'কিছু মানুষ আমাদের জীবনে আসে আর তাদের ছাপ ফেলে যায়', সিদ্ধার্থ প্রয়াণে মুছড়ে পড়ল বিগ বস হাউস

সিদ্ধার্থের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন সলমন খানও। টুইটারে তিনি লেখেন, "সিদ্ধার্থ বড় তাড়াতাড়ি চলে গেল...তোমাকে খুব মিস করব। পরিবারের প্রতি সমবেদনা জানাই..."।

Asianet News Bangla | Published : Sep 2, 2021 11:07 AM IST / Updated: Sep 02 2021, 04:44 PM IST

'বিগ বস ১৩'-এর প্রতিযোগী ছিলেন সিদ্ধার্থ শুক্লা। তাঁকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছিল 'বিগ বস'। বহু বিতর্কের পর ওই রিয়েলিটি শো-তে বিজয়ীর ট্রফি তাঁর হাতে উঠেছিল। ঝগড়া করে বেশিরভাগ সময়ই খবরের শিরোনামে এসেছেন তিনি। কিন্তু, মাত্র ৪০ বছর বয়সেই যে তাঁর উড়ান থেমে যাবে এটা কেউই কল্পনা করতে পারেননি। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছে বিগ বস হাউস।

বিগ বস হাউসের তরফে টুইটারে শোকবার্তা প্রকাশ করা হয়েছে। তারা জানিয়েছে, "কিছু মানুষ আমাদের জীবনে আসে আর নিজেদের ছাপ ফেলে যায়। আমরা যাকে একবার ভালোবেসে ফেলেছি সেটা কখনও হারিয়ে যেতে পারে না। ভারী হৃদয় ও কান্না ভেজা চোখে আমার বিদায় জানাচ্ছি। তুমি সব সময় আমাদের অংশ ছিলে আর চিরটাকাল থাকবে। সিড তোমাকে খুব মিস করব।"

আরও পড়ুন- 'আমরা সবাই যন্ত্রণার মধ্যে রয়েছি', পরিবারের গোপনীয়তা বজায় রাখার জন্য মিডিয়াকে অনুরোধ সিদ্ধার্থের পিআর টিমের

 

 

বুধবার রাতে ওষুধ খেয়ে শুয়েছিলেন সিদ্ধার্থ। কিন্তু, আজ সকালে আর ঘুম থেকে ওঠেননি তিনি। অবশেষে তাঁকে মুম্বইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিয়ে যাওয়ার পরই সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসারও সুযোগ দেননি অভিনেতা। ওই হাসপাতালেই তাঁর ময়নাতদন্ত করা হবে। পরিবারের তরফে মুম্বই পুলিশকে জানানো হয়েছে, সিদ্ধার্থের কোনওরকম মানসিক চাপ ছিল না। তাই অভিনেতার মৃত্যুকে কেন্দ্র করে কোনওরকম গুজব ছড়াক তা তাঁরা কোনওভাবেই চান না। তবে যে অভিনেতার বেশিরভাগ সময়ই কাটত জিমে, যিনি স্বাস্থ্যের প্রতি এতটা সচেতন ছিলেন তাঁর পরিণতি কীভাবে এটা হতে পারে তা ভেবেই পাচ্ছেন না প্রিয়জন থেকে অনুরাগী সবাই।  

আরও পড়ুন- ভাঙল ‘সিদনাজ’ জুটি, সিদ্ধার্থের মৃত্যুর খবর শুনে কেমন আছেন শেহনাজ গিল, জানালেন অভিনেত্রীর বাবা

আরও পড়ুন- সিদ্ধার্থ শুক্লা কি মানসিক চাপে ছিলেন, মুম্বই পুলিশকে চাঞ্চল্যকর তথ্য দিল অভিনেতার পরিবার

সিদ্ধার্থের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন সলমন খানও। টুইটারে তিনি লেখেন, "সিদ্ধার্থ বড় তাড়াতাড়ি চলে গেল...তোমাকে খুব মিস করব। পরিবারের প্রতি সমবেদনা জানাই..."।

 

 

মডেল হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন সিদ্ধার্থ। এরপর ছোট পর্দার মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি। টেলিভিশন ধারাবাহিক 'বাবুল কা আঙ্গন ছুটে না' দিয়ে অভিনয়ে হাতেখড়ি। এরপর 'জানে প্যাহেচানে সে...ইয়ে আজনবি', 'লাভ ইউ জিন্দেগি'-তে দেখা গিয়েছে তাঁকে। তবে সব থেকে বেশি সাফল্য পেয়েছিলেন 'বালিকা বধূ' ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। এপর 'বিগ বস'-এর পাশাপাশি একাধিক রিয়েলিটি শোতে অংশ নিয়েছিলেন তিনি। 'ঝলক দিখলা যা ৬' ও 'ফিয়ার ফ্যাক্টর : খাতরোঁ কে খিলাড়ি ৭'-এ দেখা গিয়েছে তাঁকে।

Share this article
click me!