‘ধাকড়’-এর শুটিং শেষে আবেগতাড়িত কঙ্গনা, কঠোর পরিশ্রমে একেবারে ভিন্ন লুকে কুইন

সিনেমায় কঙ্গনার চরিত্রটি দর্শকদের মনে দীর্ঘস্থায়ী প্রভাব ফেলবে। ছবি পোস্ট করে কঙ্গনা জানান, শুটিং প্রায় শেষের পথে। সিনেমায় তাঁর চরিত্রটি অভিনেত্রীর নিজস্ব জীবনেও বেঁচে থাকবে বলে মনে করছেন কঙ্গনা। 

Asianet News Bangla | Published : Aug 9, 2021 8:58 AM IST

‘ধাকড়’ সিনেমার শুটিং এখন প্রায় শেষের পথে। বেশ কিছুদিন ধরে বুদাপেস্টে রয়েছেন বলিউডের কুইন। সেখানেই ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং চলছে। শুটিং-এর শেষ পথে ছবি নিয়ে কথা বলতে গিয়ে আবেগতাড়িত হয়ে পরেন অভিনেত্রী। ইতিমধ্যেই ছবিতে নিজের চরিত্রের একঝলক ভক্তদের সামনে নিয়ে এসেছেন কঙ্গনা। 

রবিবার অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে একেবারে অভিনব লুকে ভক্তদের সামনে ধরা দিলেন তিনি। এই ছবিটি ‘ধাকড়’ সিনেমায় তাঁর চরিত্রের ঝলক। তাঁর কথায়, সিনেমায় কঙ্গনার চরিত্রটি দর্শকদের মনে দীর্ঘস্থায়ী প্রভাব ফেলবে। ছবি পোস্ট করে কঙ্গনা জানান, শুটিং প্রায় শেষের পথে। সিনেমায় তাঁর চরিত্রটি অভিনেত্রীর নিজস্ব জীবনেও বেঁচে থাকবে বলে মনে করছেন কঙ্গনা। নিজের মধ্যে থাকা অন্ধকার শক্তিকে দমন করে উঠে দাঁড়ানোর গল্প বলবে ‘ধাকড়’।

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

 

 

ছবির পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন রজনীশ রাজি ঘাই। স্পাই থ্রিলার-এর মরোকে ছবির গোল ফেঁদেছেন পরিচালক। ছবিতে ‘অগ্নি’ নামে একজন অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে কঙ্গনাকে। এই সিনেমাতে কঙ্গনা ছারাও রয়েছেন অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত। অন্যদিকে বাংলা চলচিত্ত জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কেও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। সব মিলিয়ে কঙ্গনার এই নতুন লুক নেটদুনিয়ায় বেশ সারা ফেলেছে। এখন ‘ধাকড়’ সিনেমা মুক্তির অপেক্ষায় দিন গুনছেন সিনেমাপ্রেমীরা।

 

Share this article
click me!