'প্রেমিকার মাথায় বোতল ভেঙে সলমন খান আজও সুপারস্টার', ভাইজানকে নিয়ে সোনার ট্যুইট

  • ফৈজল সিদ্দিকির অ্যাসিড অ্যাটাকের টিকটক ভিডিও এখন আইনি বিপাকে
  • সোশ্যাল মিডিয়ায় ভিডিওর তীব্র নিন্দা করে চলেছে সকলে
  • সোনা মহাপাত্রও মন্তব্য করলেন সম্প্রতি
  • তুললেন সলমন খানের নাম

Adrika Das | Published : May 19, 2020 7:05 AM IST / Updated: May 19 2020, 12:39 PM IST

টিকটকার ফৈজল সিদ্দিকির একটি ভিডিও নিয়ে এখন বিপাকে সে। অ্যাসিড অ্যাটাক নিয়ে একটি ভিডিও বানিয়েছিল ফৈজাল। নেটদুনিয়ায় সেই টিকটক ভিডিও আপলোড করতেই বিপাকে পড়ল সে। ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি মেয়েকে বলতে যে আমাকে যার জন্য যার কাছে গিয়েছিলে সে তোমায় ছেড়ে দিয়েছে। এই সংলাপ বলতে বলতে সে প্রথমে জল খাচ্ছিল হঠাৎ সেই জল একটি মেয়ের দিকে ছুড়ে মারে। মেয়েটির মুখে বিভৎস মেকআপ করা, যা সিম্বলাইজ করছে অ্যাসিড আক্রান্তদের। এই ভিডিও নিয়ে এবার রিয়্যাক্ট করলেন সোনা মহাপাত্র।

আরও পড়ুনঃএড়ানো গেল না করোনার থাবা, চিন্তার ভাঁজ পড়ল রাজ-শুভশ্রীর কপালে

সলমন খানের প্রসঙ্গ তুলে শিরোনামে উঠে এলেন সোনা। তিনি লিখেছেন, "এই ভিডিওটি সমর্থন করারর কোনও কারণ খুঁজে পাচ্ছি না। কেন কেউ এমন ভিডিওর সমর্থনে কথা বলবে। মহিলাদের ছোট করে দেখা যেন অতি সাধারণ একটা বিষয়। আমরা ছোট থেকে বড় হয়েছি মহিলাদের প্রতি সলমন খানের হিংসার খবর পরে। নিজের প্রেমিকার মাথায় বোতল ভেঙেছিলেন তিনি। আরও কত কী। এত কিছু করেও সে আজ দেশের সবচেয়ে বড় তারকা। এসব বন্ধ হওয়া উচিত।"

আরও পড়ুনঃবিবাহিত হওয়া সত্ত্বেও 'এক রাতের সঙ্গম', কেন এমনটা করেছিলেন নওয়াজ

বিষয়টি অ্যাসিড অ্যাটাককে প্রচার করছে। কোনও মেয়ে তার প্রেমিককে ছেড়ে দিলে সেই প্রেমিকের তার উপর অ্যাসিড হামলা করা উচিত। এই ছিল ভিডিওর বার্তা। ভিডিও বিজেপির এমএলএ তজিন্দর পাল সিং বগ্গার চোখে পড়তেই জাতীয় মহিলা কমিশনকে ট্যাগ করে ট্যুইটারে ভিডিও পোস্ট করেছেন। জাতীয় মহিলা কমিশনের চেয়ারপারসন রেখা শর্মারও ভিডিও চোখে পড়ে। তীব্র নিন্দা করে তিনি ট্যুইটে লেখেন, "আমি আজই পুলিশের কাছে এই ভিডিওটি নিয়ে কথা বলব পাশাপাশি টিকটক ইন্ডিয়ার সঙ্গেও বৈঠক করব।"

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!