Asianet News BanglaAsianet News Bangla

নবাবপুত্র হওয়ার পরেও কোনো পকেট মানি পেতেন না সইফ, নিজেই ফাঁস করলেন অভিনেতা

সইফ আলি খান বেড়ে ওঠার সময় তাঁর স্বাভাবিক লালন-পালনের কথা বলেছেন। তাঁর জন্মদিনে, তাঁর বিষয়ে একটি অজানা গল্প তুলে ধরা হলো, যা অভিনেতা নবাবপুত্র হওয়ার পরেও বড় হয়ে ওঠার সময় কোনো পকেটমানি না পাওয়ার গল্প নিজের মুখেই প্রকাশ করেন, চলুন জেনে নেওয়া যাক কি বলেছিলেন ছোটে নবাব।
 

Saif ali khan revealed that he never got pocketmoney even after being a nawab child anbad
Author
Kolkata, First Published Aug 16, 2022, 10:56 AM IST

সইফ আলি খান বেড়ে ওঠার সময় তাঁর স্বাভাবিক লালন-পালনের কথা বলেছেন। তাঁর জন্মদিনে, তাঁর বিষয়ে একটি অজানা গল্প তুলে ধরা হলো, যা অভিনেতা নবাবপুত্র হওয়ার পরেও বড় হয়ে ওঠার সময় কোনো পকেটমানি না পাওয়ার গল্প নিজের মুখেই প্রকাশ করেন, চলুন জেনে নেওয়া যাক কি বলেছিলেন ছোটে নবাব। কয়েক বছর আগে, একটি সাক্ষাত্কারে, সাইফ আলি খান প্রকাশ করেছিলেন যে কীভাবে ভালো অথচ সাধারণভাবে লালন-পালন করা হতো তাঁকে। প্রবীণ অভিনেতা শর্মিলা ঠাকুর এবং প্রাক্তন ক্রিকেটার মনসুর আলি খান পতৌদির ঘরে জন্ম নেওয়া সাইফ একবার বলেছিলেন যে তাঁর বাবা-মা তাঁকে বড় হওয়ার সময় কখনই পকেট মানি দেননি। অভিনেতা সাইফ আলি খান, যিনি ১৬ আগস্ট ৫২ বছর বয়সে পা দিয়েছেন, একবার বলেছিলেন যে নবাব পরিবার থেকে আসা সত্ত্বেও কীভাবে তাঁর লালন-পালন সর্বদা এত স্বাভাবিক ছিল,তিনি প্রকাশ করেন যে,তাঁর বাবা-মা তাঁকে খুব কমই তাঁকে পকেট মানি দিতেন। প্রবীণ অভিনেতা শর্মিলা ঠাকুর এবং প্রয়াত ক্রিকেটার মনসুর আলি খান পতৌদির জ্যেষ্ঠ পুত্র, সাইফ আলি খানের দুটি ছোট বোন রয়েছে - জুয়েলারি ডিজাইনার সাবা আলী খান এবং অভিনেতা সোহা আলী খান। সাইফের বাবা ১৯৭১ সাল পর্যন্ত পতৌদির নবাব উপাধি ব্যবহার করেছিলেন।

Saif ali khan revealed that he never got pocketmoney even after being a nawab child anbad

এশিয়ান এজ-এর সাথে একটি ২০১৭ সাক্ষাত্কারে, সাইফ আলি খান বলেছিলেন, 'আমি অবশ্যই একটি বিশেষ সুবিধাজনক ও ভালো লালন-পালন পেয়েছি , কিন্তু যতদূর টাকা যায়, আমার বাবা-মা আমাকে কখনও পকেট মানি দেননি, অন্তত পাশের লোকটির চেয়ে বেশি নয়। আমাকে খুব স্বাভাবিক লালন-পালন করা হয়, যার মধ্যে কোনো নবাবিয়ানার লেস মাত্র ছিলোনা, আমার বাবা মনসুর আলী খান পতৌদি ছিলেন শেষ নবাব,নবাব পরিবারের। এমনকি তিনি নিজেকে একজন নবাব হিসেবে ভাবতেন না, এবং আমি আমি একজন নবাব হয়েও  কিন্তু আমি একজন মুভি স্টারের জীবনধারা উপভোগ করি, সেই জন্যই আপনি আমার মধ্যে নবাবী মেজাজ সহজে খুঁজে পাবেন না, মাঝে মাঝে আপনি আপনার ইমেজকে টক্কর দিতে পারবেন না, এবং এটা ঠিক আছে। এটা ঠিক আছে। ছবিটি যদি সত্যি হতো, তাহলে আমার কাছে কিছুই হতো না।' কাজের প্রসঙ্গে, সাইফ আলী খানকে শেষ দেখা গিয়েছিল বরুণ ভি শর্মা পরিচালিত 'বান্টি অর বাবলি ২' তে। ছবিতে আরও অভিনয় করেছেন রানি মুখার্জি, সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী ওয়াঘ। বিক্রম বেদ এবং আদিপুরুষ সহ পাইপলাইনে তার বেশ কয়েকটি চলচ্চিত্র রয়েছে।

আরও পড়ুন, অজ্ঞ আলিয়াকে স্টক মার্কেটের বিষয় শিক্ষিত করে তোলেন ঝুনঝুলওয়ালা

আরও পড়ুন, আমির খানের ছবির জেরে মার্কেটে হিট শাহরুখ, বাদশার পাঠান ছবির টিকিটের চাহিদা ভাইরাল
 

Follow Us:
Download App:
  • android
  • ios