Katrina-Vicky Wedding: ক্যাটরিনা-ভিকিকে শুভেচ্ছা জানালেন সলমান খানের বোন

বৃহস্পতিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কোশল (Vicky Kaushal)। বিয়ের পর প্রথম ছবি শেয়ার করলেন বলিউডের (Bollywood) তারকা দম্পতি।  শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা। শুভেচ্ছা জানালেন সলমান খানের বোন অর্পিতা খান শর্মা (Arpita Khan Sharma।
 

Sudip Paul | Published : Dec 9, 2021 9:25 PM IST / Updated: Dec 10 2021, 03:43 AM IST

বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের তারকা জুটি ক্যাটরিনা কাইফ  (Katrina Kaif)  ও ভিকি কৌশল  (Vicky Kaushal)। রাজস্থানের বারওয়ারা ফোর্টে কড়া নিরাপত্তার বেষ্টনীতে রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজিত হয়ে বিয়ের অনুষ্ঠান। বিয়ের সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিয়ের নানা মুহূর্তের  ছবি শেয়ার করেছেন ক্যাট-ভিকি। যেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral)হতে বেশি সময় লাগেনি। অফিসিয়াল বিয়ে ছবি সামনে আসতে তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বলিউডের তারকারা। নতুন জীবনের জন্য ক্যাট-ভিকিকে শুভেচ্ছাজানান প্রিয়ঙ্কা চোপড়া, করিনা কাপুর খান, আলিয়া  ভাট, ঋত্ত্বিক রোশন,  টাইগার শ্রফ,পরিনীতি চোপড়া,জানভি কাপুর, বিপাশা বাসু সহ অন্যান্যরা।  বাদ যাননি সলমান খানের (Salman Khan)বোন অর্পিতা খান শর্মাও (Arpita Khan Sharma)।

 

 

সলমন খানের পরিবারের সঙ্গে ক্যাটরিনা কাউফের ঘনিষ্ঠ সম্পর্কের কথা নতুন করে বলার কিছু নেই। বলিউডের 'ভাইজান'-এর সঙ্গে সম্পর্ক থাকাকালীন ও সম্পর্কভেঙে যাওয়ার পরও পরিবারের একাধিক  ব্যক্তিত্বের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল ক্যাটরিনা কাইফের। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় বান্ধবীকে শুভেচ্ছা জানাতে ভোলেননি সলমন খানের বোন অর্পিতা খান শর্মা। সোশ্যাল মিডিয়ায় নব দম্পতির ছবি শেয়ার করেছেন অর্পিতা। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, "হৃদয়ের অভিনন্দন, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল...আপনাদের সারাজীবন সুখের কামনা করছি," ইনস্টাগ্রাম স্টোরিতে  এই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সলমন খানের বোন। যদিও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে কোনও মুখ খোলেননি  বলিউড সুপার স্টার সালমন খানও।

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে আগে সলমন খানের পরিবারকে নিমন্ত্রণকরা নিয়েও বিস্তর জলঘোলা হয়েছিল। বিভিন্ন সূত্রে এর আগে দাবি করা হচ্ছিল যে, সলমন খান উপস্থিত থাকতে না পারলেও ভিকি-ক্যাটরিনার বিয়েতে স্বামীদের সঙ্গে উপস্থিত থাকবেন তাঁর দুই বোন অর্পিতা এবং আলভিরা। কিন্তু এই বিষয়েসলমন খানের বোন অর্পিতার কাছে জানতে চাওয়া হলে তিনি পরিষ্কার জানিয়ে দেন, তাদেরকে নিমন্ত্রণ করা হয়নি। তাই যাবারও কোন প্রশ্ন নেই। সলমন খানের স্টাইলিস্ট অ্যাশলে রেবেলোও নিশ্চিত করে জানিয়েছিলেন যে, ভাইজানের পরিবারের কোনও সদস্যই ভিকি-ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রিত নন। তিনি বলেন, 'আমি সেখানে আমন্ত্রিত নই। না সলমন খানের পরিবারের কোনও সদস্য আমন্ত্রিত'। শীঘ্রই সলমানের খানের সঙ্গে 'টাইগার থ্রি' সিনেমায় জুটি বাধঁতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। তার আগে  বিয়ের অনুষ্ঠানে সলমন খানের পরিবারকে নিমন্ত্রণনা করা নিয়ে নতুন কোনও সমস্যার সৃষ্টি হয় কিনা সেটাই দেখার।

Read more Articles on
Share this article
click me!