মেয়ের সঙ্গে প্রথম ভিডিও শিল্পার, বিশেষ বার্তা নিয়ে নেটদুনিয়ায় ভাইরাল মা-মেয়ে

  • শিল্পা শেট্টির জীবনে ১৫ নম্বরটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।
  • এমনকি বেশ লাকিও বলা যেতে পারে।
  • নিজের মেয়ে সামিশার সঙ্গে প্রথমবার ভিডিও পোস্ট করে ১৫ নম্বরের রহস্য খুললেন শিল্পা।

Adrika Das | Published : Apr 15, 2020 6:02 PM IST / Updated: Apr 16 2020, 12:11 AM IST

শিল্পা শেট্টি কুন্দ্রা লকডাউনে বেশ অভিনব কায়দায় ভক্তদের মনোরঞ্জন করে চলেছেন। কখনও নিজেদের বাগানে ছেলে ভিয়ানকে নিয়ে বেগুন তুলছেন, তো কখনও স্বামী রাজের সঙ্গে মজাদার টিকটক ভিডিও পোস্ট করছেন। এবার অবশ্য সম্পূর্ণ ভিন্ন ধরণের ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী।

আরও পড়ুনঃ'মানি হাইস্ট'র অভিনেত্রী করোনা পজিটিভ, পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়

প্রথমবার নিজের মেয়ে সামিশার সঙ্গে ভিডিও পোস্ট করলেন শিল্পা। ভিডিওতে রয়েছে এক বিশেষ বার্তা। ১৫ নম্বরটি কেন তাঁর কাছে গুরুত্বপূর্ণ তা বাতলালেন নায়িকা। ফেব্রুয়ারির ১৫ তারিখে সামিশার জন্ম হয়। অন্যদিকে আজ ১৫ এপ্রিল সামিশার বয়স দুই মাস পূর্ণ হল পাশাপাশি শিল্পা ১৫ মিলিয়ন ফলোয়াড়স পেলেন টিকটকে। প্রসঙ্গত, করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে দশ হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। সরকারের লকডাউনের সময়সীমা বাড়িয়ে করেছে হয়েছিল একুশ দিন। তবে এবার বেড়ে গেল লকডাউনের সময়সীমা। 

আরও পড়ুনঃআজও কি বিক্রমকেই দায়ী করা হয় সনিকার মৃত্যুর জন্য, ফিরে দেখা সেই মর্মান্তিক রাত
 
মে মাসের তিন তারিখ পর্যন্ত চলবে লকডাউন। লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। বলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞ

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

Share this article
click me!