দিওয়ালিতেই কি মুক্তি পেতে চলেছে পাঠান ছবি, বিটাউনে জোর জল্পনা

 ২০২২-এর দিওয়ালিকেই করা হয়েছে পাখির চোখ। টানা চার বছর শাহরুখ খানের ছবি নেই পর্দায়। এক দীর্ঘ বিরতির পর আবারও বড় পর্দায় ফিরছেন কিং খান। তবে ভক্কদের মন খারাপ করার খবরই এবার আসছে সামনে। 

Jayita Chandra | Published : Feb 21, 2022 7:34 AM IST / Updated: Feb 21 2022, 01:16 PM IST

২০২১ সালের অক্টোবর মাস থেকেই ছবির কাজ শুরু করে দেওয়ার কথা ছিল শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের (Shah Rukh Khan Deepika Parukone) , সেই মর্মে ডেট বুকিংও ছিল সলমন খানের (salman Khan) । তবে সবটাতেই ইতি টানতে হয়ছিলেন, ইউরোপ সফর বাতিল হয়েছিল কিং খানের। সমস্ত পরিস্থিতি সামলে বছর শেষে শ্যুটিং ফ্লোরে ফিরেছেন শাহরুখ খান। এই ছবিতে আবারও দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে কিং খানকে। শীঘ্রই প্রজেক্টের সঙ্গে যুক্ত হবেন জন আব্রাহম। ২০২২-এর দিওয়ালিকেই করা হয়েছে পাখির চোখ। টানা চার বছর শাহরুখ খানের ছবি নেই পর্দায়। এক দীর্ঘ বিরতির পর আবারও বড় পর্দায় ফিরছেন কিং খান। তবে ভক্কদের মন খারাপ করার খবরই এবার আসছে সামনে। 

সূত্রের খবর অনুযায়ী ছবির শ্যুটিং সিডিুল পিছিয়ে যাওয়ার কারণে, মাত্র এই কয়েকমাসে ছবির কাজ শেষ করা সম্ভবপর হবে না, তাই এই সময় ছবির কাজ বেশ কিছুটা পিছিয়ে যায়। তাই সম্ভবত ছবির মুক্তির দিন পিছিয়ে যেতে পারে। শীঘ্রই ছবির কাজ শুরু করবেন জন আব্রাহম। পাঠানকে সব দিক থেকে স্পেশ্যাল চার্ট দিতে খুব যত্নের সঙ্গে কাজ করছেন সিদ্ধার্থ আনন্দ ও আদিত্য চোপড়া। বর্তমানে কিং খানের নজরে ছবির কাজ, একের পর এক জল্পনা বিটাউনে। ২০২০ সালে ঝড় বয়ে গিয়েছে শাহরুখ খানের (Shah Rukh Khan) জীবনের মধ্যে দিয়ে। পরিস্থিতি সামলেই ক্যামেরার সামনে ফিরলেন কিং খান (Pathan Shooting Shah Rukh Khan)। ২০১৮ সালের পর বড়পর্দায় আর দেখা যায়নি বলিউডের কিং খান শাহরুখ খানকে। সময় যত এগিয়েছে ততই বেড়েছে উন্মাদনার পারদ। অবশেষে নয়া চমক নিয়ে হাজির হয়েছেন অভিনেতা। সিদ্ধার্থ আনন্দ (Siddhant Anand Direction) পরিচালিত  ছবি 'পাঠান'-এর শুটিং নিয়ে ব্যস্ত শাহরুখ খান। আপাতত পাঠান নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

আরও পড়ুন- ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, হল্টার নেক বিকিনি-তে হটনেসের ডবল ডোজ বাড়ালেন ইশা

আরও পড়ুন- দাদাসাহেব ফালকে পেলেন রণবীর সিং-আল্লু অর্জুন, তালিকায় জায়গা করলেন

আরও পড়ুন- পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

প্রথমত দীর্ঘদিন বাদে রূপোলি পর্দায় ফেরা। দ্বিতীয়ত নায়ক হিসেবে শাহরুখ খানই ছবি ইউএসপি নয়, রয়েছে অন্য সমীকরণও (Shah Rukh Khan Came Back) । এই ছবি দিয়েই ফের যশ রাজ ব্যানারের সঙ্গে কাজ করছেন শাহরুখ। একসময়ে যশ রাজ ব্যানারেই একের পর এক হিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন কিং খান। যার ফলেই উত্তেজনা তুঙ্গে। এখানেই শেষ নয়, ছবির নায়িকাকে নিয়েও উত্তেজনা তুঙ্গে। দীপিকা পাড়ুকোনের সঙ্গে দীর্ঘদিন বাদে পর্দা  শেয়ার করছেন বাদশা।  

Read more Articles on
Share this article
click me!