করণ জোহরের ৫০ তম জন্মদিনের পার্টিতে কালোতে জমকালো সলমন খান

করণ জোহরের ৫০ তম জন্মদিনের পার্টিতে তারকাদের মেলা। আর তারকা সমাহার যেখানে সেখানে ফ্যাশনও সমান হারে থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু সকলের মধ্যেও আলাদা করে নজর টানলেন সলমন খান। কালো লেদার জ্যাকেট আর নীল জিন্সএ পার্টির তাপমাত্রাই যেনো বাড়িয়ে দিয়েছিলেন তিনি।
 

Web Desk - ANB | Published : May 26, 2022 8:16 AM IST

করণ জোহরের জন্মদিনের পার্টি আর সেখানে ফ্যাশনের অভাব যে হবে না এটা তো জানা কথা। কিন্তু তারা ভরা আকাশেও চোখ যেরকম চাঁদের দিকে চলে যায়, করণের জন্মদিনের তারকা ভরা পার্টিতেও চোখ চলে যাচ্ছিলো ভাইজান সলমনের দিকে। যে কোনও পার্টি বা উৎসবে কালো রঙের পোশাকের কোনও বিকল্প হয় না। সলমনের ৫৬ বছর বয়সও করণের তারকা ভরা পার্টির শো-স্টপার হতে তাকে আটকাতে ব্যর্থ। কালো লেদার জ্যাকেট আর ব্লু জিন্সএ সলমন খান পার্টির পুরো লাইমলাইট ই নিজের দিকে ঘুরিয়ে নিয়েছিলেন। 

পার্টিতে উপস্থিত ছিলেন টাইগার শ্রফ, শাহিদ কাপুর, মিরা রাজপুত, ভিকি কৌশল, কাটরিনা কাইফ, অভিষেক বচ্চন, ঐশ্বর্য্য রাই বচ্চন এবং আরও অনেকে। ঝলমলে সবুজ ব্লেজারে মন মাতিয়ে দিয়েছেন বার্থ ডে বয় কে-জো ৷ সইফ, করিনাও এদিন বাদ পড়েননি করণের অতিথি তালিকা থেকে ৷ কাছের বন্ধুর জন্মদিন কাজল থাকবেন না তাও কি হয় ,এদিন গ্ল্যামারাস অবতারে ধরা দিলেন কাজল।

আরও পড়ুন- স্তন বার করে 'ব্রা'-র উপর জ্যাকেট চাপিয়েই পার্টিতে হাজির মালাইকা, অন্তর্বাস দেখাতেই চরম ট্রোলড

আরও পড়ুন- ৫০ -এও এভারগ্রিন করণ, বুক খোলা জ্যাকেটে অন্তর্বাস দেখিয়ে পার্টির মধ্যমণি মালাইকা, রইল চাঁদের হাটের একঝলক

আরও পড়ুন- জঙ্গিদের গুলিতে নিহত কাশ্মীরের জনপ্রিয় অভিনেত্রী, গুরুতর জখম ১০ বছরের আমরিনার ভাগ্নেও
 
পার্টিতে আমির খান এবং তার প্রাক্তন স্ত্রী কিরণ রাও এর এন্ট্রি দেখার মতন ছিল। ব্লু টি-শার্ট এর ওপর ব্লু ভেলভেটের স্যুট সঙ্গে ম্যাচিং করে ব্লু ডেনিম জিন্স এ আমির খান স্বপ্নের রাজকুমারের মত দেখাচ্ছিলেন। তাঁর সঙ্গী প্রাক্তন স্ত্রী কিরণ পড়েছিলেন একটি মেটালিক ড্রেস। কালো কাটআউট পোশাকে নেটিজেনদের চোখ ধাঁধালেন অনুষ্কা শর্মাও ৷ ঝলমলে ড্রেসের এদিন রীতিমত নজর কাড়লেন রানি মুখোপাধ্যায় ৷ প্রথমবার একসঙ্গে রেড কার্পেটে হাঁটলেন হৃতিকের বর্তমান প্রেমিকা সাবা আজাদ এবং হৃতিক রোশন ৷ আবার বয়ফ্রেন্ড আর্সলান গনির সঙ্গে হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানও উপস্থিত ছিলেন৷ বরাবরের মত ঝলমলে পোশাকে উপস্থিত ছিলেন রঙিন রণবীর সিং ৷ উপস্থিত ছিলেন টুইঙ্কল খান্নাও ৷আলিয়া এখন বিদেশে শ্য়ুটিংয়ের কাজে ব্যস্ত থাকায় অনুপস্থিত ছিলেন করণের ৫০ তম জন্মদিনের পার্টিতে ৷ তবে মা নীতুকে নিয়ে করণের পার্টিতে এসেছিলেন রণবীর কাপুর ৷ স্ত্রীকে নিয়ে পার্টিতে এসেছিলেন আয়ুষ্মান খুরানাও ৷ উপস্থিত ছিলেন দক্ষিণী অভিনেত্রী রাশ্মিকা মান্দানাও ৷
 

Read more Articles on
Share this article
click me!