আর টিভিতে নয়, কফি উইথ করণ নিয়ে করণ জোহর ফিরছেন নয়া অবতারে

ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিংয়ের সময় এই এপিসোডে দেখানো হবে ব়্যাপিড ফায়ার রাউন্ড। নতুন সিজনে কফি বিঙ্গো, ম্যাশড আপের মতো নতুন গেমগুলিও চালু করা হবে, যা ভক্তদের তাদের প্রিয় তারকাদের কাছাকাছি নিয়ে আসবে। 

Parna Sengupta | Published : May 4, 2022 3:53 PM IST

টেলিভিশনে আর সম্প্রচারিত হবে না করণ জোহরের জনপ্রিয় টক শো কফি উইথ করণ। এই ঘোষণা করে বুধবার সকালেই একটা বোমা ফেলেছিলেন বিখ্যাত এই পরিচালক। তবে বুধবার বিকেলে নিজের সেই ঘোষণায় ছোট্ট টুইস্ট এনেছেন করণ। জানিয়েছেন ফের দেখা যাবে কফি উইথ করণকে, তবে টিভিতে নয়। তাহলে কোথায়? ভক্ত মহলে উঠতে শুরু করেছে সেই প্রশ্ন। আর যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে কফি উইথ করণের গন্তব্যের নাম জানিয়ে দিয়েছেন করণ। 

কোথায় দেখা যাবে কফি উইথ করণ ?

করণ জোহর জানিয়েছেন অনুষ্ঠানটি টিভিতে ফিরে আসবে না, এটি ডিজনি প্লাস হটস্টারে দেখানো হবে। হোস্ট নিজেই নিশ্চিত করেছেন যে কফি উইথ করণ সিজন ৭-এর পরবর্তী গন্তব্য ওটিটি প্ল্যাটফর্ম। আর সেটা হল ডিজনি প্লাস হটস্টার। 

করণ ইনস্টাগ্রামে একটি নোট শেয়ার করেছেন যাতে লেখা ছিল, “কফি উইথ করণ ফিরে আসবে না…টিভিতে! যেহেতু প্রতিটি দুর্দান্ত গল্পে একটি ভাল টুইস্টের প্রয়োজন, আমি ঘোষণা করতে পেরে আনন্দিত যে কফি উইথ করণের সিজন 7 একচেটিয়াভাবে Disney+ Hotstar-এ স্ট্রিম হবে!”

ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিংয়ের সময় এই এপিসোডে দেখানো হবে ব়্যাপিড ফায়ার রাউন্ড। নতুন সিজনে কফি বিঙ্গো, ম্যাশড আপের মতো নতুন গেমগুলিও চালু করা হবে, যা ভক্তদের তাদের প্রিয় তারকাদের কাছাকাছি নিয়ে আসবে। ডিজনি+ হটস্টার এবং এইচএসএম এন্টারটেইনমেন্ট নেটওয়ার্ক, কনটেন্ট হেড গৌরব বন্দ্যোপাধ্যায় বলেছেন, "আলোচনার বিষয়বস্তু সরবরাহ করা সবসময়ই ডিজনি+ হটস্টারের মূল লক্ষ্য ছিল এবং কফি উইথ করণের মতো প্রমিনেন্ট শো সহ আমরা এই শোটি করতে চাই। আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যে এটি শুধুমাত্র ডিজিটাল দর্শকদের জন্য নিয়ে আসব ও আমরা এই প্রতিশ্রুতিটিকে আরও এগিয়ে নিয়ে যাব।"

পরিচালক এবং শো অ্যাঙ্কর, করণ জোহর বলেছেন, "এই পরিকল্পনা দীর্ঘদিনের। এবার তা বাস্তবায়নের সময় এসেছে। এটি কফি উইথ করণের একেবারে নতুন সিজন এবং আমি আমার বন্ধু এবং অতিথিদের লোভনীয় কফি হ্যাম্পার দেওয়ার জন্য অপেক্ষা করতে পারছি না।  দর্শকরা এই সময় শুধুমাত্র Disney+ Hotstar-এ শোটি দেখতে সক্ষম  হবেন। দর্শকরা আশা করতে পারেন এই সিজনটি মজাদার সেগমেন্ট, স্টাইল, তাদের প্রিয় তারকাদের কাছাকাছি যাওয়া, গ্ল্যাম এবং বুদ্ধিতে পরিপূর্ণ, এটিকে আরও বড় এবং আরও ভাল করে তোলার সাথে আরও বেশি বিনোদনমূলক হবে।”

Read more Articles on
Share this article
click me!