স্পোর্টস ব্রা পরে শরীরচর্চা, হুমকি, হেনস্তার শিকার 'রোডিস'-এর প্রতিযোগী সংযুক্তা

  • দক্ষিণী অভিনেত্রী সংযুক্তা হেগড়ের হেনস্তা
  • স্পোর্টস ব্রা পরে শরীরচর্চা করতে গিয়ে পেলেন হুমকি
  • বেঙ্গালুরুর এক পার্কে শরীরচর্চা করছিলেন তিনি
  • সংযুক্তার দুই বন্ধুও ছিলেন তাঁর সঙ্গে

Asianet News Bangla | Published : Sep 5, 2020 2:51 PM IST / Updated: Sep 05 2020, 09:53 PM IST

স্পোর্টস ব্রা পরে হুলা হুপ নিয়ে শরীরচর্চা করতেই রে রে করে উঠল একাধিক মোরাল পুলিশরা। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে তীব্র বিরোধিতা করেছেন সংযুক্তা হেগড়ে। দক্ষিণী অভিনেত্রী সংযুক্তা তাঁর দুই বন্ধুর সঙ্গে বেঙ্গালুরুর এক পার্কে ওয়ার্ক আউট করতে যান। সেখানে বাঁধে গোল। সংযুক্তা স্পোর্টস এন্থুজিয়াস্ট। অর্থাৎ শরীরচর্চা নিয়ে রীতিমত ওয়াকিবহল তিনি। শরীরচর্চা তিনি নিজের পেশা, অভিনয়ের মতই ভালবাসেন। 

আরও পড়ুনঃসুশান্তের বাড়িতে ফের সিবিআই, সঙ্গে ছিলেন অভিনেতার দিদি মিতু ও সিদ্ধার্থ

এই প্যাশনের জেরেই হেনস্তা হতে হল সংযুক্তাকে। তাঁর দুই বন্ধু এবং তিনি ছিলেন বেঙ্গালুরুর এক পার্কে। সেখানে সংযুক্তা স্পোর্টস ব্রা পরে হুলা হুপ নিয়ে শরীরচর্চায় মন দিয়েছিলেন। তাতেই রে রে করে তেড়ে এল একজন মহিলা। সংযুক্তার কথায় সেই মহিলার পরিচয় কবিতা রেড্ডি। সংযুক্তার অভিযোগ অনুযায়ী, সেই মহিলা তাঁদের ক্যাবারে ডান্সার বলে অ্যাখা দেন। তাঁদের স্বল্প পোশাক ছিল এই হেনস্তার কারণ। 

আরও পড়ুনঃফের নক্ষত্রপতন, প্রয়াত জনপ্রিয় বলিউড পরিচালক

আরও পড়ুনঃ৪ দিন এনসিবি-র হেফাজতে শৌভিক-স্যামুয়েল, রিয়ার গ্রেফতারি নিয়ে বাড়ছে জল্পনা

সংযুক্তা আরও জানান, সেই মহিলা তাঁদের বলেন, এমন পোশাক পরার পর যদি পরবর্তীকালে কোনও দুর্ঘটনা ঘটে তখন যেন কাঁদতে কাঁদতে তাঁরা পুলিশের কাছে না যায়। নিজের ইনস্টাগ্রাম লাইভে গোটা বিষয়টি ভিডিও করে শেয়ার করেন সংযুক্তা। তিনি এই ঘটনার তীব্র নিন্দা করেন। এমনকি সংযুক্তার প্রতি সমর্থনের হাত বাড়িয়ে দিয়েছেন একাধিক শিল্পীরা। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার বিরোধিতাও করেছেন তাঁরা।

আরও পড়ুনঃপ্রায় ১৫ বছরের বয়সের ফারাককে তোয়াক্কা নয়, ট্যাবু ভেঙে ভালবাসায় মগ্ন সোহিনী-সপ্তর্ষি

 

Share this article
click me!