেক্কা দিচ্ছেন কলম্বিয়ান অভিনেত্রী সোফিয়া ভার্গারা। বিশ্বের সবথেকে ব্যয়বহুল টিভি তারকা সোফিয়া ভার্গারা মাত্র ১ বছরে এতটাই উপার্জন করেছেন যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে বলিউডের। মাত্র ১৭ বছর বয়সে বিজ্ঞাপন দিয়ে  বিনোদনের জগতে এসেছিলেন সোফিয়া। কিছু সিনেমা, টিভির অনুষ্ঠান সঞ্চালনা করার পর টিভির অনুষ্ঠানে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন সোফিয়া।

আরও পড়ুন-প্রকাশ্যে এল 'ছপক' এর প্রথম গান, দীপিকার প্রেমে মুগ্ধ হবেন আপনিও...

টিভি শো 'মর্ডান ফ্যামিলি' থেকে সোফিয়া সর্বাধিক খ্যাতি এবং জনপ্রিয়তা অর্জন করেছিল। বেশ কয়েকটি পুরস্কারও রয়েছে তার ঝুলিতে। গোল্ডেন গ্লোব, প্রাইম টাইম এমি অ্যাওয়ার্ড, স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কারের জন্য তিনি মনোনীত হয়েছিলেন। জনপ্রিয়তার পাশাপাশি শুধু চলচ্চিত্রেই নয়, বিজ্ঞাপন, ম্যাগাজিনেরও জনপ্রিয় মুখ সোফিয়া। যা থেকে তার আয় অনেক দ্রুত বেড়েছে।

আরও পড়ুন-'কী অপূর্ব দৃশ্য', উন্মুক্ত পিঠে সাহসী ফটোশ্যুটে ধরা দিলেন ইরা...

ফোর্বস-এর তালিকায় ২০১২ সালে সর্বাধিক বেতনের টিভি অভিনেত্রী হিসেবে সোফিয়াকে বেছে নেওয়া হয়েছিল। সেই শীর্ষপদটি তিনি দীর্ঘদিন ধরে রেখেছিলেন। দীর্ঘ ৮ বছরে ফোর্বস-এর তালিকায় সর্বোচ্চ বেতনের অভিনেত্রীদের তালিকাতেও রয়েছে সোফিয়া। নিজের একটি ব্যবসাও রয়েছে অভিনেত্রীর। যার থেকেও একটা বড় উপার্জন হয়েছে অভিনেত্রীর। ২০১৯ সালে সোফিয়ার আয় শুনে অনেকেই হয়তো চমকে যাবেন। বিদেশি মুদ্রা ৪১.১ মিলিয়ন ডলার অর্থাৎ ভারতীয় টাকা যা ৩১২ কোটি ছাড়িয়েছে। যা বড় বড় অভিনেতাদেরকেও টেক্কা দিয়েছে।