সপ্তাহ শেষে পার্টি! শনিবার রাতে করণ জোহরের বাড়িতে এক রাশ তারকা, দেখুন ভিডিও

  • সপ্তাহ শেষে পার্টি পরিচালকের বাড়িতে
  • এক ঝাঁক তারকার সমাবেশ
  • উপস্থিত বি টাউনের সেলিব্রিটিরা
  • ভিডিও শেয়ার করলেন করণ জোহর

Jayita Chandra | Published : Jul 28, 2019 9:47 AM IST / Updated: Jul 28 2019, 04:56 PM IST

সারা সপ্তাহ কাজের চাপ। ফলেই সপ্তাহের শেষের এই একটা দিনেই বাজিমাত। কিন্তু বিনোদন জগতের ক্ষেত্রে এমনটা নয়। সারা সপ্তাহ জুড়েই ক্যামেরা, স্ক্রিপ্ট। যাদের ছবির কাজ হাতে না থাকলেও বিজ্ঞাপনের শ্যুটিং করা প্রভৃতি তো চলতেই থাকে। তারই মাঝে এবার খানিকটা সময় বার করে নিয়ে করণ জোহর বাড়িতেই পার্টির আয়োজন করে ফেললেন। সেখানেই অতিথির তালিকায় ছিলেন বি টাউনের এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রীরা।

খুব শীঘ্রই 'মা' হতে চলেছেন প্রিয়ঙ্কা, দাবি জনপ্রিয় জ্যোতিষীর

শনিবার রাতের পার্টির ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় সেরা করে নিলেন তিনি। এদিন এই পার্টিতে উপস্থিত ছিলেন মালাইকা আরোরা, অর্জুন কাপুর, শাহিদ কাপুর, বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, রণবীর কাপুর, আলিয়া ভাট প্রমুখেরা। ঘরোয়া এই পার্টিরই ছবি শেয়ার করলেন করণ জোহর। সেই ভিডিও দেখার পরই কমেন্ট বক্স ভরিয়ে তুললেন সেলিব্রিটিরা। 

 

 

এই পার্টিতেই সকলের নজরে প্রথমে আসে দুই জুটি। মালাইকা আরোরা ও অর্জুন কাপুর, আলিয়া ভাট ও রণবীর কাপুর। এছারাও উপস্থিত ছিলেন আরও অনেকেই। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও পোস্ট হওয়া মাত্রই তা ভাইরাল, ফলে শনিবার রাতে তারকাদের জমিয়ে দেওয়া ঘরোয়া পার্টিতে জমে উঠল করণ মহল। সকলেই হালকা মেজাজে ডিম আলোয় উপভোগ করলেন সপ্তাহের শেষ দিন। 

Share this article
click me!