Music Video Promotion-বিগ বস ১৫-র ঘরে আসবে বেবি ডল জুটি, সৌজন্যে মিউজিক ভিডিও মধুবনের প্রমোশন

বেবি ডলের পর ফের সিলভারস্ক্রিন মাতাতে তৈরি কনিকা কাপুর ও সানি লিওন জুটি। আসছে তাঁদের নতুন মিউজিক ভিডিও মধুবন। কোরিওগ্রাফি করেছেন গণেশ আচারিয়া। 
 

Kasturi Kundu | Published : Dec 18, 2021 12:40 PM IST

সালটা ছিল ২০১৪। কনিকা কাপুরের(Kanika kapoo) সুরে সেক্সি সানি লিওনের(sunny leone) সৌষ্ঠব কোমড়ের ঝলকানিতে দর্শক হৃদয়কে উদ্বেলিত করেছিল বেবিডল গানটি(Baby doll)। আজও পার্টি সং হিসাবে এই গানের জনপ্রিয়তায় এতটুকু মরচে পড়েনি। ফের একবার দর্শক মনে ঝড় তুলতে তৈরি এই জুটি। সৌজন্যে একটি মিউজিক ভিডিও(Music Vidio)। টিনসেল টাউনের অন্দর মহলে কান পাতলে শোনা যাচ্ছে বিগ বস ১৫(Big Boss 15)-র আসন্ন এপিসড উইকেন্ড কা বারে এই মিউজিক ভিডিও প্রমোশনের জন্য আসছেন সুপারহিট বেবি ডল জুটি। এই মিউজিক ভিডিওটির নাম মধুবন(Madhuban)। প্রসঙ্গত, মধুবন নামের এই মিউজিক ভিডিওর শুটিং শুরু করেছিলেন আগেই, এবারে মুক্তি পেতে চলেছে এই গান। আর এই মিউজিক ভিডিও(Music video)-র প্রমোশনের জন্য সানি-কনিকা (Sunny-Kanika Pair)জুটি বেছে নিয়েছে বিগ বস ১৫(Big Boss 15)-র মঞ্চকে। 

বলিপাড়ার দুই তারকাকই তাদের পার্টি নাম্বার 'মধুবন'-এর প্রচারের জন্য এই বিতর্কিত শোতে দেখতে মরিয়া বিগ বসের দর্শক। চমকের এখানেই শেষ নয়, এই গানের জনপ্রিয়তাকে আরেকটু উসকে দিয়েছেন গায়ক অরিন্দম চক্রবর্তী। হ্যাঁ, মধুবন-এই মিউজিক ভিডিও-তে কনিকা কাপুরের সঙ্গে গলা মিলিয়েছেন গায়ক অরিন্দম। উল্লেখ্য, একটি গানের প্রতিযোগিতার মঞ্চ থেকে জিতেই এখন গানের দুনিয়ার জমিয়ে রাজত্ব করছেন গায়িকা কনিকা কাপুর। বেবি ডল গানই ছিল তার যথাযথ প্রমান। এবার মধুবন মিউজিক ভিডিওতে একদিকে গায়ক অরিন্দম আরেক দিকে সানি লিওনের সঙ্গে কোন খেল দখাবেন কনিকা, তার জন্য তো কিছুটা সুবুর করতেই হবে। যথদনি না মিউজিক ভিডিও মুক্তি পাচ্ছে ততদিন পর্যন্ত বেবি ডল জুটির নতুন চমকের অপেক্ষায় দিন গুনবে সঙ্গীতপ্রেমী মানুষ।

আরও পড়ুন-অন্তর্বাসকে পোশাক হিসেবে দেখানোর চেষ্টা, বুদাপেস্টে সাহসী হতে গিয়েই চরম ট্রোলড কঙ্গনা

আরও পড়ুন-রাজধানীর পরিযায়ী শ্রমিকদের পাশে সানি, ১০,০০০ জনের মুখে তুলে দিলেন খাবার

আরও পড়ুন-বাবা ইমরান, মা হলেন সানি লিওন, ঠিকানা যৌনপল্লী, কে এই গোপন সন্তান, মুহূর্তে ভাইরাল অ্যাডমিট কার্ড

মধুবনী মিউজিক ভিডিওটি যেন সম্পূর্ণভাবেই চমকের মোড়কে আবদ্ধ। বেবি ডল জুটির আসন্ন মিউডিক ভিডিটির কোরিওগ্রাফি করেছেন বিশিষ্ঠ কোরিওগ্রাফার গনেশ আচারিয়া। গানটি কম্পোজ করেছেন তোশি শাবরি। সানি লিওনের ভরপুর যৌন আবেদনের মিশেলে তৈরি ট্রিপি ট্রিপি-তেও কোরিওগ্রাফারের কাজ করেছেন তিনি। সব মিলিয়ে আপাতত বিতর্কিত টেলিভিশন শো বিগ বসের ঘরে কবে বেবি ডল জুটির গ্র্যান্ড এন্ট্রি হয় তারই অপেক্ষা। 

Read more Articles on
Share this article
click me!