Asianet News BanglaAsianet News Bangla

ম্যাচে হেরে গিয়ে নিজের প্রতিদ্বন্দীকেই আক্রমণ করে বসলেন রন্ডা রাউসি

ম্যাচে হেরে যাওয়ার ফলে ক্ষোভে ও রাগে নিজের প্রতিদ্বন্দ্বীকে আক্রমন করে বসলেন জনপ্রিয় মহিলা রেসলার রোন্ডা রাউসি। ফলস্বরূপ, তাঁকে গ্রেপ্তার করা হয়। এবং বিল্ডিং থেকে বের করে দেওয়া হয়, কিন্তু সে নিরাপত্তা কর্মীদের উপরও আক্রমণ করেছিল। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।
 

Ronda rousey arrested on smackdown, know what happened anbad
Author
Kolkata, First Published Aug 20, 2022, 8:23 PM IST

সামারস্ল্যাম ২০২২ পে-পার-ভিউ (PPV) চলাকালীন তাঁর ক্রিয়াকলাপের জন্য প্রাক্তন WWE মহিলা চ্যাম্পিয়ন রোন্ডা রাউসিকে সাসপেন্ড করা হয়েছে। ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের আধিকারিকদের আক্রমণ করার আগে একটি বিতর্কিত নোটে ম্যাচ হেরে যাওয়ার পরে তিনি রাজত্বকারী মহিলা চ্যাম্পিয়ন লিভ মর্গানকে নির্মমভাবে আক্রমণ করেছিলেন। তাঁকেও জরিমানা করা হয়েছে বলে জানা গেছে, কারণ তিনি লিভ এবং শায়না বাসলারের মধ্যে চুক্তি স্বাক্ষরের ঠিক আগে তার জরিমানাকৃত অর্থ ভর্তি একটি ব্যাগ নিয়ে SD-তে। শুক্রবার, তিনি আবার এটি করেছিলেন, কারণ তিনি SD এর ১,২০০ তম সংস্করণটিকে জিম্মি করে শুরু করেছিলেন, যার ফলে তাকে গ্রেপ্তার করা হয়েছিল৷

উল্লেখযোগ্যভাবে, রোন্ডা দাবি করেছেন যে তিনি তাঁর জরিমানাকৃত অর্থের চেয়ে বেশি অর্থ প্রদান করেছেন এবং তাঁর সাসপেনশন প্রত্যাহার করার দাবি জানিয়েছেন। যাইহোক, মজার বিষয় হল, ডব্লিউডব্লিউই অফিসিয়াল অ্যাডাম পিয়ার্স নিরাপত্তা আধিকারিকদের সঙ্গে ময়দানে গিয়েছিলেন, এই বলে যে তার সাসপেনশন প্রত্যাহার করা তার বেতন গ্রেডের উপরে ছিল। তিনি চলে যেতে অস্বীকার করলে, নিরাপত্তারক্ষী  তাকে পুনরায় বাধা দেওয়ার  চেষ্টা করে।

যাইহোক, তাতে লাভ হয়নি, কারণ রোন্ডা নিরাপত্তা কর্মকর্তাদের উপরেও আক্রমণ করেছিল। তখনই পিয়ার্স পুলিশকে ডাকে, যারা তাঁকে গ্রেপ্তার করে। পিয়ার্স যখন তাঁর পিছু পিছু পুলিশের গাড়ির কাছে যাচ্ছিল, তখন রোন্ডা তাকে এক ঝাঁকুনি দিয়ে বলল, অ্যাডাম, নাইস হেয়ার কাট।' সাম্প্রতিক ঘটনাগুলির পরে তাঁর সাসপেনশন প্রত্যাহার করা হয় কিনা তার জন্যই এখন অপেক্ষা।

রোন্ডার একটি পয়েন্ট আছে, কারণ সে ম্যাচটি পরিষ্কার হারায়নি। ইতিমধ্যে, সোশ্যাল মিডিয়া কীভাবে তার গ্রেপ্তারের প্রতিক্রিয়া জানিয়েছে তা এখানে। আপাতত, লিভ ৩ সেপ্টেম্বর কার্ডিফের প্রিন্সিপ্যালিটি স্টেডিয়ামে ক্যাসেল 2022 PPV-এ সংঘর্ষে সায়নার বিরুদ্ধে খেলবে, যখন রোন্ডাকে ট্রিপল-থ্রেট করার জন্য ম্যাচে যোগ করা হয় কিনা তা দেখতে আকর্ষণীয় হবে।রোন্ডা রৌসিকে WWE টেলিভিশনে পুলিশের হাতে তুলে দেওয়া এই প্রথম নয়। রেসেলম্যানিয়া ৩৫-এর মূল ইভেন্টে শার্লট ফ্লেয়ারের সাথে একটি বিশাল ঝগড়ার সময় রুসি এবং বেকি লিঞ্চ দুজনকেই পুলিশ ধরে নিয়ে যায়।

আরও পড়ুন,আমিশা প্যাটেলের বিচ-বাম ছবিগুলি দেখেছেন কি? চোখ ফেরাতেই পারবেন না গ্যারান্টি

আরও পড়ুন,নিজেকেই নিজে বিয়ে করলেন কনিষ্কা সোনি, কে তিনি? রইলো তাঁর বিষয় কিছু অজানা কথা

Follow Us:
Download App:
  • android
  • ios