সম্পূর্ণ অচেনা-অজানা দুটি মানুষ, একটা ছবি, বাকিটা আজ স্মতি, সুশান্তের প্রতি কৃতির খোলা চিঠি

  • সুশান্তের মৃত্যুতে আবেগঘন পোস্ট 
  • স্মৃতির পাতায় ভাসলেন কৃতি
  • একের পর এক ছবি শেয়ার 
  • শেয়ার করেছিলেন রবতার ভিডিও 

Jayita Chandra | Published : Jun 14, 2021 12:46 PM IST

হৃদয়ের এক টুকরো ভেঙে চলে গেল সুশান্তের মৃত্যুতে শোক প্রকাশ করেছিলেন অভিনেত্রীর কৃতি সানন। উঠতি অভিনেত্রী দের মধ্যে অনেকের সাথেই অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। ‌ সারা আলি খান থেকে শুরু করে শ্রদ্ধা কাপুর পরিনীতি চোপড়া তালিকা থেকে বাদ পড়েনি অনেকেই। আর প্রত্যেকের সঙ্গে কমবেশি কেমিস্ট্রি তৈরি হয়েছে সুশান্তের। কারুর কথা ভালো বন্ধু কারোর কাছে সুশান্ত আবার ভালোবাসার পাত্র। কৃতি শ্যানন এর কাছে সুশান্ত ছিলেন অন্যের সম্পর্কের নাম। প্রতিটা পোস্টে তা স্পষ্ট হয়ে ধরা পড়েছে বারে বারে।

আরও পড়ুন- খুল্লামখুল্লা যৌনতায় লিঙ্গের বেড়াজাল ভাঙলেন মিমি, কেউ কি সাড়া দিলেন লাস্যময়ীর ডাকে 

আরও পড়ুন- প্রশান্ত কিশোরের জীবনী নিয়ে কি ওয়েব সিরিজ, শাহরুখের সঙ্গে সাক্ষাৎ ঘিরে জল্পনা

 

 রাবতা ছবি এই একটাই যোগসুত্র ছিল দুজনের মধ্যে। তার আগে দুজন দুজনকে চিনতেন না। লুক টেস্টে প্রথম দেখা হওয়া। বর্তমানে সেই যোগসুত্র দুটো আলাদা জগতের মধ্যে। আজ তারা দুজনে একই জগতে বাস করেন না। ‌ এই সত্যি মনে পড়লেই মন ভেঙে যায় কৃতির। এখনো কোথাও কি মনে হয় যা ঘটেছে তা হয়তো বাস্তব নয়। হয়তো সুশান্ত এখনো তার চারপাশে রয়েছে। 

আরও পড়ুন- সত্যি কি দ্বিতীয় বিয়ে রাহুল ও রকমা-র, ভাইরাল ছবিকে ঘিরে হইচই বাংলা সিরিয়াল জগতে.

 

সুশান্তের মৃত্যু বার্ষিকীতে এভাবেই আবেগঘন পোস্ট তুলে ধরলেন কৃতি। রাবতা ছবির টেস্টের কলেজ শেয়ার করলেন তিনি। সেখানে এক দীর্ঘ পোস্টে লিখলেন মনের নানা কথা। প্রার্থনা করলেন সুশান্ত যেখানেই থাকুক যেন শান্তিতে থাকেন।

Share this article
click me!