Salman Khan: ঝলকে তুলেছিল ঝড়, প্রকাশের পর সুনামি, সলমানের সঙ্গে নাচতে আপনি প্রস্তুত তো

শুক্রবার মুক্তি পেয়েছিল গানের টিজার। শনিবার প্রকাশ পেল সালমান (Salman Khan)খানের নতুন গান 'ডান্স উইথ মি' (Dance With Me)। যা মুহূর্তের মধ্যে ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায় (Social Media)। 
 

Asianet News Bangla | Published : Jan 29, 2022 8:35 PM IST / Updated: Jan 30 2022, 02:08 AM IST

অভিনয়ের পাশাপাশি গানের প্রতিও যে বলিউড সুপার (Super Star) স্টার সালমন খানের (Salman Khan) ভালোবাসা রয়েছে সে কথা সকলেরই জানা। এর আগেও মিউজিক ভিডিও (Music Video)থেকে শুরু করে নিজের সিনেমায় গান গেয়েছেন সকলের প্রিয় 'ভাইজান'। এবার ভক্তদের জন্য নিয়ে এলেন আরও একটি মিউজিক ভিডিও। তবে শুধু ভক্তদেরে জন্য বললে হয়তে কিছুটা ভুল হবে, সালমান খানের নতুন গান সবার  জন্য। সেখানে বন্ধু-বান্ধব, পরিবার-পরিজন, বান্ধবী-প্রেমিকা, সহকর্মী থেকে ফ্যানেরা সকলের জন্যই তার এই গান। আর সকলের মুখে হাসি ফোটাতে , একইসঙ্গে মিউজিকের তালে সকলকে কোমাড় দোলাতে 'ভাইজানের' আমন্ত্রণ 'কাম ডান্স উইথ মি' (Dance With Me)।  হ্যা গানের প্রধান এই লাইনের মাধ্যমেই ফের একবার ঝড় তুলেছেন বলিউড (Bollywood)সুপার স্টার।

বরাবরই তার সুরেলা কণ্ঠে গান গেয়ে ভক্তদের তাক লাগিয়েছেন। এবার তার গাওয়া আরেকটি নতুন গান মুক্তি পেলো। বরাবরই তার সুরেলা কণ্ঠে গান গেয়ে ভক্তদের তাক লাগিয়েছেন। শুক্রবার (২৮ জানুয়ারি) ‘ডান্স উইথ মি’ গানটির টিজার তার অফিশিয়াল ইউটিউবে প্রকাশ করে। মুহূর্তেই ভাইরাল হয় টিজারটি। আজ শনিবার (২৯ জানুয়ারি) গানটি মুক্তি পায়। সংগীত পরিচালক জুটি সাজিদ-ওয়েজিদের (Music Composer Sajid-Wajid)সুরে এই গান গেয়ে তাক লাগিয়ে দিলেন সলমান খান। সঙ্গে রয়েছে মন ভোলানো মিউজিক। আর সলমান খানের একাধির মাচো লুকস তো রয়েইছে ভিডিওতে। সোশ্যাাল মিডিয়ায় গানটি মুক্তি পাওয়ার পর থেকেই শুভেচ্ছা জোয়ারে ভেসেছেন বলিউডের 'ভাইজান'। ফ্যানরা লিখেছেন, ‘এই দুনিয়ায় যেখানে জীবন খুব কঠিন হয়ে ওঠে, সলমান খান স্যার আসেন আনন্দ, স্বস্তি ও আশীর্বাদ হয়ে।’ ভক্তদের ভালবাসায় আপ্লুত সালমানও।

 

 

গানটির মিউজিক,সালমান খানের গলায় গানের পাশাপাশি আরও একটি জিনি, সকলের খুব মনে ধরেছে গানটির দৃশ্যায়ন। কারণ গানটিতে একজন মানুষের জীবনে যত প্রকারের সম্পর্ক থাকে সকলকে নাচের জন্য আমন্ত্রণ জানিয়েছেন সলমান খান। সেখানে পরিরিবারের সব সদস্যদের পাশাপাশি বর্তমান গার্লফ্রেন্ড ইউলিয়া ভান্তুর, প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কইফ, শাহরুখ খান, আমির খান, সঞ্জয় দত্ত, সঙ্গীতা বিজলানি, জেনেলিয়া ডি’সুজা, রীতেশ দেশমুখ, সুস্মিতা সেন এবং ইন্ডাস্ট্রির অন্যান্য ঘনিষ্ঠদের সঙ্গে সলমান খানের নাচের একাধিক ভিডিয়ো ব্যবহার করা হয়েছে। যা খুবই পছন্দ করেছেন সকলেই। একাধিক সিনেমার ব্যস্ত শুটিংয়ের ফাঁকে ভাইজানের এমন মিষ্টি উপহারে খুশি ফ্যানেরা। 

Read more Articles on
Share this article
click me!