Viral Vikat: বিমানবন্দরেই দুজন, একজন এলেন-একজন গেলেন, দেখা হল না ক্যাট-ভিকির

প্রথম থেকেই স্পটলাইটে জুটি। তবে এবার যা হল তা একে বারে সিনেমর কাহিনি। একই বিমানবন্দের ফ্রেমবন্দি দুইস্টার। 

Jayita Chandra | Published : Jan 27, 2022 12:23 PM IST / Updated: Jan 27 2022, 06:12 PM IST

এ যেন ঠিক আসা যাওয়ার মাঝের স্ক্রিপ্ট। কাজ নিয়ে বছর শুরু থেকে ব্যস্ত ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। গালা বিয়ের অনুষ্ঠান সারার পর থেকেই তড়িঘড়ি কাজে নেমে পড়েছেন দুজনেই। নেই কোনও বিরাম বিশ্রাম। ২০২১-এর সব থেকে বড় অনুষ্ঠান, এক কথায় যাকে বলে গালা সেলিব্রেশন, ভিক্যাটের ( Katrina Kaif and Vicky Kaushal Wedding) বিয়ে। বছরের মাঝখান থেকেই একের পর এক খবরের শিরোনামে উঠে এসেছিল এই সেলেবের বিয়ের গোপন ফাণ্ডা, যদিও একাধিকবার তা ভুয়ো বলে উড়িয়ে দিয়েছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif ) ও ভিকি কৌশল (Vicky Kaushal )। প্রকাশ্যে বিয়ের দিনের আগে পর্যন্ত কোনও খবরই আসতে দেননি তাঁরা. সম্পূর্ণ গোপনীয়তা বজায় রেখেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন। 

 

 

কয়েকদিন আগেই একমাসের পূর্তীতে ছবি শেয়ার করেছিলেন ভিকি। সেই ছবিতেই অনুষ্ঠানের কিছু বিস্তারিত বিবরণ না দেওয়া থাকলেও, নেটদুনিয়া বা ভক্তদের অনুমান এটি সঙ্গীতেরই ছবি। সেখানে ভিকি ও ক্যাটকে নাচতে দেখা যায় প্রাণ খুলে। বর্তমানে এই স্টারের বিয়ের ছবিতে এখনও বুঁদ নেট পাড়া। নতুন পরিবারে সদ্য নতুন সংসার পেতেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  ও ভিকি কৌশল (Vicky Kaushal)। বিয়ের পর হানিমুন সেরে নতুন ঠিকানায় এখন এই জুটির বাস। সদ্য সেখানে গৃহপ্রবেশ সেরেছেন এই নবদম্পতি। সেই ছবি ছড়িয়ে পড়েছিল সর্বত্র। তবে থেকেই স্পটলাইটে জুটি। তবে এবার যা হল তা একে বারে সিনেমার কাহিনি। 

আরও পড়ুন-Mouni Roy-Suraj Nambiar Wedding : বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়, দেখে নিন বিয়ের প্রথম ছবি

আরও পড়ুন-Mouni Roy Wedding : অবশেষে ঘুচল লেসবিয়ান তকমা , মৌনির বিয়েতে আবেগে ভাসলেন মন্দিরা বেদি

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

একই বিমানবন্দের ফ্রেমবন্দি দুইস্টার। লন্ডনে ছবির শ্যুটিং-এর কাজে উড়ি গেলেন ক্যাটরিনা কাইফ। পরনে কালো টি-জ্যাকেট ও জেগিঙ্গস, ক্যামেরার সামনে হেসে দিলেন পোজ। এরপরই কিছুটা বিরতিতে শ্যুটিং পর্ব সেরে ফিরলেন ভিকি কৌশল। তিনি ধরা দিলেন অনবদ্য লুকে। সঙ্গে দেখা মিলল সারা আলি খানের। শ্যুটিং সেরে ফিরলেন ভিকি, আর একটুর জন্য দেখা হল না ক্যাটের সঙ্গে। 

 

 

বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। রাজকীয় বিয়ের রেশ এখন কাটেনি। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের প্রতিটা মুহূর্তের ঝলক এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। ৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট  বারওয়ারাতে বসেছিল ভিক্যাটের রাজকীয় বিয়ের আসর । পাওয়ার কাপলের রয়্যাল ওয়েডিং নিয়ে এখনও চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে (Katrina-Vicky Married )। 

Read more Articles on
Share this article
click me!