গায়ক অরিজিৎ-কে তো সকলেই চেনেন, তবলাবাদক অরিজিৎ- এর এমন রূপ কজন দেখেছেন, ভাইরাল ভিডিও

বলিউডে একাধিক সিনেমার গান রয়েছে তার ঝুলিতে। সেই গানের মোহে সারা বিশ্বে বিখ্যাত গায়ক অরিজিৎ সিং। তার গলার ম্যাজিক অন্য আবহ তৈরি করে। অল্প সময়ের মধ্যে শ্রোতাদের হৃদয়ের মণিকোঠায় নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। তবে শুধু গলার স্বরে নয় হাতের জাদুতেই গোটা বিশ্বের মানুষকে মুগ্ধ করেছেন অরিজিৎ সিং। গানের পাশাপাশি তবলা বাজানোতে পারদর্শী অরিজিৎ সিং।

Riya Das | Published : Jan 28, 2022 3:54 AM IST / Updated: Jan 28 2022, 01:04 PM IST

অরিজিৎ সিং। আট থেকে অষ্টাদশীর হৃদয়ে ঝড় তুলতে নামটাই যেন যথেষ্ঠ। বলিউড সংগীতের বাদশা বলে মান হয় অরিজিৎ সিংকে (Arijit singh)।২০০৫ সালে 'ফেম গুরুকুল'-এর মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে অরিজিৎ সিং-এর। যার কন্ঠস্বরে মোহিত গোটা বিশ্ব। যাকে ছাড়া বলিউড প্লেব্যাকের কথা এখন ভাবাই যায় না। সঞ্জয় লীলা বনশালির সিনেমার মাধ্যমেই বলিউডে ডেবিউ হয়েছিল অরিজিত সিংয়ের। আজ বলিউডে তিনি স্বপ্রতিষ্ঠিত। 

বলিউডে একাধিক সিনেমার গান রয়েছে তার ঝুলিতে। সেই গানের মোহে সারা বিশ্বে বিখ্যাত গায়ক অরিজিৎ সিং। তার গলার ম্যাজিক অন্য আবহ তৈরি করে। অল্প সময়ের মধ্যে শ্রোতাদের হৃদয়ের মণিকোঠায় নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। তবে শুধু গলার স্বরে নয় হাতের জাদুতেই গোটা বিশ্বের মানুষকে মুগ্ধ করেছেন অরিজিৎ সিং। গানের পাশাপাশি তবলা বাজানোতে পারদর্শী অরিজিৎ সিং (Tablabadak Arijit Singh )। যুবক বয়সের অরিজিৎ  ঠিক কতটা তবলা বাজাতে পারদর্শী তা ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

সম্প্রতি অরিজিৎ সিংয়ের বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায়  ভাইরাল (Viral Video) হয়েছে । সেখানেই  অরিজিৎ সিংকে সুদক্ষ ভাবে তবলা বাজাতে (Tablabadak Arijit Singh) দেখা গেছে। সাদা পাঞ্জাবী পরে কোনও এক অনুষ্ঠানে তবলা বাজাচ্ছেন  অরিজিৎ সিং। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। গানের গলার সঙ্গে তবলা বাজানোর গুন দেখে অনুরাগীরাও হতবাক হয়েছেন। গায়ক অরিজিৎকে তো সকলেই চেনেন তবে তবলাবাদক অরিজিতের এমন রূপে অনুরাগীরা সকলেই ভালবাসা উজাড় করে দিয়েছেন অরিজিৎ সিংকে। এখানেই শেষ নয়, গান তবলার পাশাপাশি ফোটোগ্রাফি, বাংলা গল্প-উপন্যাসের প্রতি যথেষ্ঠ আগ্রহ রয়েছে অরিজিৎ সিংয়ের। সংগীত জীবনের প্রথম দিকে প্রীতম, শঙ্কর-এহসান-লয়, বিশাল-শেখরের মতো সংগীত পরিচালকের সহকারী হিসেবে কাজ করতেন অরিজিৎ সিং। 'আশিকী ২' সিনেমার বিখ্যাত গান 'তুম হি হো' গানটিই অরিজিৎ সিং-কে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল। আজও সেই বিখ্যাত খান তার কেরিয়ারের মাইলস্টোন হয়ে উঠেছে। এছাড়াও একাধিক গান রয়েছে অরিজিতের ঝুলিতে, যা ইতিমধ্য়েই জনপ্রিয়। তবে আর পাঁচ সাধারণ মানুষের মতোন স্বাভাবিক জীবনযাপন পছন্দ অরিজিৎ সিংয়ের (Arijit Singh )। 

 

 

আরও পড়ুন-Mouni Roy Wedding : পান পাতায় মুখ ঢেকে লাজে রাঙা কনে, সাত পাক ঘুরে গাটছড়া বাঁধলেন মৌনি

আরও পড়ুুন-Pori Moni: আচমকাই গুরুতর অসুস্থ 'Pregnant' পরীমণি, তড়িঘড়ি ভর্তি করা হল ঢাকা হাসপাতালে

আরও পড়ুন-Shahrukh Khan: বলিউউ মানেই কি যৌনতা, সিনেমার যৌনদৃশ্যের সত্যতা নিয়ে মুখ খুললেন শাহরুখ

 

গানের জগতের বাইরে তার ব্যক্তিগত জীবনটাও চমকপ্রদ। প্রথম বিবাহবিচ্ছেদের পর ছোটবেলার বন্ধুর সঙ্গে আবারও গাটছড়া বাঁধেন অরিজিৎ। ব্যক্তিগত জীবনে এক বছরের ব্যবধানে দুই বিয়ে করেছিলেন অরিজিৎ।সালটা ২০১৩। অরিজিৎ সিং বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু সেই বিয়ে একবছরও টেকেনি। ঠিক সেইবছরই ছোটবেলার বন্ধু কোয়েল রায়ও বিয়ে করেছিলেন। কিন্তু কোয়েলেরও সেই বিয়ে টেকেনি। তারপর ২০১৪ সালেই ছোটবেলার বন্ধু কোয়েল রায়কে গোপনে বিয়ে করেছিলেন অরিজিৎ। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে ছিল। বর্তমানে তাদের দুটি সন্তান রয়েছে। অরিজিৎ-এর দ্বিতীয় বিয়ের কথা প্রথম অবস্থায় কেউই জানতে পারেনি। দীর্ঘদিন বাদে সোশ্যাল মিডিয়ায় দৌলতে অরিজিতের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসে। এমনকী তার বিয়ের খবর নিয়ে প্রশ্ন উঠলেও তিনি ব্যক্তিগত প্রশ্ন জিজ্ঞাসা করতে অস্বীকার করেছিলেন।

Share this article
click me!