বড় আর্থিক ক্ষতির মুখে সলমন খান প্রযোজনা সংস্থা, ঘুর্ণিঝড়ের কবলে ৮-৯ কোটির ধাক্কা

  • বড় আর্থিক ক্ষতির মুখে ভাইজান 
  • ছবির সেট ঘিরেই বিপত্তি
  • একে তো লকডাউন তার ওপর ঝড় 
  • পুনরায় নির্মাণ করতে হচ্ছে সেট

Jayita Chandra | Published : Jun 8, 2021 6:27 AM IST

লকডাউনে বড় ক্ষতির মুখে একাধিক সেক্টর। যার মধ্যে অন্যতম হল বিনোদন জগত। ভারতের বুকে করোনা কোপ হানার পরই প্রথম বন্ধ হয়েছিল বিনোদন জগতের দরজা। একের পর এক ছবি থেকে শুরু করে ধারাবাহিক, বন্ধ হয়েছিল করোনার কোপে। দিনের পর দিন বিগ বাজেটের ছবির সেট ফেলে রাখতে হয়েছিল। নয়তো কেউ কেউ আবার সেই সেট ভেঙেও ফেলেছিলেন। এবার সলমন খানেরও সেই একই পরিস্থিতি। 

আরও পড়ুন- সমুদ্র সৈকত হোক বা স্যুইমিং পুল, বিকিনি শ্যুটে পার্ফেক্ট মডেল দিশা 

করোনার প্রথম ঢেউয়ের কোপ স্বাভাবিক হওয়ার কিছু দিনের মধ্যেই বিনোদন জগত ছন্দে ফিরেছিল। একের পর এক ছবির শ্যুট শুরু হয়েছিল গাইডলাইন মেনে। তবে স্বস্তি মেলেনি খুব বেশি দিনের জন্য। কিছু দিনের মধ্যেই পাল্টে গিয়েছিল সব সমীকরণ। তারই মাঝে সলমন খান ও ক্যাটরিনা কইফ অভিনীত আগামী ছবি টািগার থ্রির শ্যুট শুরু হয়ে যায়। বাইরেও বেশ কিছুটা শ্যুট শেষ। 

এবার পালা ছিল সেটের বিপুল অর্থ খরচ করে সেট তৈরি করা হয়েছিল সলমন খান প্রযোজনা সংস্থার তরফ থেকে। তবে বেশি দিন সেই সেটে কাজ হয়নি। আবারও লকডাউন। তবে দামী সেট নষ্ট করতে নারাজ ছিলেন সলমন খান। তবে সেখানে আবার বাধা হয়ে দাঁড়ালো ঝড়। সম্প্রতি মুম্বইতে আঁছড়ে পড়া ঝড়ই ভাঙল সেটকে। ব্যাপক ক্ষতি। আট থেকে নয় কোটি টাকা খরচ করে সেই সেট আবারও নির্মাণ করতে হবে এখন। এই নিয়েই এখন বেজায় চিন্তায় প্রযোজনা সংস্থা। 

Share this article
click me!