সদ্যজাত সারা থেকে স্টার, বাবার জন্মদিনে একাধিক ছোটবেলার ছবি শেয়ার সইফ-কন্যার

  • সইফের জন্মদিনে ঘরোয়া পার্টিতে সেলিব্রেশন
  • সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে শুভেচ্ছা সারার
  • ছোট থেকে বেড়ে ওঠার একাধিক ছবি
  • মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল পোস্ট

Jayita Chandra | Published : Aug 17, 2020 9:46 AM IST

রবিবার ৫০ শে পড়েছেন সইফ আলি খান। তবে লকডাউনে চলতি বছরে এক ভিন্ন পার্টির স্বাদ। বাড়িতে একাধিক সুখবর, তাই অন্তঃসত্তা স্ত্রী করিনার সঙ্গে ঘরোয়া পার্টিতেই হল সেলিব্রেশন। সইফের জন্মদিনে শুচ্ছেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সারা আলি খান। বাবার হাত ধরে বেড়ে ওঠা। জন্মলগ্ন থেকে একাধিক ছবির কোলাজ করে তা শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। 

 

 

সইফের কোলে সদ্য জাত সারা আলি খান থেকে শুরু করে বেজায় স্হুল ফিগার নিয়ে যখন তিনি লাইম লাইটের আরালে, সব ছবিই ধরা দিল। বর্তমানে সারা আলি খান বলিউডের হট ডিভা। তাঁর উপস্থিতি প্রতিটা পলকে নজর কাড়ে ভক্তদের। এবারর সারার এই সিরিজ ছবিতে মুগ্ধ হল নেটদুনিয়া। সইফ অমৃতার কন্যা সারা, সারা জন্ম নেওয়ার পর সইফ যখন তাঁকে কোলে তুলে নিয়েছিল, সেই ছবি বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল। 

 

 

সোশ্যাল মিডিয়ায় প্রথম থেকেই অ্যাক্টিভ সারা আলি খান। তাঁর একাধিক পোস্ট জুড়ে থাকে কমেন্ট-লাইকের ঝড়। রবিবার নবাব ভিলায় পার্টির ছবি শেয়ার করেছেন করিনা কাপুরও। এদিন কেক কেটে হয়েছে সেলিব্রেশন। করিনার বেবিবাম্পের ছবিও মুহূর্তে ভাইরাল হয় এই পার্টি থেকেই। বর্তমানে নবাব পরিবার দিনগুণছেন, কবে নতুন সদস্য আসবে পরিবারে। এই নিয়ে চার সন্তানের বাবা হতে চলেছেন সইফ আলি খান। 

Share this article
click me!