ভালো চিত্রনাট্য, তবুও বক্স অফিসে লক্ষ্মীলাভে ব্যর্থ বাধাই দো

গল্পে কতটা দর্শকেরা প্রেক্ষাগৃহে ফিরলো, প্রথম দুদিনের ভ্যালেন্টাইন্স ডে সপ্তাহে এই ছবি মুক্তির দিন ৬০ শতাংশ আসন ভরাতে পারল, প্রথম ১০ দিনে কত কোটি আয় করল এই ছবি!

Jayita Chandra | Published : Feb 21, 2022 8:42 AM IST

বাধাই দো (Badhaai Do), রাজকুমার রাও (RajKumar Rao)ও ভুমি পেদনেকরের (Bhumi Pednekar) পরবর্তী ছবি, করোনা পরিস্থিতি সামলে আবারও প্রেক্ষাগৃহে মুক্তি (Big Screen Movie) পেল। যেখানে ১১ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে (OTT Release) ঝড় তোলে দীপিকা-অনন্যা-সিদ্ধান্তের গেহরাইয়া, ঠিক তেমনই সেই একই দিনে বড় পর্দায় মুক্তি পেল বাধাই দো (Badhaai Do)। কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছিল ছবির ট্রেলার (Trailer Out) । ট্রেলারেই গল্পের অধিকাংশটাই ফাঁস। ছেলে ও মেয়ে, অর্থাৎ অবিবাহিত ছেলে মেয়ের বয়স ৩০ পেরিয়ে গেলেই মধ্যবিত্ত পরিবারের মাথায় হাত, কীভাবে বিয়ে হবে, বাচ্চা কবে হবে! এমনই প্রশ্নে জেরবার ছিল ভুমি পেদনেকর ও রাজকুমার রাও। কিন্তু রাজকুমার রাও হঠাৎই স্থির করেন ভূমিকে বিয়ে করবেন, কেন! পেশায় পুলিশ এই নায়কের জীবনে রয়েছে একটি টুইস্ট। যা ভুমির জীবনেও গোপন সিক্রেট। 

এমনই গল্পে কতটা দর্শকেরা প্রেক্ষাগৃহে ফিরলো, প্রথম দুদিনের ভ্যালেন্টাইন্স ডে সপ্তাহে এই ছবি মুক্তির দিন ৬০ শতাংশ আসন ভরাতে পারল, এই দিনে  মোট আয় করলো ছবি ২.৭৫ কোটি, দ্বিতীয় দিনে ছবি আয় করল ৪.৫০ কোটি, মোটের ওপর এই ছবির আয় বেজায় কম। এরপর মোট ১০ দিনেও লক্ষ্মী ফিরল না ঘরে, মোটের ওপর এই ছবি ১০ দিনে আয় করল ১৭ কোটি টাকা। চলতি সপ্তাহে ২০ কোটি ছুঁতে পারে এই ছবি। তবে গল্পের বুনট অনুযায়ী ছবি সেভাবে দর্শকদের হলে ফেরাতে পারল না। 

আরও পড়ুন- ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, হল্টার নেক বিকিনি-তে হটনেসের ডবল ডোজ বাড়ালেন ইশা

আরও পড়ুন- দাদাসাহেব ফালকে পেলেন রণবীর সিং-আল্লু অর্জুন, তালিকায় জায়গা করলেন

আরও পড়ুন- পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

ভুমি সময়কামি, তাই বিয়ে করতে নারাজ সে। অন্যদিকে সবটা জেনেও কেন এগোচ্ছে রাজকুমার, কারণ একটাই, তিনিও মহিলাদের খুব একটা পছন্দ করেন না, তার পছন্দ পুরুষ। এতেই ঘটে বিপত্তি, দুজনেই পরিবারকে সামলাতে বিয়ের সদ্ধান্ত নিয়ে বসেন। স্থির হয়, বন্ধুর মত থাকব। কিন্তু বিয়ের পর শুরু হয়ে যায় নতুন লড়াই। কবে বাচ্চা হবে, কেন হচ্ছে না, তাদের বাড়িতে কখন কে আসে আরও নানান প্রশ্ন। কিন্তু তারই মাঝে নিজেদের প্রেমপর্ব নিজেদের মত করে চালাতে থাকে ভুমি ও রাজকুমার। কিন্তু গল্পের শেষ কি হবে! কী হবে এই বিয়ের পরিণতি, কীভাবে সবটা সকলের সামনে আসবে! না কি গোপনেই থেকে যাাবে যার যার মনের ভালোবাসা! এমনই একাধিক প্রশ্ন উঁকি দিচ্ছে বর্তমানে ভক্তমহলে। 

Read more Articles on
Share this article
click me!