শাহরুখের সঙ্গে একই ফ্রেমে দীপিকা, পাঠান ছবির কাজ ঘিরে ভক্তমনে উত্তেজনা

গরমাগরম খবর হল এই সম্প্রতি এই ছবির কাজে ফিরছেন শাহরুখ-দীপিকা। অক্টোবর মাসেই কথা ছিল শ্যুটিং-এর, তা ক্যানশেল হলেও এবার মার্চ মাসে শুরু হতে চলেছে ছবির শ্যুটিং। 

Jayita Chandra | Published : Feb 15, 2022 5:20 AM IST

২০২০ সালে ঝড় বয়ে গিয়েছে শাহরুখ খানের (Shah Rukh Khan) জীবনের মধ্যে দিয়ে। পাঠান ছবির কাজ এক প্রকার হয়ে গিয়েছিল স্থগীত, ছেলে আরিয়ানকে নিয়ে নাজেহাল হতে হয় শাহরুখ খানকে। পরিস্থিতি সামলেই ক্যামেরার সামনে ফিরলেন কিং খান (Pathan Shooting Shah Rukh Khan)। ২০১৮ সালের পর বড়পর্দায় আর দেখা যায়নি বলিউডের কিং খান শাহরুখ খানকে। সময় যত এগিয়েছে ততই বেড়েছে উন্মাদনার পারদ। বলিউড অভিনেতা শাহরুখ খানকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। অবশেষে নয়া চমক নিয়ে হাজির হয়েছেন অভিনেতা। সিদ্ধার্থ আনন্দ (Siddhant Anand Direction) পরিচালিত  ছবি 'পাঠান'-এর শুটিং নিয়ে ব্যস্ত শাহরুখ খান। আপাতত পাঠান নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

প্রথমত দীর্ঘদিন বাদে রূপোলি পর্দায় ফেরা। দ্বিতীয়ত নায়ক হিসেবে শাহরুখ খানই ছবি ইউএসপি নয়, রয়েছে অন্য সমীকরণও (Shah Rukh Khan Came Back) । এই ছবি দিয়েই ফের যশ রাজ ব্যানারের সঙ্গে কাজ করছেন শাহরুখ। একসময়ে যশ রাজ ব্যানারেই একের পর এক হিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন কিং খান। যার ফলেই উত্তেজনা তুঙ্গে। এখানেই শেষ নয়, ছবির নায়িকাকে নিয়েও উত্তেজনা তুঙ্গে। দীপিকা পাড়ুকোনের সঙ্গে দীর্ঘদিন বাদে পর্দা  শেয়ার করছেন বাদশা। এছাড়াও ছবিতে রয়েছেন জন আব্রাহাম। অতিথি শিল্পী হিসেবে সলমন খানকেও (salman Khan) দেখা যাবে ছবিতে।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত 'পাঠান' -ছবির শুটিং গত বছর নভেম্বর মাস থেকেই শুরু হয়েছে। শুটিং সেটের বাইরে জন আব্রাহামকে দেখা মাত্রই ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।  ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে। এই প্রথমবার পাঠান-এর সেটে দেখা গিয়েছে জনকে। কালো পোশাকে 'ম্যান ইন ব্ল্যাক' মুডে ধরা দিয়েছেন জন আব্রাহাম। তবে গরমাগরম খবর হল এই সম্প্রতি এই ছবির কাজে ফিরছেন শাহরুখ-দীপিকা। অক্টোবর মাসেই কথা ছিল শ্যুটিং-এর, তা ক্যানশেল হলেও এবার মার্চ মাসে শুরু হতে চলেছে ছবির শ্যুটিং। খবর সামনে আসতেই তা ঝড়ের গতীতে ভাইরাল নেট দুনিয়ায়। 

আরও পড়ুন- লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

আরও পড়ুন- অস্ত্রোপচার সফল, কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

অ্যাকশন-প্যাকড এই ছবিতে রয়েছে পরতে পরতে টুইস্ট। মুম্বই ছাড়া বিদেশের বিভিন্ন জায়গায় এই ছবির শুটিং হবে বলে জানা গেছে। ছবির বেশ কয়েকটি দৃশ্যের শ্যুটিংও হবে দুবাইয়ের বুর্জ খলিফায়। শাহরুখ খান-দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম খুব শীঘ্রই ছবির শুটিংয়ের জন্য রাশিয়া উড়ে যাবেন। প্রায় একমাসের লম্বা শিডিউল রয়েছে পাঠান-এর। ছবিতে মিউজিক কম্পোজ করছেন বিশাল-শেখর।

Read more Articles on
Share this article
click me!