'পর্নোগ্রাফি'র ব্যবসায় গ্রেফতার রাজ, লজ্জায় কি মুখ ঢাকলেন শিল্পা, কেন গেলেন না শুটিংয়ে

পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে  সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে। ১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। সম্প্রতি 'সুপার ডান্সার ৪'- এর শুটিংয়েও গেলেন না নায়িকা, তবে কি স্বামীর গ্রেফতারিতে লজ্জায় মুখ দেখাতে চাইছেন না শিল্পা শেট্টি।

Riya Das | Published : Jul 21, 2021 7:53 AM IST / Updated: Jul 21 2021, 02:34 PM IST

তপন বক্সী: পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে  সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে। পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দিতa রাজ। পর্নোগ্রাফি ভিডিও শুটিং এবং তা নিজেদের অ্যাপের মাধ্যমে  ছড়িয়ে দেওয়া, সেইসঙ্গে নবাগত মডেলদের ওয়েব সিরিজ শুটিংয়ের নাম করে তাঁদেরকে দিয়ে পর্নোগ্রাফির শুট করিয়ে নেওয়া, এরকম নানা অভিযোগ উঠেছে  অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে। 

 

আরও পড়ুন-পুলিশের হাত এল 'পর্নোগ্রাফি'র পান্ডা রাজের হোয়াটসঅ্যাপ চ্যাট, খোঁজ মিলল পর্ন শুটের বাংলোর

আরও পড়ুন-'পর্নোগ্রাফি'র মূল পান্ডা শিল্পার স্বামী রাজ, কীভাবে চালাতেন নীল ছবির গোপন চক্র, প্রকাশ্যে এল সত্য

আরও পড়ুন-আন্ডারওয়ার্ল্ড যোগ থেকে ম্যাচ ফিক্সিং, বাদ গেল না 'পর্নোগ্রাফি', বিতর্কে শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

 

 

কিন্তু তার ফলে টিভি রিয়্যালিটি শো 'সুপার ডান্সার ৪' সিজন -এর শুটিং মিস করলেন শিল্পা শেট্টি। 'সুপার ডান্সার' রিয়্যালিটি শো শুরু হয়েছিল ২০১৬-র সেপ্টেম্বর মাসে। প্রথম সিজনের প্রথম দিন থেকেই বিচারকের আসনে অনুরাগ বসু ও গীতা কাপুরের সঙ্গে আসীন ছিলেন শিল্পা শেট্টি। এই রিয়্যালিটি শোয়ের বিচারকের শুটিং দীর্ঘ পাঁচ বছরে শিল্পা  তেমন ভাবে কোনওদিন মিস করেন নি। শুধু মাত্র কয়েক মাস আগে শিল্পার পরিবার করোনা আক্রান্ত হওয়ার জন্য দিন কয়েকের শুটিং মিস করেছিলেন এই অভিনেত্রী। এছাড়া দীর্ঘ পাঁচ বছরের শুটিংয়ে শিল্পার উপস্থিতির কোনও ছেদ পড়েনি। কিন্তু ১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা 'সুপার ডান্সার'- এর শুটিং মিস করলেন।

 

 

কিন্তু তিনজন বিচারকের আসনের মধ্যে একটি আসন খালি রাখা চলে না। তাই৷ তড়িঘড়ি প্রযোজকদের পক্ষ থেকে  বিকল্প হিসেবে করিশমা কাপুরকে আনা হয়েছে। এই রিয়্যালিটি শোয়ের প্রযোজক সংস্থার পক্ষ থেকে 'এশিয়ানেট বাংলা'-কে জানানো হলো, 'স্বামীর গ্রেপ্তারের ঘটনায় মানসিকভাবে ডিস্টার্বড রয়েছেন শিল্পা। এই মুহূর্তে  বাড়িতে নিজের ছোট ছেলেমেয়েদের সামলাচ্ছেন শিল্পা। শুটিংয়ে আসতে পারছেন না। আমাদের শোয়ের শুটিং সপ্তাহের প্রথম দুদিন অর্থাৎ সোম আর মঙ্গলবার গুলোতে হয়ে থাকে। শুটিং শিডিউল খুব টাইট। শো এয়ারে থাকলে কন্টিনিউটি মেইনটেইন করার জন্য শুটিং শিডিউল মিস করার প্রশ্নই থাকে না। তাই করিশ্মা কাপুরকে নিয়ে আমরা শুটিং চালিয়ে যাচ্ছি।'

 

 

অন্যদিকে আজ সকালে জয়েন্ট পুলিশ কমিশনার(ক্রাইম) মিলিন্দ ভারাম্বে জানিয়েছেন, মোবাইল অ্যাপের মাধ্যমে পর্নোগ্রাফিক কনটেন্ট ছড়িয়ে দেওয়ার মামলায় শিল্পা শেট্টির কোন সক্রিয় ভূমিকা এখনও পর্যন্ত প্রমাণিত হয়নি। আমরা পুলিশের পক্ষ থেকে সাধারণ মানুষদের কাছে আহ্বান জানিয়েছি, যাঁরা এই৷  পর্নোগ্রাফি শুটিংয়ের ঘটনার অতীত এবং নিকট অতীতে শিকার হয়েছেন, তাঁরা আমাদের কাছে এসে আবেদন করতে পারেন। '

Share this article
click me!