Sandhya Mukhopadhyay : কতটা বিপদমুক্ত সন্ধ্যা মুখোপাধ্যায়, এখন কেমন আছেন 'গীতশ্রী'

শারীরিক অবস্থা আগের তুলনায় অনেক স্থিতিশীল সন্ধ্যা মুখোপাধ্যায়ের। নতুন কোনও শারীরিত সমস্যাও দেখা যাচ্ছে না আপাতত। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, কোভিড সংক্রমণজনিত সমস্ত জটিলতা আপাতত নিয়ন্ত্রণে রয়েছে বর্ষীয়াণ গায়িকার। তবে এখনও পুরোপুরি সঙ্কটমুক্ত হননি সন্ধ্যা মুখোপধ্যায়। 

Riya Das | Published : Feb 4, 2022 5:42 AM IST / Updated: Feb 04 2022, 05:38 PM IST

শারীরিক অবস্থা আগের তুলনায় অনেক স্থিতিশীল সন্ধ্যা মুখোপাধ্যায়ের। নতুন কোনও শারীরিত সমস্যাও দেখা যাচ্ছে না আপাতত। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, কোভিড সংক্রমণজনিত সমস্ত জটিলতা আপাতত নিয়ন্ত্রণে রয়েছে বর্ষীয়াণ গায়িকার। তবে এখনও পুরোপুরি সঙ্কটমুক্ত হননি সন্ধ্যা মুখোপধ্যায় (Sandhya Mukhopadhyay )। তবে এখনও পর্যন্ত করোনামুক্ত হননি গীতশ্রী। যা উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এখন কেমন রয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায় তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। স্বাস্থ্যের উন্নতি হলেও সঙ্কট এখনও কাটেনি। এখনও ভাসোপ্রেসার ও অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়কে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তার শারীরিক পরিস্থিতি বুঝে তাকে জেনারেল বেড থেকে আইটিইউ-তে (ITU) সরানো হয়েছে। এখনও পর্যন্ত রক্তচাপে অস্বাভাবিকতা রয়েছে।   পশাপাশি শ্বাস-প্রশ্বাসেরও সমস্যা রয়েছে। এখনও পর্যন্ত অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে সন্ধ্যা মুখোপধ্যায়কে  (Sandhya Mukhopadhyay Health Update)। তবে হৃদযন্ত্রের জটিলতা আগের তুলনায় অনেকটাই স্বাভাবিক। 

কতটা বিপদমুক্ত হলেন সন্ধ্যা মুখোপাধ্যায়।  হাসপাতাল সূত্রে আরও জানা গিয়েছে, এখনও পর্যন্ত মানসিক ভাবে সচেতন রয়েছেন সন্ধ্যা মুখোপধ্যায়কে। নিজের আত্মীয়-পরিজনদের চিনতে পারছেন এবং খাবার খেতে পারছেন সন্ধ্যা মুখোপাধ্যায়। কিন্তু এরপরও সঙ্কটমুক্ত নন তিনি। তবে বর্ষীয়াণ গায়িকার (Sandhya Mukhopadhyay Health Update) কোমরের আঘাত নিয়েও চিন্তাভাবনা করছেন চিকিৎসকেরা। কোমরের চোটের জন্য কনসার্ভেটিভ ট্রিটমেন্ট চলছিল। এবং কোভিড সংক্রান্ত সমস্ত জটিলটা নিয়ে মেডিক্যাল বোর্ড বসানো হয়েছে। এবং কোভিডের জটিলতার ফলেই তার শারীরিক অবস্থার কথা মাথায় রেখেই তার চিকিৎসা এগোচ্ছে। তবে গত কয়েকদিন ধরে শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল এবং কোনও অবনতি ঘটেনি।হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নতুন করে আর কোনও শারীরিক সমস্যা দেখা যাচ্ছে না তবু এখনও পুরোপুরি সঙ্কটমুক্ত নন গীতশ্রী।  

আরও পড়ুন-Alia Bhatt: 'রাত হলেই ইজ্জত বিক্রি করি', কীভাবে যৌনপল্লীর ম্যাডামজি হয়ে উঠলেন 'গাঙ্গুবাঈ' আলিয়া

আরও পড়ুন-Urvashi Rautela : সোনায় মোড়া সুডৌল বক্ষযুগল, ক্লিওপেট্রা লুকে উর্বশীর এই গাউনের মূল্য কত জানেন

আরও পড়ুন-Srabanti : প্যান্ট ছাড়াই উন্মুক্ত উরুতে হট পোজ, সাদা শর্ট ফ্রকে বোল্ড শ্রাবন্তীকে নোংরা কটাক্ষ সাইবারবাসীর

 

অ্যাপোলো হাসপাতাল সূত্রে জানা গেছে,  ফুসফুসও হৃদযন্ত্রেরও চিকিৎসা চলছে। সন্ধ্যা মুখোপাধ্যায়ে (Sandhya Mukhopadhyay Health Update)তত্ত্বাবধানে যে মেডিক্যাল বোর্ড বসানো হয়েছে তারা সকলেই দিবারাত্রি গীতশ্রীর চিকিৎসা চালিয়ে যাচ্ছে। ইসকিমিক হার্ট ডিসিজ রয়েছে বর্ষীয়াণ গায়িকার। হৃদযন্ত্রের সমস্যাও চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। তবে কত তাড়াতাড়ি তিন কোভিড মুক্ত হন তার চেষ্টা চালানোা হচ্ছে। করোনার পাশাপাশি শ্বাসকষ্টেরও সমস্যা রয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের। ইসিজি সহ অন্যান্য পরীক্ষায় দেখা গেছে, যে শিল্পীর হার্টবিট কখনও কখনও বেড়ে যাচ্ছে। এবং হৃৎপিন্ডটাও কিছুটা বড়। তবে আগের তুলনায় কিছুটা স্থিতিশীল সন্ধ্যা মুখোপাধ্যায়। অক্সিজেন সাপোর্টের মাত্রাও কমেছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের(Sandhya Mukhopadhyay Health Update) । করোনায় (Covid 19 Positive) আক্রান্ত হওয়ার পরই  বর্ষীয়াণ গায়িকা  সন্ধ্যা মুখোপাধ্যায়কে এসএসকেএম -থেকে অ্যাপোলোতে ভর্তি করা হয়েছে ।  চিকিৎসকরা মনে করছেন সন্ধ্যা মুখোপাধ্যায়ের ফুসফুসে জল জমে আছে। তবে আগের থেকে শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও একাধিক শারীরিক সমস্যার কারণে আশঙ্কা এখনও কাটেনি বলেই জানিয়েছেন চিকিৎসকেরা। কোভিডে আক্রান্ত হওয়ার পরই  অক্সিজেন সাপোর্টে ভর্তি করা হয় সন্ধ্যা মুখোপাধ্যায়কে। সূত্রের খবর, সন্ধ্যা মুখোপাধ্যায়ের চিকিৎসার জন্য পাঁচ সদস্যের মেডিক্য়াল বোর্ড গঠন করা হচ্ছে। হাসপাতাল থেকে আরও জানা গেছে, তার হৃদযন্ত্রেও সংক্রমণ রয়েছে। আপাতত চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে গীতশ্রীকে।

Share this article
click me!