সলমনকে জডিয়ে ধরে চুমু শেহনাজ গিলের, ইদের পার্টির ছবি দেখে করিশ্মাকে বিয়ের পরামর্শ নেটিজেনদের


সলমন খানদের বাড়ির ইদের পার্টির আয়োজন করেছিলেন অর্পিতা ও তাঁর স্বামী। সেখানেই বসেছিল চাঁদের হাট। বি-টাউনের সেলিব্রিটিদের উপস্থিত ছিল চোখে পড়ার মত। আর তারসঙ্গে পাল্লা দিয়ে ছিল পেজথ্রি সাংবাদিকদের ভিড়। আর সেই সাংবাদিকদের ক্যামেরাতেই ধরা পড়েছে সলমন খানের আচরণ। যা নিয়ে চর্চা শুরু হয়েছে বি-টাউনে।

Saborni Mitra | Published : May 4, 2022 3:18 PM IST

আবারও আলোচনায় উঠে এল সলমন থানের নাম। বোন অর্পিতা আর আয়ুষের বাড়িতে ইদের পার্টি নিয়ে এখনও আলোচনা চলছে বি-টাউনে। একদিনে এক উঠতি আর এক প্রাক্তন নায়িকার সঙ্গে সলমন খানের আচরণ আবারও পেজ থ্রির শীর্ষ নিয়ে এসেছে ভাইজানকে।  প্রতিবারের মত এবারও সলমন খানদের বাড়ির ইদের পার্টির আয়োজন করেছিলেন অর্পিতা ও তাঁর স্বামী। সেখানেই বসেছিল চাঁদের হাট। বি-টাউনের সেলিব্রিটিদের উপস্থিত ছিল চোখে পড়ার মত। আর তারসঙ্গে পাল্লা দিয়ে ছিল পেজথ্রি সাংবাদিকদের ভিড়। আর সেই সাংবাদিকদের ক্যামেরাতেই ধরা পড়েছে সলমন খানের আচরণ। যা নিয়ে চর্চা শুরু হয়েছে বি-টাউনে। 

শেহনাজ গিল- সকলেই জানে সলমন খান শেহনাজ গিলকে অত্যান্ত স্নেহ করেন। তাঁকে পঞ্জাবের ক্যাটরিনা কাইফ বলেও ডাকেন। তাঁর আপকামিং ছবিতেও জায়গা করে দিয়েছেন। এখানেই শেষ নয়, শেহনাজ গিলকে ইচ্ছেমত পারিশ্রমিক চাওয়ার পরামর্শও দিয়েছেন তিনি। কিন্তু তা বলে শেহনাজ গিল এতটা এগিয়ে যাবে তা বোধহয়  ভাইজানও ভাবতে পারেননি। শেহনাজ গিল ইদের পার্টিতে গিয়ে সকলকের সামনেই জড়িয়ে ধরে চুমু খান শেহনাগ গিল। নিমেষেই সেই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সমালোচকরা বলেছেন এবারতো ধীরে চল জাঠনি। আর সমলমন খান বলেছেন 'যাও পঞ্জাবের ক্যাটরিনা কাইফ'।

কারিশ্মী কাপুর- সলমন খানের দীর্ঘদিনের সহকর্মী করিশ্মা কাপুর। একাধির হিট মুভি উপহার দিয়েছেন তাঁরা। একটা সময় তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও জোর চর্চা হল বিটাউনে। কিন্তু এখন করিশ্মা প্রাক্তনের খাতায় নাম লিখিয়েছেন। তবে বলিউডের একাধিক পার্টিতে তাঁকে দেখা যায়। শোনা যাচ্ছে নতুন করে আবার সবকিছু শুরু করতে চাইছেন। তিনিও এসেছিলেন সলমন খানের বাড়িতে। আর সেখানেই দুজনে ঘনিষ্ট অবস্থায় একাধিক ছবি তোলেন। করিশ্মা নিজের সোশ্যাল মিডিয়া থেকে বেশ কিছু ছবি পোস্টও করেন। তিনি সলমনকে প্রয়ি বন্ধু বললেই নেটিজেনরা কিন্তু তাঁদের বিয়ের পরামর্শ দিয়েছেন। অনেকেই বলেছেন সলমন করিশ্মা বিয়ে করলে তাঁরা সুখী দম্পতি হবে। 

সলমনের ইদের পার্টিতে নজর কেড়েছেন কিয়ারা আডবানি, সোনাক্ষী সিনহা, টাব্বু, কবির খানের মত টপ বলিউড সেলিব্রিটিরা। পার্টি আলো করে ছিলেন হেলেনও। 

Read more Articles on
Share this article
click me!