সিদ্ধার্থ শুক্লা কি মানসিক চাপে ছিলেন, মুম্বই পুলিশকে চাঞ্চল্যকর তথ্য দিল অভিনেতার পরিবার

সিদ্ধার্থ শুক্লার মৃত্যু নিয়ে কোনও গুজব যেন না ছড়ায়, চাইছেন পরিবারের সদস্যরা। মুম্বই পুলিশের যাবতীয় প্রশ্নের উত্তর দিয়েছে অভিনেতার পরিবার। 

Parna Sengupta | Published : Sep 2, 2021 10:16 AM IST

বিগ বস ১৩ বিজয়ী সিদ্ধার্থ শুক্লার চলে যাওয়া আকস্মিক। তাই এখনও বিস্ময় কাটিয়ে উঠতে পারছেন না বলিউডের তাবড় শিল্পীরা। টুইট করে প্রত্যেকেই শোকজ্ঞাপন করেছেন। বৃহস্পতিবার ম্যাসিভ হার্ট অ্যাটাকে মৃত্যু হয় বলিউডের ছোট পর্দার এই অ্যাংরি ইয়ং ম্যানের। কিন্তু আচমকা হার্ট অ্যাটাক কেন। তাহলে কি দীর্ঘদিন ধরে মানসিক চাপে ছিলেন সিদ্ধার্থ। প্রশ্ন উঠতে শুরু করে। 

তবে যাবতীয় উত্তর দিয়েছে অভিনেতার পরিবার। সিদ্ধার্থ শুক্লা কোনওদিনই মানসিক চাপ বা মানসিক অবসাদে ছিলেন না। তাই এই জাতীয় কোনও গুজব ছড়ানো ঠিক নয়। সিদ্ধার্থের পরিবার জানিয়েছে সারা জীবন ধরেই সিদ্ধার্থ ফিটনেস নিয়ে চর্চা করতে ভালোবাসতেন। তাঁর মৃত্যুর কারণ ঘাঁটতে গিয়ে মানসিক অবসাদের মতো কোনও তত্ত্ব যেন উঠে না আসে, আবেদন করেছেন পরিবারের সদস্যরা। 

RIP Sidharth Shukla: শেষ ইনস্টাগ্রাম পোস্টে করোনা যোদ্ধাদের ধন্যবাদ জানিয়েছিলেন সিদ্ধার্থ

'আমরা সবাই যন্ত্রণার মধ্যে রয়েছি', পরিবারের গোপনীয়তা বজায় রাখার জন্য মিডিয়াকে অনুরোধ সিদ্ধার্থের পিআর টিমের

সিদ্ধার্থ নিজে বিগ বস ১৩ সিজনের বিজয়ী প্রতিযোগী হলেও ফিয়ার ফ্যাক্টর, খতরোঁন কি খিলাড়ি-৭য়ের মতো রিয়েলিটি শোও জিতেছেন। সম্প্রতি সঞ্চালনা করেছেন সাবধান ইন্ডিয়া, ইন্ডিয়াস গট ট্যালেন্টের মতো শো। সবদিক থেকেই প্রাণপ্রাচুর্যে ভরপুর ছিলেন তিনি বলে জানিয়েছে তাঁর পরিবার। তবে এখনও হাতে আসেনি ময়না তদন্তের রিপোর্ট, তারপরেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানা গিয়েছে। 

সিদ্ধার্থ শুক্লার পরিবারে রয়েছেন তাঁর মা ও দুই বোন। প্রাথমিক ভাবে মৃত্যুর কারণ হিসেবে হার্ট অ্যাটাককেই দায়ী করা হচ্ছে। কিন্তু ম্যাসিভ হার্ট অ্যাটাকে সিদ্ধার্থের আচমকা সব পিছনে ফেলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউ। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে যে এখনও ভীষণভাবে জীবন্ত এই অভিনেতা। এখনও জ্বলজ্বল করছে তাঁর প্রতিটি পোস্ট। বিগ বস ১৩-এর বিজয়ীকে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় তাঁর। 

Share this article
click me!