রাজা মৌলির হাত ধরে দক্ষিণ ভারতে ডানা মেলবে ব্রহ্মাস্ত্র,বাহুবলীর পর ফের করণ জোহরের সঙ্গে যুগলবন্দী পরিচালকের

দক্ষিণের বেশ কয়েকটি ভাষায় মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র। ১৮ ডিসেম্বর নিজেই জানালেন দক্ষিণী পরিচালক রাজা মৌলি। বাহুবলীর পর ফের ধর্মা প্রোডাকশনের সঙ্গে জুটি বাঁধছেন পরিচালক। 

Kasturi Kundu | Published : Dec 18, 2021 11:47 AM IST

আয়ান মুখার্জির পরিচালনায় বলিউডের বহুপ্রতিক্ষীত মুভি ব্রহ্মাস্ত্র(Bramhastra)। সম্প্রতি দিল্লির তহেগরাজ স্টেডিয়ামে ধুমধাম করে হয়ে গেল এই ছবির মোশন পোস্টার লঞ্চের অনুষ্ঠান। একেবারে অন্য আঙ্গিকে রাজধানীতে মহা সমারোহে মোশন পোস্টারের উদ্ভোধনের জমকালো মঞ্চ থেকেপ্রতিটি মুহুর্তুর ছবি একপ্রকার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে দোসর, ত্রিশূলধারী শিব অবতারে বলিউডের ব্যাড বয় রণবীর কাপুরের ফার্স্ট লুক রীমিমত তাক লাগিয়ে দিয়েছে দর্শককে। নানা টালবাহানার পর যখন ছবির মোশন পোস্টার লঞ্চের সঙ্গে সঙ্গেই এই ছবিকে ঘিরে সিনেপ্রেমীদের মধ্যে উত্তেজনার পারদকে আরেকটু চড়িয়ে দিল দক্ষিণী পরিচালক এসএস রাজা মৌলি। ১৮ ডিসেম্বর দক্ষিণের জনপ্রিয় পরিচালক এসএস রাজা মোলি নিজে ঘোষণা করেছেন, বলিউডের প্রতিক্ষীত মুভি ব্রহ্মাস্ত্র এবার মুক্তি পাবে ভিন্নস্বাদের দক্ষিণী ভাষায়(Raja Mouli Announced To Release Bramhastra In South Indian Languages)। তামিল, তেলেগু, কানাডা ও মালায়ালাম এই ভাষায় দক্ষিণী দর্শক দরবারের সামনে নিয়ে আসবেন বলিউডের লাভবার্ডস রনবীর কাপুর ও আলিয়া ভাট জুটির প্রথম ছবি  ব্রহ্মাস্ত্র। পরিচালক এসএস রাজামৌলির এই সিদ্ধান্তে একেবারে আপ্লুত বলি পরিচালক করণ জোহর। দুই পরিচালকের বন্ধুত্বের কথা ইন্ডাস্ট্রির কারোরই অজানা নয়, তবে এবার সেই বন্ধুত্ব যে এক নতুন মাত্রা পেচে চলেছে তা কিন্তু বলার অপেক্ষা রাখছে না। বাহুবলির পর ফের করণ জোহরের ধর্মা প্রোডাকশনের(Dharma Production Of karan Johar) সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিচালক এসএস রাজা মৌলি। 

২০২২ সালে বলিউডের বহুপ্রতিক্ষীত মুভি ব্রহ্মাস্ত্রকে দক্ষিণী ভাষায় মুক্তি দিতে ভীষণভাবে এক্সাইটেড পরিচালক এসএস রাজা মৌলি। তিনি বলেন, উন্নতমানের ভিএফএক্স ব্যাবহার করে যেভাবে প্রাচীন ভারতীয় সংস্কৃতির মুহুর্তকে যেভাবে রুপোলি পর্দায় তুলে ধরা হবে তা সত্যিই এক অনবদ্য প্রয়াস। সেই সঙ্গে পরিচালক আয়ান মুখার্জির প্রশংসা করে বলেন, সিনেমার কাজ চলাকালীন তিনি  আয়ানের সঙ্গে ছিলেন। তাই ছবি তৈরির পিছনের কাহিনিটি সম্পর্কে তিনি যথেষ্ঠ অবগত। এছাড়াও এই ছবি তৈরি দেখে বাহুবলী তৈরির কথা মনে পড়েছে পরিচালক। কারন দুটি ছবিতেই উন্নত প্রযুক্তির ভিএফএক্সের ব্যবহার করা হয়েছে। সিনেমার প্রেক্ষাপটও অনেকটা একই রকম। পরিচালকের পাশাপাশি বন্ধু ও প্রযোজক করণ জোহরের সুনাম করতেও ভোলেননি। তিনি বলেন, তাঁর মত একজন বুদ্ধিদীপ্ত পরিচালক ও প্রযোজকের সঙ্গে কাজের সুযোগ পেয়ে খুবই খুশি। 

আরও পড়ুন-Brahmastra Motion Poster Launch: মুক্তি পেল ব্রহ্মাস্ত্র মোশন পোস্টার, শিব লুকে রণবীর

আরও পড়ুন-Brahmastra Motion Poster: মোশন পোস্টার মুক্তির আগেই আবেগঘন পোস্ট করণের, লক্ষ্যে এবার ব্রহ্মাস্ত্র

আরও ফড়ুন-RRR Trailer Launch: 'R' অক্ষরটা আমার খুবই প্রিয় RRR ছবির ট্রেলার লঞ্চে এ কোন ইঙ্গিত দিলেন আলিয়া

অন্যদিকে পরিচালক রাজা মৌলি ব্রহ্মাস্ত্রকে দক্ষিণী ভাষায় মুক্তি দেওয়ার কথা ঘোষণার পরই আনন্দে আত্মহারা হয়ে পড়েন এই ছবির প্রযোজক করণ জোহর। তিনি বলেন, গোটা ভারতে ভিন্নস্বাদের ভাষায় এই ছবির মুক্তি বলিউডের কাছে অন্যতম সেরা পাওনা। সর্বোপরি, রাজা মৌলির মত একজন পরিচালকের পক্ষেই সম্ভব একটি হিন্দি ছবির গল্পকে সুন্দরভাবে দক্ষিণের বিভিন্ন ভাষায় দর্শক দরবারের সামনে মেলে ধরা। তবে কবে থেকে এই ছবি নিয়ে পরিচালক রাজা মৌলি কাজ শুরু করবেন সেই বিষয় কিছু জাননি। এখন অপেক্ষা ত্রিশূলে ভর করে আলিয়াকে নিয়ে কবে দক্ষিণ ভারতে পাড়ি দেন রনবীর, থুরি ব্রহ্মাস্ত্র। 


 

Read more Articles on
Share this article
click me!