Salman Music Video Teaser-নতুন বছরে সলমনের নতুন ভালবাসা, মুক্তি পেল রোম্যান্টিক মিউজিক ভিডিও ম্য়ায় চলা-র টিজার

গর্জিয়াস বলি অভিনেত্রী প্রজ্ঞা জয়সওয়ালের সঙ্গে রোম্যান্টিক মিউজিক ভিডিও ম্যায় চলা-তে অভিনয় করেছেন সুপারস্টার সলমন খান। প্রথমবার গুরু রন্ধহাভা ও লুলিয়া ভান্তুর জুটি বেঁধে সুরে মিলিয়েছেন সলমনের নতুন মিউজিক ভিডিও-তে। 

Kasturi Kundu | Published : Jan 21, 2022 12:14 PM IST

বছর শুরুতেই ভক্তদের জন্য দারুণ খবর নিয়ে এলেন বলিউডের ভাইজান (salman Khan)। তবে এবার কোনও লম্বা দৈর্ঘ্যের ছবিতে রোম্যান্টিক হিরো বা অ্যাকশন স্টারের ভূমিকায় অভিনয় করে তাক লাগাতে আসছেন না। একটি মিউজিক ভিডিও (Music Video)-তে দেখা যাবে সলমন ম্যাজিক। বৃহস্পতিবারই সলমন একটি সোশ্যাল পোস্টে বলেছিলেন, শুক্রবার তাঁর অনুরাদীগের জন্য একটি বিশেষ উপহার নিয়ে আসছেন। তাঁর আগামী মিউজিক ভিডিও-য়ের টিজার (Music Video Teaser) প্রকাশ্যে আনার কথাই বলেছিলেন। যেমন কথা তেমন কাজ। ঠিক শুক্রবার দিনই সকলের সামনে চলে এল সলমনের নতুন চমক যার অপেক্ষায় এক প্রকার প্রহর গুনছিল ভাইজান ভক্তরা। সলমন খানের নতুন মিউজিক ভিডিও ম্যায় চলা-র টিজার (main Chala Teaser) মুক্তির পরই কিন্তু একেবারে সুপারহিট। গর্জিয়াস বলি অভিনেত্রী প্রজ্ঞা জয়সওয়ালের (Prayga Jaiswal)সঙ্গে রোম্যান্টিক মিউজিক ভিডিও ম্যায় চলা-তে অভিনয় করেছেন সুপারস্টার সলমন খান (salman Khan)। ভূষণ কুমারের টি-সিরিজের সঙ্গে প্রথমবার গুরু রন্ধহাভা ও লুলিয়া ভান্তুর জুটি বেঁধে সুরে মিলিয়েছেন। তবে এক্ষেত্রে একটা কথা কিন্তু বলতেই হয়, ভাইজান অভিনীত একাধিক ছবিতে তাঁর লিপে গান গেয়েছেন বলিউডের ফেমাস গায়ক গুরু রন্ধহভা (Guru Randhawa)। তবে প্রথমবার লুলিয়া ভান্তুরের (lulia Vantur) সঙ্গে গলা মিলিয়ে গান আর বিপরীতে সলমনের অভিনয়ে কিন্তু পুরো ব্যপারটা একপ্রকার জমে ক্ষীর....

সিনেমার পর্দায় অ্যাকশন হিরো হিসাবে দাবাং যেমন দর্শকের হাততালি কুড়িয়েছিল, ঠিক তেমনই একজন রোম্যান্টিক নায়কের ছবিও আঁকা রয়েছে প্রতিটি সলমন ভক্তের হৃদয়ে। তাই সলমনের আগামী রোম্যান্টিক মিউজিক ভিডিও ম্যায় চলা-র টিজার মুক্তির পরই মন ছুঁয়ে গেছে সলমন অনুরাগীদের। এই গানেরপরিচালনার দায়িত্বে রয়েছেন সাবিনা খান ও পরিচালক গিফটি। নতুন বছরে সলমন অনুরাগীদের নতুন চমক দিতেই অঙ্গীকারবদ্ধ ছিল এই দুই পরিচালক। আর টিজার মুক্তির পর একটা বিষয় স্পষ্ট যে তাঁদের চেষ্টা একপ্রকার সফল হয়েছে। টিজারেই যদি বাজিমাত হয়, তাহলে পুরো মউজিক ভিডিও মুক্তি পেলে একেবারে লে ছক্কা...টিজারে সলমন লুক বিশেষভাবে নজর কেড়েছে ভক্তদের। হাওয়ায় উড়ন্ত লম্বা চুলে সলমনের স্লো মোশনে এগিয়ে যাওয়া আর বিপরীতে গ্ল্যামারাস স্টার প্রজ্ঞা জয়সওয়ালের সঙ্গে রোম্যান্সের কয়েক সেকেন্ডের হালকা টাচেই কাবু ভক্তকুল।  

আরও পড়ুন-Shrikant Shivade Death: ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত সলমন- সইফের আইনজীবী শ্রীকান্ত শিভড়ে

আরও পড়ুন-Covid 19 Positive Fardeen khan: করোনায় আক্রান্ত ফারদিন খান, নিভৃতবাসে রয়েছেন অভিনেতা

আরও পড়ুন-সলমনের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য প্রতিবেশীর, আইনের দ্বারস্থ ভাইজান

 ভালবাসার জ্বরে কাবু করতে আসছে ম্যায় চলা।  সোশ্যাল সাইটে সলমন তাঁর আগামী মিউজিক ভিডিও-র টিজার পোস্টের সঙ্গে এমনটাই লিখেছেন। আগামী ২২ জানুয়ারি অর্থাৎ শনিবার মুক্তি পাবে সম্পূর্ণ মিউজিক ভিডিওটি। যারা নতুন বছরে পারফেক্ট রোম্যান্টিক গানের খোঁজে ছিলেন তাঁদের জন্য ম্যায় চলা একেবারে পারফেক্ট ম্যাচ, সোশ্যাল সাইটে সেই ইঙ্গিতও দিয়েছেন বলিউডের ভাইজান। আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা, তারপরই আসতে চলেছে সলমন-প্রজ্ঞা জুটির ভালবাসার চাদরে মোড়া রোম্য়ান্টিক মিউজিক ভিডিও ম্যায় চলা। 

Read more Articles on
Share this article
click me!