করোনার কোপে চাকরি হারিয়ে সব্জি বিক্রি, মহিলার সুদিন ফিরিয়ে আবারও নজরে সোনু

  • করোনায় হারিয়েছিল নামী সংস্থার চাকরি
  • নজরে আসতেই মহিলার পাশে অভিনেতা
  • দিলেন নতুন চাকরি, ফেরালেন সুদিন
  • আবারও নেটদুনিয়ায় সোনুর প্রশংসার ঝড়

Jayita Chandra | Published : Jul 29, 2020 4:00 AM IST / Updated: Jul 29 2020, 10:03 AM IST

করোনার কোপে গোটা দেশ যখন নাজেহাল, তখনই সাধ্যমত সাহায্য নিয়ে একে একে এগিয়ে এসেছিলেন বিভিন্ন তারকারা। বিনোদন জগতের ব্যক্তদের ,সাহায্য পৌঁচ্ছে যাচ্ছিল হাজার হাজার মানুষের কাছে। তবে প্রথম কয়েকমাসেই তা শেষ। হাতে গোনা কয়েকজন মাঝে মধ্যে সাহায্য করলেও সকলকে ছাপিয়ে সাধারণের জন্য নিজেকে উজার করে দিয়ে নজর কেড়েছিলেন অভিনেতা সোনু সুদ। 

আরও পড়ুনঃ কোভিড-১৯-এ আক্রান্ত সাংসদ-অভিনেত্রী শতাব্দী রায়ের বাবা, ভর্তি বেসরকারি হাসপাতালে

শ্রমিকদের বাড়িতে ফেরানোর প্রতিজ্ঞা থেকে শুরু। একের পর এক মানুষের কঠিন পরিস্থিতির খবর পাওয়া মাতেরই তিনি যেন পরিত্রাতা হয়ে আবির্ভাব হয়েছেন। এবার তাঁরই সুবাদে চাকরি পেলেন হায়দ্রাবাদের এক মহিলা সব্জি বিক্রেতা। তবে তিনি পেশায় প্রথম থেকেই সব্জি বিক্রি করতেন না। বড় এম.এনসিতে কাজ করতেন হায়দ্রাবাদের এই মহিলা। কিন্তু করোনার জেরে তাঁকে হারাতে হয় চাকরি। সংসার চালাতে সব্জি বিক্রি করতে শুরু করেন তিনি। 

হায়দ্রাবাদের এই উন্দাদি সারদার কথায়, তিনি হঠাতই ফোন পেয়েছিলেন সোনু। বিপরীতে থাকা অভিনেতাই  যেন তখন ভগবানের দূত। এক চাকরির প্রস্তাব দিয়েছিলেন তিনি। তবে তিনি একাই নন, করোনার জন্য চাকরি হারিয়েছেন লক্ষ লক্ষ মানুষ। সোনুর মতই সকলকে এগিয়ে আসতে হবে। সম্প্রতি চাকরি দেওয়ার একটি অ্যাপ সকলের সামনে এনেছিলেন সোনু সুদ। জানিয়েছিলেন সেখানে যোগাযোগ করলেই দুস্থ, পরিযায়ী শ্রমিক, দরিদ্রদের চাকরির ব্যবস্থা করবেন তিনি। প্রতিবারর মত এবারও কথা রাখলেন অভিনেতা। আবারও প্রশংসার ঝড় নেট মহলে। 

Share this article
click me!