Badhaai Do Trailer Out: বিয়ের সিদ্ধান্তের পেছনে গোপন শর্ত, সমকামিতা ঢাকতে বিপাকে রাজকুমার-ভুমি

পর্দায় মুক্তি পেতে চলেছে বাধাই দো। প্রকাশ্যে এলে ছবির ট্রেলার। ট্রেলারেই গল্পের অধিকাংশটাই ফাঁস। ছেলে ও মেয়ে, অর্থাৎ অবিবাহিত ছেলে মেয়ের বয়স ৩০ পেরিয়ে গেলেই মধ্যবিত্ত পরিবারের মাথায় হাত, কীভাবে বিয়ে হবে, বাচ্চা কবে হবে! এমনই প্রশ্নে জেরবার ছিল ভুমি পেদনেকর ও রাজকুমার রাও। 

Jayita Chandra | Published : Jan 25, 2022 7:39 AM IST

বাধাই দো (Badhaai Do), রাজকুমার রাও (RajKumar Rao)ও ভুমি পেদনেকরের (Bhumi Pednekar) পরবর্তী ছবি, করোনা পরিস্থিতি সামলে আবারও প্রেক্ষাগৃহে মুক্তি (Big Screen Movie) পাচ্ছে ছবি। যেখানে ১১ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে (OTT Release) ঝড় তুলে দীপিকা-অনন্যা-সিদ্ধান্তের গেহরাইয়া, ঠিক তেমনই সেই একই দিনে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বাধাই দো (Badhaai Do)। প্রকাশ্যে এলে ছবির ট্রেলার (Trailer Out) । ট্রেলারেই গল্পের অধিকাংশটাই ফাঁস। ছেলে ও মেয়ে, অর্থাৎ অবিবাহিত ছেলে মেয়ের বয়স ৩০ পেরিয়ে গেলেই মধ্যবিত্ত পরিবারের মাথায় হাত, কীভাবে বিয়ে হবে, বাচ্চা কবে হবে! এমনই প্রশ্নে জেরবার ছিল ভুমি পেদনেকর ও রাজকুমার রাও। কিন্তু রাজকুমার রাও হঠাৎই স্থির করেন ভূমিকে বিয়ে করবেন, কেন! পেশায় পুলিশ এই নায়কের জীবনে রয়েছে একটি টুইস্ট। যা ভুমির জীবনেও গোপন সিক্রেট। 

 

 

ভুমি সময়কামি, তাই বিয়ে করতে নীরাজ সে। অন্যদিকে সবটা জেনেও কেন এগোচ্ছে রাজকুমার, কারণ একটাই, তিনিও মহিলাদের খুব একটা পছন্দ করেন না, তার পছন্দ পুরুষ। এতেই ঘটে বিপত্তি, দুজনেই পরিবারকে সামলাতে বিয়ের সদ্ধান্ত নিয়ে বসেন। স্থির হয়, বন্ধুর মত থাকব। কিন্তু বিয়ের পর শুরু হয়ে যায় নতুন লড়াই। কবে বাচ্চা হবে, কেন হচ্ছে না, তাদের বাড়িতে কখন কে আসে আরও নানান প্রশ্ন। কিন্তু তারই মাঝে নিজেদের প্রেমপর্ব নিজেদের মত করে চালাতে থাকে ভুমি ও রাজকুমার। কিন্তু গল্পের শেষ কি হবে! কী হবে এই বিয়ের পরিণতি, কীভাবে সবটা সকলের সামনে আসবে! না কি গোপনেই থেকে যাাবে যার যার মনের ভালোবাসা! এমনই একাধিক প্রশ্ন উঁকি দিচ্ছে বর্তমানে ভক্তমহলে। 

আরও পড়ুন- Rannaghar: 'রান্নাঘর'-এর কর্ত্রী আর সুদীপা নয়, সঞ্চালিকার ভূমিকায় নয়া অবতারে

আরও পড়ুন- VIRAL VIRUSHKA PHOTO- আগের মত আবারও অনুরোধ বিরুষ্কার, বন্ধ করা হক ভমিকার ছবি শেয়ার

আরও পড়ুন- PM Modi Honors Dhritishman Chakraborty: ৫ বছর বয়সে ৫ ভাষায় গান, ভারতীয় রেকর্ড বুকে

অনবদ্য কমিক টাইম, পাশাপাশি সুন্দর স্টোরিলাইনে গল্পকে বোনা হয়েছে। যেখানে পরতে-পরতে রয়েছে নতুন চমক। বিয়ে রয়েছে, রয়েছে ভালোবাসা, উচ্ছ্বাস, পরিবার, আবেগ, আর গোপনে প্রেম, সবটা নিয়েই তৈরি ছবি বাধাই দো। ছবির পরিচালনায় রয়েছে হর্ষবর্ধন কুলকার্নি, এই ছবির পরতে-পরতে জড়িয়ে থাক নানান মজা দর্শকের এক ফ্রেস ছবি উপহার দিতে চলেছে, তা ট্রেলারেই বেশ কিছুটা স্পষ্ট। ট্রেলার মুক্তির আগেই প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার (Poster Release)। সসেখানেই ইঙ্গিলত ছিল স্পষ্ট, বর-বউ কিছু লুকোতে চাইছে, সেটা কি এবার খোলসা হল ট্রেলারেই (Badhaai Do Trailer)। 

Read more Articles on
Share this article
click me!