সামান্থা ম্যাজিকে মন মজেছে করণ জোহরের, এবার নিজের ছবির আইটেম নম্বরের জন্য প্রস্তাব দক্ষিণী সুন্দরীকে

করণ জোহর প্রযোজিত বলিউডের আগামী ছবি লাইকার। এই ছবির আইটেম গানে দেখা যাতে পারে দক্ষিণী সুন্দরী সামান্থা প্রভুকে। 
 

Kasturi Kundu | Published : Jan 26, 2022 2:09 PM IST

দক্ষ্মিণী ছবিতে সামান্থার জুড়ি মেলা ভার। সম্প্রতি অল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মন্দনার (Rashmika Mandana) ছবি পুষ্পা: দ্য রাইজের সৌজন্যে সকলের মুখে এখন সামান্থা সুন্দরীর নামই ঘোরাফেরা করছে। এই ছবির আইটেম নম্বরে একেবারে ঝড় তুলেছে পুরুষ হৃদয়ে দক্ষিণী সুন্দরী সামান্থা প্রভু (Samantha Prabhu)। লাস্যময়ী সামান্থার সৌষ্ঠব কোমড়ের ঝলকানি আর রুপের জাদুতে নারী-পুরুষ নির্বিশেষে একেবারে কাবু ।  ও অন্তাভা গানের কলি আজ যেন তেরো থেকে তিরাশির মুখে মুখে। এই গান মুক্তির কিছু দিনের মধ্যেই একেবারে ভাইরাল হয়ে উঠেছে। সোশ্য়াল সাইডে যেন এখন সামান্থা সিজন। দক্ষিণ নায়িকা সামান্থা কিন্তু প্রথমে আইটেম গানে কোমড় দোলাতে মোটেই রাজি ছিলেন না। কিন্তু পরে অল্লু অর্জুনের কথাতেই আইটেম নম্বরে পারফর্ম করতে রাজি হয়ে যান। আর তারপরেটা তো পুরো ইতিহাস...রাতারাতি জনপ্রিয়তার একেবারে শীর্ষে পৌঁছে দিয়েছে পুষ্পার আইটেম সং ও অন্তাভা। এই গানটিতে পারফর্মের জন্য সামান্থা পারিশ্রমিক হিসাবে নিয়েছেন ৫ কোটি টাকা। এবার সামান্থা ম্যাজিকে  মন মজল বলিউডের বিশিষ্ট পরিচালক ও পরিচালক করণ জোহরের। বলি ইন্ডাস্ট্রির অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে, সামান্থার জনপ্রিয়তা দেখে করণ জোহরও (Karan Johar) তাঁর আগামী ছবির জন্য সামান্থাকেই পছন্দের তালিকার শীর্ষে রেখেছেন। 

টিনসেল টাউনের খবরের সুত্র অনুযায়ী, একাধারে পরিচালক ও প্রযোজক করণ জোহরের প্রযোজনায় মুক্তিপ্রাপ্ত আগামী ছবি লাইগার জন্য একটি স্পেশাল আইটেম নম্বর রেখেছেন। আর সেই আইটেম নম্বরেই পারফর্ম করাতে চান দক্ষিণী সুন্দরী সামান্থাকে। ইতিমধ্যে নাকি টিম লাইগার সঙ্গে একপ্রস্থ আলোচনাও সেরে ফেলেছেন সামান্থা। এই গানে সামান্থার বিপরীতে দেখা যেতে পারে লাইগার ছবির নায়ক বিজয় দেভরাকোন্ডাকে(Vijay Deverakonda)। 

আরও পড়ুন-দক্ষিণী ছবির প্রতি আগ্রহ বাড়ছে শহরবাসীর, কলকাতায় জমিয়ে ব্যবসা করল পুষ্পা- দ্য রাইজ

আরও পড়ুন-Jacqueline : ইডি-র কড়া নজরে জ্যাকলিন, ক্রিসমাসের দিন কাদের সঙ্গে সময় কাটালেন বলি নায়িকা

আরও পড়ুন-Sushmita Sen Adopts Baby Boy: ঘরে এল নতুন অতিথি, ব্রেক আপের পরেই কি তৃতীয় সন্তানের মা হলেন সুস্মিতা সেন

লাইগার ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন বিজয় দেভরাকোন্ডা। জমজমাট অ্যাকশন মুখর এই ছবিতে বিজয়ের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যাবে বলিউডের আরেক নবাগতা নায়িকা অনন্যা পাণ্ডেকে। গত বছর মনোজ বাজপেয়ীর 'দ্য ফ্যামিলি ম্যান ২'-ওয়েব সিরিজে অভিনয়ের জন্য প্রচুর প্রশংসা অর্জন করেছিলেন সামান্থা। বড় পর্দার গণ্ডি পাড় করে ওয়েব সিরিজেও বাজিমাত করার পর আত্নবিশ্বাস বেশ খানিকটা বেড়ে গিয়েছে এই দক্ষিণী নায়িকার। সেই জন্যই হয়তো এবার করণ জোহরের প্রস্তাবেও হ্যাঁ বলতে মোটেই দেরি করেন নি দক্ষিণী নায়িকা সামান্থা প্রভু। 

Read more Articles on
Share this article
click me!