Sonam Kapoor Weekend Special: সপ্তাহের শেষে সোনাম-আনন্দ, ভক্তদের সঙ্গে ছবি করলেন শেয়ার

নিজেদের জগত নিয়ে বেশ মেতে থাকেন সোনাম ও আনন্দ। বর্তমানে সিনে দুনিয়া থেকে নিজেকে বেশ কিছুটা সরিয়ে নিয়েছে সোনাম। তবে ফ্যাশন টাইক্যুন বিভিন্ন ব্র্যান্ডে সঙ্গে আজও যুক্ত। ২০১৮ সালে এই জুটি একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। 

Jayita Chandra | Published : Jan 25, 2022 9:40 AM IST

সোনাম কাপুর (Sonam Kapoor) ও আনন্দ আহুজা (Anand Ahuja), একে অন্যের সঙ্গে বেশ ছুটিয়ে মজে থাকেন এই জুটি। বলিউড সেলেবদের মধ্যে এই জুটিকে বলা হয় লাভবার্ড (Bollywood Love Bird)। এক কথায় বলতে গেলে এই সেলেব জুটি মাঝে মধ্যেই মুম্বই, দিল্লি ও লন্ডনে সফর (Weekend In London) করে থাকেন। এবার সপ্তাহের শেষে ফ্রেস মুডে ফ্রেমবন্দি হলেন সোনাম  আনন্দ। তাঁদের নতুন পোস্টে নজরে এলো এক অন্যস্বাদের গল্প। বরাবরই নিজেদের জগত নিয়ে বেশ মেতে থাকেন সোনাম ও আনন্দ। বর্তমানে সিনে দুনিয়া থেকে নিজেকে বেশ কিছুটা সরিয়ে নিয়েছে সোনাম। তবে ফ্যাশন টাইক্যুন (Fashion) বিভিন্ন ব্র্যান্ডে সঙ্গে আজও যুক্ত। ২০১৮ সালে এই জুটি একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। 

এবার সপ্তাহের শেষেই এই জুটি বেজায় এক সুন্দর সময় কাটালেন। রবিবার ভক্তদের সঙ্গে সেলফি, রোড ট্রিপ, আনন্দের সঙ্গে ছুটির দিন এভাবেই সেলিব্রেট করলেন সোনাম। ছিমছাম লরুকে সেলেব জুটিকে দেখে ভরে উঠল কমেন্টবক্স। ভক্ত থেকে শুরু করে সেলিব্রিটি, সকলেই কমেন্ট বক্স ভরিয়ে তুললেন ভালোবাসায়। সোনাম কাপুর চলচ্চিত্র জগতে আসার আগে মোটেও ছিলেন না স্লিম। তাঁর ওজন কমানোর কথা প্রথম মাথায় আসে, যখন তিনি বলিউডে পা রাখার প্ল্যানিং করছিলেন। তবে থেকেই খাবার নিয়ে সচেতন সোনাম কাপুর। 

 

আরও পড়ুন- Rannaghar: 'রান্নাঘর'-এর কর্ত্রী আর সুদীপা নয়, সঞ্চালিকার ভূমিকায় নয়া অবতারে

আরও পড়ুন- VIRAL VIRUSHKA PHOTO- আগের মত আবারও অনুরোধ বিরুষ্কার, বন্ধ করা হক ভমিকার ছবি শেয়ার

আরও পড়ুন- PM Modi Honors Dhritishman Chakraborty: ৫ বছর বয়সে ৫ ভাষায় গান, ভারতীয় রেকর্ড বুকে

অভিনয় জগতটাই এমন, সব রকমের চরিত্র ও পোশাকের জন্য নিজেকে প্রস্তুত করেই এখন মানতে হয় প্রতিযোগিতার ঢলে। স্চানিং লুক থেকে ফিগার, অভিনয় গুণ থেকে শুরু করে, নাচ গান, সবই যেন চাই একপলকে। সুপারস্টার হওয়ার এখন এই একটাই সংজ্ঞা।  ক্যামেরায় পার্ফেক্ট লুক দিতে চায় সকলেই। সেই দিকে নজর দিয়েই প্রতিটা সেলেব নিজের ফিটনেস ফান্ডা তৈরি করে থাকেন। সোনাম কাপুর তার ব্যতিক্রম নন। উল্টে তাঁর ফ্যাশনেবল লুক এক নজরে সকলকে চমকে দিতে সক্ষম। স্লিম ফিট ফিগারে বরাবরই হিট সোনাম। কিন্তু এই সেলেবের নিজের বিচারে তা ভুল। তিনি মনে করেন তিনি সব পোশাকের নজ্য পার্ফেক্ট নন। মডেলিং কেরিয়ারে সোনাম কাপুর এক মস্ত নাম হলেও বিকিনি নিয়ে তার জীবনে রয়েছে বেজায় সমস্যা। বিকিনিতে ক্যামেরার সামনে মোটেও কমফোর্টেবল নন সোনাম। মুহূর্তে তিনি ঝড় তুলে পারেন যে চাবুক ফিগারে তাই সমস্যার মূল। 

Read more Articles on
Share this article
click me!